নাটক রিভিউঃ সফল বাবা।

in আমার বাংলা ব্লগ12 days ago
আসসালামু আলাইকুম

🌿আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

আজ ০৮ জুন ২০২৪ ইং:।

বাংলায় ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ ।

রোজ সোমবার

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নাটক রিভিউ করবো। ব্যক্তিগতভাবে নাটকটি আমার কাছে খুবই ভালো লেগেছে। যার জন্য ভাবলাম এই নাটকটি আপনাদের মাঝে শেয়ার করি। আশা করি আমার শেয়ার করা নাটকটি আপনাদের অনেক ভালো লাগবে।

পোস্টার

IMG_20240608_111353.jpg

ইউটিউব থেকে স্কিন শট নেওয়া হয়েছে।


পোস্টের ধরননাটক রিভিউ
নাটকের নামসফল বাবা।
পরিচালকশাহাজাদা শাহেদ।
অভিনয়েইফতেকার ইফতি,মিম,আফরেবা খান মুমু, জাহাঙ্গীর কবির,নিশি সহ আরও অনেকে
নাটকের, দৈর্ঘ৩৫ মিনিট ৫৪ সেকেন্ড
মুক্তির সময় কাল১৩ ফেব্রুয়ারি ২০২৩ ইংঃ

ইউটিউব থেকে স্কিন শট নেওয়া হয়েছে।

নাটকের প্রথমে দেখা যায় নায়ক তার বাবাকে রিকশায় চড়িয়ে বাজারের দিকে নিয়ে আসতে। বাবাকে নামিয়ে দিয়ে নায়ক বলে তুমি চা খেয়ে নাও আমি তোমাকে বাড়ি পৌঁছে দিয়ে আবার বাজারের দিকে যাব। এ কথা শুনে তার বাবা বলে তার কোন দরকার নেই তুমি তাড়াতাড়ি বাজারের দিকে যাও আমি পরে কাজ শেষ করে বাড়ি ফিরে যাবো। এরপর এলাকার বেপারির সাথে নায়কের বাবার দেখা হয় সেখানে তাদের মধ্যে অনেক কথাবার্তা হয়। এক পর্যায়ে নায়কের বাবাকে বেপারি সাহেব বলে তুমি বাবা হিসেবে ব্যর্থ।

IMG_20240608_121638.jpg

ইউটিউব থেকে স্কিন শট নেওয়া হয়েছে।

এরপর নায়ক যখন বাজার থেকে ফিরে আসে তখন তার বাবা তাকে জিজ্ঞাসা করে আচ্ছা ব্যর্থ এই কথার মানে কি সেটা জানতে চাই। তখন নায়ক তার বাবাকে এই বিষয়টা ভালোভাবে বুঝিয়ে বলেন।

IMG_20240608_134755.jpg

ইউটিউব থেকে স্কিন শট নেওয়া হয়েছে।

এরপর গ্রামের এক শিক্ষককে দেখা যায় তার ছাত্রের সাথে দেখা করতে যেতে। এখানে গিয়ে তাদের ভেতরে অনেক কথাবার্তা হয়। শিক্ষক বলে আমার শারীরিক সমস্যা ডাক্তার দেখানো দরকার। একথা শুনে ছাত্র বলে আমার একটা চেনা জানা বন্ধু ডাক্তার আছে আপনি চাইলে তার সাথে দেখা করতে পারেন। তখন শিক্ষক বলে আজ তাহলে আমি আসি। পরে আবার তোমার সাথে কথা হবে।

IMG_20240608_121732.jpg

ইউটিউব থেকে স্কিন শট নেওয়া হয়েছে।

এরপর নায়েক এবং নায়িকাকে দেখা যায় একসাথে দাঁড়িয়ে অনেকক্ষণ কথা বলতে। নায়িকা তার নায়ক কে চিতই পিঠে খাওয়ানোর জন্য সেখানে গিয়েছিলো। সেখানে তাদের মাঝে অনেক সুখ দুঃখের গল্প হয়। নায়ক বলে তোমার মতো একজন জীবন সঙ্গী পেয়ে আমি অনেক খুশি।

