আর্ট পোস্টঃ রঙিন কলম দিয়ে টেডিবিয়ার আর্ট।

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম/আদাব

👰🥀আমি তানহা তানজিল তরসা । আমি বাংলাদেশ থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

আজ ২২ জুলাই রোজ সোমবার ২০২৪ ইং:।

হ্যালো বন্ধুরা........

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি পরিবার পরিজনকে নিয়ে।আপনারা সবাই পরিবার পরিজনকে নিয়ে নিশ্চয়ই ভালো সময় কাটাচ্ছেন। আজ আমি আবার আপনাদের মাঝে উপস্থিত হয়েছি নতুন একটি ব্লগ নিয়ে। সবাইকে স্বাগতম জানাচ্ছি আমার আজকের নতুন ব্লগে।চেষ্টা করি সপ্তাহে সাতটি ভিন্ন ভিন্ন পোস্ট আপনাদের সাথে শেয়ার করার। যেহেতু সপ্তাহে সাত রকমের পোস্ট আমি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। তাই আজ আমি আর্ট পোস্ট শেয়ার করার সিদ্ধান্ত নিয়েছি। আর্ট করতে আমার কাছে বেশ ভালোই লাগে।যদিও এই বিষয়ে আমি খুব একটা পারদর্শী না তারপরও চেষ্টা করি।যাই হোক এখন যতটুকু পারি আর্ট করি আর সেটা আপনাদের মাঝে শেয়ার করি। আশা করি আমার অংকন করা টেডিবিয়ারের আর্টটি আপনাদের অনেক ভালো লাগবে।

ফাইনাল লুক

IMG_20240729_204855.png

IMG_20240729_192400.jpg

IMG_20240729_221258.jpg

প্রয়োজনীয় উপকরণ
সাদা কাগজ
কালার পেন


IMG_20240729_220914.jpg

প্রথম ধাপ

IMG_20240729_200602.jpg

প্রথমে আমি একটি কালো রঙের কলম দিয়ে টেডিবিয়ারের মাথা আঁকিয়ে নিয়েছি। তারপর মাথার ওপর একটি কান সহ ক্লিপ আঁকিয়ে নিয়েছি।

দ্বিতীয় ধাপ

IMG_20240729_201052.jpg

এরপর আমি টেডি বিয়ারের বডি সহ পা আঁকিয়ে নিয়েছি।

তৃতীয় ধাপ

IMG_20240729_201136.jpg

এরপর আমি টেডিবিয়ারের একটি কান সহ দুটি হাত আঁকিয়ে নিয়েছি।

চতুর্থ ধাপ

IMG_20240729_201331.jpg

এরপর টেডিবিয়ারের চোখ মুখ দাড়ি সহ গায়ের জামা আকিয়ে নিয়েছি।

পঞ্চম ধাপ

IMG_20240729_191353.jpg

IMG_20240729_192525.jpg

IMG_20240729_192451.jpg

এবার আমি ধাপে ধাপে মাথার ক্লিপ জামা হাতের অংশ গুলো রং করে নিয়েছি।

ষষ্ঠ ধাপ

IMG_20240729_203809.jpg

IMG_20240729_192423.jpg

আর আমি এভাবেই রঙিন কলম দিয়ে টেডিবিয়ারের আর্টটি সম্পুর্ন করেছি।

পোস্টের ধরনআর্ট পোস্ট
চিত্র শিল্পীতানহা তানজিল তরসা
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা


আমার সংক্ষিপ্ত পরিচয়


আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

New_Benner_ABB.png

Steem_Pro.png

Sort:  
 2 months ago 

রঙিন কলম দিয়ে টেডিবিয়ার আর্ট অসাধারণ হয়েছে। দেখতে পেয়ে মুগ্ধ হলাম। আপনি খুবই সুন্দর ভাবে এই চিত্রটি অংকন করলেন। আসলে চিত্রটি দেখতে পেয়ে আমার খুবি ভালো লেগেছে।

