টার্গেট ডিসেম্বর সিজন -৪|| সক্ষমতা অর্জন করতে ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম/আদাব

🌿আমি তানহা তানজিল তরসা । আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

আজ রোজ মঙ্গলবার ০৯ জুলাই ২০২৪ ইং:।

বাংলায় ২৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ ।

আরবি ০২ মুহররম ১৪৪৫ হি:।

হ্যালো বন্ধুরা.......

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি।বরাবরের মতো আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আমার একাউন্টে ৫০ স্টিম পাওয়ার আপ করতে চলেছি। নিজের একাউন্টকে শক্তিশালী ও দীর্ঘ সময় ধরে এই প্লাটফর্ম এ কাজ করতে পাওয়া আপ করা খুবই গুরুত্বপূর্ণ। তাই চেষ্টা করছি এই ভাবেই পাওয়ার আপ করার। যদিও কাজটা অনেক কঠিন তারপরও আপনার দোয়া ও ভালোবাসা পেলে হয়তো সব কিছুই সহজ হয়ে যাবে। সবাই দোয়া করবেন আমি যেনো এই কাজের ধারাবাহিকতা বজায় রাখতে পাই।

স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি এই কমিউনিটির এডমিন @rex-sumon ভাইয়াকে তিনি অনেক সুন্দর একটা প্রতিযোগিতার আয়োজন করেছেন। এ প্রতিযোগিতার মাধ্যমে আমরা দুই ভাবে লাভবান হতে পারছি। কি এবং কিভাবে লাভবান হচ্ছি সেটা আমরা সবাই জানি নতুন করে বলার কিছুই নেই। চলুন কথা না বাড়িয়ে মূল কাজে ফিরে যায়।

20240709_135852.jpg

Source


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম এর পরিমাণ ছিলো মাত্র ১৪৮৭.৯৭৪ স্টিম।


আমি যেভাবে পাওয়ার আপ সম্পন্ন করলাম।

Screenshot_2024-07-09-13-23-58-965_com.android.chrome.jpg

Screenshot_2024-07-09-13-24-10-167_com.android.chrome.jpg

Screenshot_2024-07-09-13-24-13-953_com.android.chrome.jpg

Screenshot_2024-07-09-13-24-22-133_com.android.chrome.jpg


পাওয়ার আপ সম্পন্ন করার পর বর্তমানে আমার একাউন্টে স্টিমের পরিমান

Screenshot_2024-07-09-13-24-36-156_com.android.chrome.jpg

আলহামদুলিল্লাহ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে মাএ ৪৩০. ৭৫৮ স্টিম জমা হলো। দীর্ঘদিন ধরে কাজ করার পর আমি এই স্টিম গুলা পাওয়ার আপ করতে সক্ষম হয়েছি।


2gsjgna1uruv8X2R8t7XDv5HGXyHWCCu4rKmbB5pmEzjYSfQKFP87GjNCaLdCLKkYFWdxRmYuKurkfDpnYWoUUypXiwgziwKKNP24nNC65i32Am8Fp.png


আমার সংক্ষিপ্ত পরিচয়


আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

New_Benner_ABB.png

Steem_Pro.png

Sort:  
 2 months ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪৩০+ এসপি তে পৌঁছে গেলেন আপু। এতে করে আপনার আইডির সক্ষমতা কিছুটা হলেও বৃদ্ধি পেয়েছে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য। ভালো থাকবেন।

 2 months ago 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের সবার জন্য গুরুত্বপূর্ণ। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

জি আপু আমার জন্য দোয়া করবেন আমি যেন খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আপু অনেক ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপু আপনি সক্ষমতা অর্জন করতে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্ল্যাটফর্মে পরিকল্পনা করে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করা খুবই জরুরী। আপনি এভাবেই পাওয়ার আপ করে এগিয়ে যান, শুভকামনা রইল আপু।

 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 2 months ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করার ফলে সক্ষমতা আরো অনেক বেশি বৃদ্ধি পায়। আর সক্ষমতা বৃদ্ধি করা উচিত আমাদের সবার। আর এই জন্য আমাদের সবাইকে অবশ্যই ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যেতে হবে। আজকে আপনি অনেক বড় অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন এটা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ও কিন্তু পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার পাওয়ার আপ দেখলে আজকে অনেকেই উৎসাহিত হবে।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার সুন্দর মতামত শেয়ার করে পাশে থাকার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 2 months ago 

আমরা সবাই পাওয়ার আপকে অনেক বেশি ভালোবাসি। পাওয়ার আপের মাধ্যমে আমরা স্টিমিট প্ল্যাটফর্মে এগিয়ে যাওয়ার চেষ্টা করতেছি। তার জন্য আমাদের দরকার প্রতিনিয়ত পাওয়ার আপ করা। আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করলেন দেখে বেশ ভালো লাগলো। এভাবে এগিয়ে যান আপু আশা করি সফলতা আসবে খুব দ্রুত।

 2 months ago 

আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 months ago 

আপু আপনার ৫০ স্টিম পাওয়ার আপ এর পোস্টটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। আসলে আমাদের প্রত্যেকের উচিত এভাবে পাওয়ার আপ করা। কেননা আমাদের এই এস্টিমেট প্লাটফর্মে যার পাওয়ার যত বেশি থাকবে তার কাজের সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে তাই আমাদের প্রত্যেকের উচিত নিজের পাওয়ার বৃদ্ধি করা।

 2 months ago 

আজকে আপনি আমাদের মাঝে বেশ বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার এই বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করতে দেখে অনেক অনেক ভালো লেগেছে আমার। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির সক্ষমতা বাড়ানো। যে এভাবে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার আইডির জন্য অনেক ভালো।

 2 months ago 

পাওয়ার আপ পোস্টগুলো যতই দেখি ততই উৎসাহিত হই। আমাদের সবারই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। কারণ পাওয়ার আপের মাধ্যমে আমরা সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি করতে পারব। আর নিজেদের একাউন্টের স্থান অনেক শক্ত করতে পারবো। এমনকি এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। তাই আমরা যদি সব সময় পাওয়ার আপ করে যাই, তাহলে অন্যরা ও আমাদেরকে দেখে উৎসাহিত হবে। এভাবেই এগিয়ে যেতে থাকুন।

 2 months ago 

আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 months ago 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো আপু। নিজের সক্ষমতা বৃদ্ধি করা সত্যিই অনেক গুরুত্বপূর্ণ। আর এভাবে যদি আপনি এগিয়ে যান আশা করছি একসময় সফলতা আসবে। শুভকামনা রইল আপু।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64261.31
ETH 2787.80
USDT 1.00
SBD 2.66