IMG_20240608_121756.jpg

ইউটিউব থেকে স্কিন শট নেওয়া হয়েছে।

একদিন নায়কের ছোটকালের শিক্ষকের সাথে দেখা হয়ে যায়। শিক্ষক তার রিক্সা চড়ে আসছিল স্যার থেকে নেমে ভাড়ার কথা বললে নায়ক বলে আপনার জুতা দিয়ে আমার দুই গালে দুইটা থাপড় দেন। কথা শুনে শিক্ষক বলে কেন বাবা কি হয়েছে তখন নায়ক বলে আপনি মনে হয় আমাকে চিনতে পারেননি আপনি আমার ছোটবেলার শিক্ষক আর আমি ছাত্র হয়ে কিভাবে একজন শিক্ষকের কাছ থেকে ভাড়ার টাকা নিব। একথা শুনে শিক্ষক বলল আজ সারাদিন কেন জানি মনে হচ্ছিল শিক্ষকতা করে হয়তো কোন শিক্ষার্থীকে মানুষ করতে পারেনি তবে তোমাকে দেখে আমার সেই ধারণা বদলে গেছে।

IMG_20240608_135934.jpg

ইউটিউব থেকে স্কিন শট নেওয়া হয়েছে।

এরপর নাকের বাবার সাথে আবার সেই বেপারীর দেখা হয়। ব্যাপারে বলে আমার ওয়াইফের মৃত্যুবার্ষিকী তাই বাজারে যাচ্ছে কিছু কেনাকাটা করার জন্য গ্রামের এতিম মিসকিনদের খাওয়াবো। নায়কের বাবা এই কথা শুনে বলে এটা তো খুবই ভালো কাজ।

IMG_20240608_121621.jpg

ইউটিউব থেকে স্কিন শট নেওয়া হয়েছে।

এরপর অনুষ্ঠানের দিন বেপারী সাহেব কে দোকানে বসে থাকতে দেখে নায়কের বাবা বলে আজকে আপনার স্ত্রীর মৃত্যুবার্ষিকী অনুষ্ঠান ছিল। সেটা কি হবে না? এ কথা শুনে ব্যাপারে বলে আমার শরীর অসুস্থ তাই অনুষ্ঠান বাদ দিয়ে দিয়েছি।

পরে দোকানদার নায়কের বাবাকে বলে ব্যাপারী সাহেবের ছেলে ঢাকায় বড় একটা ব্যবসায়িক বাপের মেয়েকে বিয়ে করেছে এই কথা তার বাবাকে বলেনি। এই কথা শুনে নায়কের বাবা অনেক কষ্ট পায়।

IMG_20240608_111719.jpg

ইউটিউব থেকে স্কিন শট নেওয়া হয়েছে।

এর কিছু দিন পর বেপারী সাহেব অনেক অসুস্থ হয়ে পড়ে তখন নায়ক বেপারির বাড়িতে গিয়ে ডাক্তার ডেকে নিয়ে আসে তাকে চিকিৎসা করাই এরপর বেপারি সাহেব আস্তে আস্তে ভালো হয়ে ওঠে।

IMG_20240608_111443.jpg

ইউটিউব থেকে স্কিন শট নেওয়া হয়েছে।

এরপর বেপারি সাহেব বুঝতে পারে যে বাবা হিসেবে সে সফল নয় বাবা হিসেবে যাকে এতদিন সে অসফল ভেবে এসেছে সেই আজকে সফল বাবা। তারপর বেপারি সাহেব তাদের কাছে ক্ষমা চাই এরপর নাটকটি শেষ হয়ে যায়।

নাটক দেখার লিংক

নাটকটি আমার কাছে খুবই ভালো লেগেছে নাটকটা অনেক শিক্ষানীয়। নাটকে যারা অভিনয় করেছে তারা অনেক সুন্দর করে তাদের সেরাটা দিয়ে সুন্দর করার চেষ্টা করেছে বলে আমি মনে করছি। এই নাটকের রেটিং হিসেবে আমি ০৯/১০ দিলাম।


পোস্টের ধরননাটক রিভিউ।
ডিভাইসরেডমি নোট ৮
লোকেশনপাবনা
আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি তানহা তানজিল তরসা আমার স্টিম আইডির নাম @tanha001। আমার বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি করতে,রান্না করতে, গান গাইতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। বিবাহিত সূত্রে এখন আমার বাসা জুগির গোফা গ্রামে। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।



Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Sort:  
 12 days ago 

আসলে আপনারা সব সময় বিভিন্ন ধরনের নাটকের রিভিউ করেন। যেহেতু নাটক দেখার সময় হয় না তাই নাটকগুলো পড়তে আমার খুব ভালো লাগে। তাছাড়া বাংলাদেশের প্রতিটা নাটকের সুন্দর সুন্দর অর্থ থাকে। ঠিক তেমন একটা নাটক আজ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। মনে হচ্ছে এখনই নাটকটি দেখে ফেলি। যাইহোক আপনাকে ধন্যবাদ এত সুন্দর একটা নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 12 days ago 

ভাইয়া নাটক দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। তাই মাঝে মাঝে নাটক রিভিউ করার চেষ্টা করি।ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

আপনি বেশ সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করছেন।ঈগল টিমের প্রতিটা নাটক আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার শেয়ার করা নাটকটি এখনো দেখা হয়নি। কিন্তু নাটকের রিভিউ পড়ে খুবই ভালো লাগলো। সময় করে নাটকটি দেখে নেওয়ার চেষ্টা করব।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য ।

 12 days ago 

জি ভাইয়া আপনি ঠিকই বলেছেন ঈগল টিমের নাটকগুলো দেখতে আমার কাছে ও অনেক ভালো লাগে। অনেক ধন্যবাদ সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

 12 days ago 

আমার কাছে এই ধরনের নাটক গুলো দেখতে অনেক বেশি ভালো লাগে। সফল বাবা এই নাটকটা এখনো পর্যন্ত আমার না দেখা হলেও, নাটকটার রিভিউ পড়ে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। এই নাটকের মধ্য থেকে শিক্ষা নেওয়ার মতো বিষয় রয়েছে। আমার কাছে এই নাটকের শেষটা খুব ভালো লেগেছে। ব্যাপারী সাহেব নিজের ভুল বুঝতে পেরে সবার কাছে ক্ষমা চেয়েছিল শেষে, এটা দেখে খুব ভালো লাগলো। আমি যদি সময় পাই তাহলে নাটকটা সম্পূর্ণ দেখার চেষ্টা করবো।

 12 days ago 

নাটকের ভেতর অনেক শিক্ষানীয় বিষয় আছে। নাটকটি আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ভাই।

 12 days ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি নাটক রিভিউ পোস্ট শেয়ার করেছেন। আপনার পোস্টের মাধ্যমে এই নাটকের কিছু দেখতে খুবই ভালো লাগলো। এছাড়াও সম্পূর্ণ নাটকটি খুব সুন্দর ভাবে ভিডিওশেয়ার করেছেন। অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য।

 12 days ago 

অসংখ্য ধন্যবাদ ভাই নাটকের রিভিউটা পড়ার জন্য।

 9 days ago 

নাটক দেখতে আমি অনেক পছন্দ করি৷ নাটকের রিভিউগুলোও আমার অনেক ভালো লাগে৷ সবসময় নাটক দেখার পাশাপাশি রিভিউগুলো পড়ার চেষ্টা করি। আজকে আপনি খুবই সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন যা দেখে খুবই ভালো লাগছে৷ ধন্যবাদ এরকম সুন্দর একটি নাটক এর রিভিউ শেয়ার করার জন্য৷ পরবর্তীতে আরো সুন্দর সুন্দর নাটকের রিভিউ দেখার আশায় রইলাম৷

 9 days ago 

আমার শেয়ার করা নাটকটি আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম। নাটক দেখতে এবং রিভিউ দিতে আমার কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া।

 8 days ago 

ঈগল টিমের প্রায় নাটক আমি দেখেছি এই নাটকটি ও আমি বেশ কয়েকবার দেখেছি। নাটকটি আমার কাছে খুবই ভালো লেগেছে নাটকের গল্পটি যে কারোর মন ছুয়ে যাবে। আসলে সন্তানকে শিক্ষিত করলেই সকল বাবা হওয়া যায় না সফল বাবা হতে হলে সন্তানকে সু শিক্ষায় শিক্ষিত করতে হবে। যার ভেতরে সব রকম জ্ঞান থাকবে। ধন্যবাদ অনেক সুন্দর একটি নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 days ago 

নাটকটি আপনার অনেক ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো। নাটকটি আমার কাছেও অনেক ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ সুন্দর মতামত করার জন্য।

 8 days ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ শিক্ষানীয় নাটক রিভিউ করার জন্য।

 8 days ago 

সু স্বাগতম।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64927.71
ETH 3517.54
USDT 1.00
SBD 2.36