 2 months ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

বেশ দারুণ হয়েছে আপনার আজকের এই আর্ট। অনেককে লক্ষ্য করে দেখি ট্রেডি বিয়ার আর্ট করতে। যাইহোক বেশ ভালো লাগলো, রঙিন কালার ব্যবহার করেছেন তাই দারুন হয়েছে। আশা করব পরবর্তীতে আবারো অনেক কিছু আমাদের মাঝে আট করে দেখাবেন।

 2 months ago 

জ্বি ভাই মাঝে মধ্যে ভালো কিছু করার চেষ্টা করি। আপনার মূল্যবান মতামত প্রকাশ করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

আপু আপনি রঙিন কলম দিয়ে খুব সুন্দর ও কিউট একটি টেডিবিয়ার আর্ট করেছেন। আপনার আঁকা এই টেডিবিয়ার আমার কাছে অনেক ভালো লেগেছে। টেডিবিয়ারকে বিভিন্ন কালারের মাধ্যমে খুব সুন্দর ভাবে সাজিয়েছেন। আপনার এই আর্ট খুব সুন্দর হয়েছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 last month 

কালার পেন দিয়ে অনেক কিউট একটা টেডিবিয়ার আর্ট করেছেন। টেডিবিয়ারটি দেখতে অনেক সুন্দর লাগছ। বেশ কয়েক প্রকার রঙ ব্যাবহার করার জন্য টেডিবিয়ারটি দেখতে বেশি আকর্ষণীয় লাগছে।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last month 

অনেক অনেক শুকরিয়া আপনাকে ভালো থাকবেন।

 last month 

ধন্যবাদ আপনিও ভালো থাকবেন থাকবেন সুস্থ থাকবেন।

 last month 

খুব সুন্দর একটা টেডি বিয়ার আর্ট করেছেন আপু। আসলেই পোস্টটি ভিন্নতা আনার জন্য একেক দিন একেকটা পোস্ট করতে হয়। বেশ ভালো লাগলো আপনার আজকের টেডি বিয়ার আর্ট দেখে। পুতুলটাকে বেশ কিউট লাগছে দেখতে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 last month 

আপনার প্রশংসা মুখরিত মতামত শেয়ার করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু। ভালো থাকবেন।

 last month 

জ্বী আপু পরিবার পরিজন নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি। আপনি অবশ্য ভালো করেন সাত দিনে সাতরকম পোস্ট করে। এতে পোস্টের ভিন্নতা আসে। কলম দিয়ে আজকে আপনার টেডি বেয়ার আর্টটি খুব সুন্দর হয়েছে। বেশ কিউট লাগছে দেখতে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last month 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

আমার অনেক ভালো লাগে আপু যেকোন আর্ট করতে। তবে আর্ট করার ক্ষেত্রে এত বেশি পরিপক্ষ নয় কিন্তু তারপরও চেষ্টা করি সব সময়। আপনার সুন্দর টেডিবিয়ার আর্ট করা দেখে অনেক ভালো লেগেছে। এভাবে প্রতিনিয়ত চেষ্টা করতেই থাকেন। আশা করি আরো সুন্দর কিছু দেখতে পাব আপনার মাধ্যমে আমরা।

 last month 

আপু আমিও আর্ট করে কেমন একটা পারদর্শী না তারপরও চেষ্টা করে যাচ্ছি যাতে আস্তে আস্তে ভালো কিছু করতে পারি। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

আজকে আপনি খুব সুন্দর করে রঙিন কাগজ দিয়ে টেডিবিয়ার বানিয়েছেন। আপনার বানানো টেডিবিয়ার অসাধারণ হয়েছে। আসলে রঙিন কলম দিয়ে কিছু আর্ট করলে আর্ট গুলো অসাধারণ হয়। খুব সুন্দর করে শুরু থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে টেডিবিয়ার আর্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last month 

আপনার কাছে প্রশংসা শুনে অনেক ভালো লাগলো। আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58131.27
ETH 2360.42
USDT 1.00
SBD 2.38