ক্রিয়েটিভ রাইটিংঃ জাদুকরের গহনা।

in আমার বাংলা ব্লগ25 days ago (edited)
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব


🌿আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001


আজ রোজ বৃহস্পতিবার ০৬ জুন ২০২৪ ইংঃ।

বাংলায় ২৩ জ্যৈষ্ঠ ১৪৩০ খ্রিষ্টাব্দ।

আরবি ২৮ জ্বিলকদ ১৪৪৫ হিজরি।।।


ace-1869825_1280.jpg

Source

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আমি আজ আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগের অনেক সদস্যরাই ক্রিয়েটিভ রাইটিং পোস্ট করে থাকেন। তাদের পোস্ট গুলা আমার কাছে অনেক ভালো লাগে। এই ধরনের পোস্ট করতে আমার নিজের কাছেও অনেক ভালো লাগে। আশা করি আমার ক্রিয়েটিভ রাইটিং আপনাদের কাছে অনেক ভালো লাগবে। আমার বাংলা কমিউনিটিতে এইটাই আমার প্রথম আশা করছি আপনাদের কাছে ক্রিয়েটিভ রাইটিং অনেক ভালো লাগবে।

এক ছিল ছোট্ট গ্রাম নাম ছিল শান্তিপুর। সেই গ্রামে বাস করতো রাহুল নামের এক বালক। রাহুল ছিল খুবই কৌতূহলী এবং দুঃসাহসী। সে প্রায়ই গ্রামবাসীদের গল্প শুনত বিশেষ করে সেই পুরনো মন্দিরের। শোনা যেত, মন্দিরের মধ্যে লুকিয়ে আছে এক জাদুকরের গহনা যা কেউ কোনোদিন দেখেনি।

একদিন রাহুল সিদ্ধান্ত নিলো, সে মন্দিরে যাবে এবং গহনার রহস্য উদঘাটন করবে। সে খুব সকালে রওনা দিল, যখন গ্রামবাসীরা গভীর ঘুমে ছিল। মন্দিরটি ছিল ঘন জঙ্গলের মধ্যে রাহুল সেখানে পৌঁছাতে কিছুটা সময় লাগলো।

মন্দিরের প্রবেশপথটি ছিল বদ্ধ। রাহুল নিজের চেষ্টায় প্রবেশপথ খুলে ঢুকলো। ভিতরে প্রবেশ করে সে দেখতে পেলো এক রহস্যময় আলোকিত ঘর। ঘরের মধ্যে ছিল একটি বিশাল পাথরের মূর্তি যার চোখে জ্বলছিল রত্ন। রাহুল বুঝতে পারলো এটাই সেই জাদুকরের গহনা।

তবে গহনার কাছে যেতে গেলে তাকে পেরোতে হবে অনেক বাধা। সেখানে ছিল ফাঁদ ও আগুনের ধারা এবং আরও অনেক কিছু। রাহুল নিজের সাহস ও বুদ্ধি দিয়ে সমস্ত বাধা পেরিয়ে গেলো এবং গহনার কাছে পৌঁছালো।

তখনই হঠাৎ এক জাদুকর প্রকট হলো। তিনি বললেন, তুমি সাহসী কিন্তু তোমাকে প্রমাণ করতে হবে যে তুমি গহনা পাওয়ার যোগ্য। জাদুকর একটি ধাঁধা দিলো রাহুলকে। ধাঁধাটি ছিল আমি আছি জলে কিন্তু ভেজা নই। আমি আছি বাতাসে কিন্তু উড়ি না। আমি কি? রাহুল কিছুক্ষণ ভেবে উত্তর দিল ছায়া। জাদুকর সন্তুষ্ট হয়ে বললেন ঠিক বলেছো। তুমি গহনার যোগ্য।

জাদুকর রাহুলকে গহনা দিলো এবং বললো, এটি তোমার সাহসিকতার পুরস্কার। তবে মনে রেখো, গহনার ক্ষমতা তোমার ভালো কাজে ব্যবহার করতে হবে।

রাহুল গহনা নিয়ে গ্রামে ফিরে এলো। গ্রামবাসীরা তার সাহসিকতা দেখে মুগ্ধ হলো। রাহুল গহনার সাহায্যে গ্রামবাসীদের সাহায্য করলো এবং শান্তিপুর আবারও সুখে শান্তিতে বসবাস করতে লাগলো। এইভাবেই রাহুলের সাহসিকতা ও বুদ্ধির গল্প সবাই জানলো এবং সে হয়ে উঠলো গ্রামের নায়ক।



সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার ক্রিয়েটিভ রাইটিংটি পড়ার জন্য। আশা করি গল্পটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। সবাইকে অসংখ্য ধন্যবাদ।
পোস্টের ধরনক্রিয়েটিভ রাইটিং
লেখাতানহা তানজিল তরসা
ডিভাইসরেডমি নোট ৮
লোকেশনপাবনা


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।
পরিচয়

আমি তানহা তানজিল তরসা আমার স্টিম আইডির নাম @tanha001। আমার বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি করতে,রান্না করতে, গান গাইতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। বিবাহিত সূত্রে এখন আমার বাসা জুগির গোফা গ্রামে। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।



Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Sort:  
 25 days ago 

লেখার পরিমান আরো বাড়াতে হবে

 25 days ago 

পরের বার এই বিষয়টি মাথায় রেখে পোস্ট করবো আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 62579.62
ETH 3455.51
USDT 1.00
SBD 2.53