টার্গেট ডিসেম্বর সিজেন-৪|| নিজ একাউন্টে ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ19 days ago (edited)
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু/ আদাব।


🌿আমি তানহা তানজিল তরসা। আমি এসেছি বাংলাদেশ 🇧🇩 থেকে । আমার স্টিমিট আইডি @tanha001

আজ ০২ জুন ২০২৪ ইংঃ রোজ রবিবার ।

বাংলায় ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১ খ্রিষ্টাব্দ।

আরবি ২৪ জ্বিলকদ ১৪৪৫ হি:।

20240601_221341.jpg

Source
ছবিটি পিক্সেলল্যাব দিয়ে এডিট করা

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আলহামদুলিল্লাহ ২য় বারের মতো আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমি আমার একাউন্টে ৫০ স্টিম পাওয়ার আপ করতে চলেছি। আমার বাংলা ব্লগের সকল ইউজারকে পাওয়ার আপ পোস্ট করতে দেখি। তাছাড়া পাওয়ার আপের উপকারীতা সম্পর্কে আমি ক্লাসে জানতে পেরেছি। নিজের একাউন্টকে শক্তিশালী ও দীর্ঘ সময় ধরে এই প্লাটফর্ম এ কাজ করতে পাওয়া আপ করা খুবই গুরুত্বপূর্ণ।

স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি এই কমিউনিটির এডমিন @rex-sumon ভাইয়াকে তিনি অনেক সুন্দর একটা প্রতিযোগিতা আয়োজন করেছেন। একদিকে যেমন পাওয়ার আপ করার মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি হচ্ছে অন্যদিকে ভালো অবস্থানে যেতে পারলে পুরস্কার অর্জন করতে পারছি। এর মাধ্যমে আমারা দুই ভাবেই লাভবান হচ্ছি।


স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে স্টিমের পরিমান ছিলো ৬২.২২৭ স্টিম।
স্টিম পাওয়ার আপ করা মুহুর্ত

Screenshot_2024-06-01-11-28-32-324_com.android.chrome.jpg

Screenshot_2024-06-01-11-28-44-298_com.android.chrome.jpg

Screenshot_2024-06-01-11-28-50-498_com.android.chrome.jpg

Screenshot_2024-06-01-11-29-00-182_com.android.chrome.jpg

Screenshot_2024-06-01-11-29-08-146_com.android.chrome.jpg

৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে স্টিমের পরিমান হলো ১০২.২২৭ স্টিম।


স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে মাএ ১০২.২২৭ স্টিম জমা হলো। সবাই দোয়া করবেন আমি যেনো এই ধারাবাহিকতা অনেক দিন ধরে রাখতে পারি। সবার জন্য দোয়া ও ভালোবাসা রইলো। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি তানহা তানজিল তরসা আমার স্টিম আইডির নাম @tanha001। আমার বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি করতে,রান্না করতে, গান গাইতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। বিবাহিত সূত্রে এখন আমার বাসা জুগির গোফা গ্রামে। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


Logo.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7JQk4CrSMgcqv4Ai1UHKpypJgrgboCsmQshkeG7NJGzLRpSUU74D6kZMRCZapcdrf3EoPofJrHpw5tLiaWbhTixCe.png

20230619_1852241.gif

Sort:  
 18 days ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 18 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার পোস্টে সুন্দর কমেন্ট করে আমাকে উৎসাহিত করার জন্য।

 18 days ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো আপু। বেশ বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করলেন। এই কমিউনিটিতে নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের বিকল্প নেই। আপনার জন্য অনেক বেশি শুভকামনা রইল।

 18 days ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার গঠন মূলক মতামত শেয়ার করার জন্য।

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার আপ করে চলেছেন। এসব থেকে আপনি ৫০ স্টিম পাওয়ার করেছেন এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ধন্যবাদ।

 18 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 18 days ago 

৬২ পাওয়ার থেকে ১১২ পাওয়ারে গিয়েছেন বিষয়টা ভাল লাগলো।ক্রমাগত এভাবেই এগিয়ে যান সেই কামনা করি।নতুন হিসাবে শুরুতেই এই উদ্যোগ নিয়েছেন এটা আপনার স্টিমিটে অনেক উপকার করবে।

 18 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 18 days ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি নিয়মিতভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও আপনি ৫০ স্টিম পাওয়ার, আপ করলেন এই পাওয়ার আপ এর মধ্যে দিয়েই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, আপনার জন্য শুভকামনা রইল।

 18 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার পোস্টে সুন্দর কমেন্ট করে আমাকে উৎসাহিত করার জন্য।

 18 days ago 

বড় পরিসরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন।৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 18 days ago 

আপনার গঠন মূলক মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 18 days ago 

৫০ স্টিম পাওয়ার আপ করতে দেখে বেশ খুশি লাগলো আপু। এভাবেই পাওয়ার আপ করতে থাকলে একটা সময় বেশ বড় একটা এমাউন্ট হয়ে দাঁড়াবে। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 18 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আমার পোস্টে সুন্দর কমেন্ট করে আমাকে উৎসাহিত করার জন্য আমি যথাসাধ্য চেষ্টা করবো আপু বেশি বেশি পাওয়ার আপ করার।

 17 days ago 

আসলে পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। তাছাড়া এই প্লাটফর্মে নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার করেছেন দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। এভাবেই পাওয়ার আপ করে এগিয়ে যান।

 17 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত শেয়ার করে পাশে থাকার জন্য।

 17 days ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা অর্জন আর সক্ষমতা অর্জন করার মাধ্যমে আপনি একদিন ভালো একটি অবস্থানে যেতে পারবেন। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। দোয়া করি আপনি যেনো আপনার এই ধারাবাহিকতা ধরে রাখতে পারবেন।

 16 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার পওয়ার আপ পোস্টে সুন্দর কমেন্ট করে আমাকে উৎসাহিত করার জন্য।

 16 days ago 

সু স্বাগতম আপনাকে।

 15 days ago 

আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আজকে ৫০ টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগছে৷ এভাবে সবসময় পাওয়ার আপ করে যেতে থাকলে আপনি আপনার টার্গেটে যেভাবে পৌঁছে যেতে পারবেন আপনার একাউন্টে সক্ষমতা প্রতিনিয়ত বৃদ্ধি করতে পারবেন৷ শুভকামনা রইল আপনার জন্য৷

 15 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64927.71
ETH 3517.54
USDT 1.00
SBD 2.36