টার্গেট ডিসেম্বর সিজন ৪ || নিজ একাউন্টে ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম/আদাব

🌿👰🥀আমি তানহা তানজিল তরসা । আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি।

আজ ২৭ জুলাই ২০২৪ ইং:।

বাংলায় ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ ।

আরবি ২০ মুহররম ১৪৪৬ হি:।

20240727_051913.jpg
Source

হ্যালো বন্ধুরা.......

বরাবরের মতো আজ আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। পাওয়ার আপ পোস্ট করতে আমার নিজের কাছে অনেক ভালো লাগে। পাওয়ার আপ পোস্ট করলে মন হয় নিজের একাউন্টের সক্ষমতা একটু হলেও বৃদ্ধি পেলো। পাওয়ার আপ পোস্ট করতে হলে স্টিম প্রয়োজন হয়। যেহেতু আমি এই প্ল্যাটফর্মে নতুন আর দীর্ঘদিন ধরে কাজ করার সিন্ধান্ত নিয়েছি সেহেতু আমার পাওয়ার আপের মাধ্যমে আমার নিজের সক্ষমতা অর্জন করতে হবে। আর এইটা শুধু সম্ভব হয়েছে আমার বাংলা ব্লগ এবং প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের জন্য। কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে সার্বক্ষণিক ও সর্বদিক থেকে সাহায্য করার জন্য। আর আমাদের একাউন্টের যথেষ্ট সক্ষমতা থাকলে আমারা এখানে খুব সুন্দর ভাবে আমাদের কাজগুলোকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম এর পরিমাণ

IMG_20240727_054609.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ৫৫৪.১৫৯ স্টিম ছিলো।
পাওয়ার আপ করার মুহূর্ত

IMG_20240727_054628.jpg

IMG_20240727_054649.jpg

IMG_20240727_054706.jpg

IMG_20240727_054716.jpg

পাওয়ার আপ করার পর আমার বর্তমান একাউন্টে স্টিমের পরিমান

IMG_20240727_054812.jpg

৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে এখন মাত্র ৬০৪.১৫৯ স্টিম জমা হলো। সবাই দোয়া করবেন আমি যেনো এই ধারাবাহিকতা অনেক দিন ধরে রাখতে পারি। সবার জন্য দোয়া ও ভালোবাসা রইলো। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


2gsjgna1uruv8X2R8t7XDv5HGXyHWCCu4rKmbB5pmEzjYSfQKFP87GjNCaLdCLKkYFWdxRmYuKurkfDpnYWoUUypXiwgziwKKNP24nNC65i32Am8Fp.png


আমার সংক্ষিপ্ত পরিচয়


আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

New_Benner_ABB.png

Sort:  
 2 months ago 

আসলে পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে সকলের খুব ভালো লাগে আপু। আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন সেটা একজন নরমাল ইউজারের পক্ষে অনেক। এইভাবে আপনি আপনার একাউন্টের সক্ষমতা আরো বৃদ্ধি করতে পারবেন আশা করি।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

টার্গেটকে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এ পাওয়ার ভিত্তিমূলক পোস্ট দেখে অনেক অনেক ভালো লাগলো আমার। সময় সুযোগ পেলে এভাবেই পাওয়ার বৃদ্ধি করা একান্ত প্রয়োজন।

 2 months ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপের পোষ্টটি পড়ে আমার অনেক ভালো লাগলো। আসলে আমাদের এস্টিমেট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে গেলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এই পাওয়ার আপ এর মধ্য দিয়ে আরও একধাপ এগিয়ে গেলেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

 2 months ago 

এই প্ল্যাটফর্মে দীর্ঘদিন শক্তি নিয়ে সুন্দর ভাবে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজের একাউন্টের সক্ষমতা অর্জন করতে পারি। আর আমাদের একাউন্টের যথেষ্ট সক্ষমতা বৃদ্ধি থাকলে এখানে আমারা খুব সুন্দর ভাবে আমাদের কাজগুলোকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো। আজ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে আপনার একাউন্টের সক্ষমতার আরো বৃদ্ধি করে নিলেন।

 2 months ago 

আপনার সুন্দর মতামত পেয়ে অনেক ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। নিজেদের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপের বিকল্প নেই। খুবই ভালো লাগলো আপনার পাওয়ার আপের পোস্ট দেখে। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 months ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্য শেয়ার করে পাশে থেকে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। আর এভাবে যদি আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন, তাহলে অনেক বেশি বৃদ্ধি করতে পারবেন সক্ষমতা। আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যেও অনেক তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবেন, যদি এভাবেই পাওয়ার আপ করেন। আজকে অনেক বড় এমাউন্টের আমার আপ করলেন দেখে খুব ভালো লাগলো। এভাবে এগিয়ে যেতে থাকুন।

 2 months ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

চমৎকার একটি পাওয়ার আপ করলেন আপু দেখে খুব ভালো লেগেছে। কারণ পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই দরকারী। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে স্টিমিট প্ল্যাটফর্মে নিজেদের অবস্থান সুন্দর রাখতে হলে পাওয়ার আপ প্রতিনিয়ত দরকার। আপনি আজকেও ৫০ স্টিম পাওয়ার আপ করলেন যা দেখে অনুপ্রাণিত হলাম।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনি আজকে এত বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন দেখে, আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে আর আমি অনেক উৎসাহিত হয়েছি। এভাবে প্রতিনিয়তায় যদি আপনি পাওয়ার আপ করতে থাকেন, তাহলে আপনার কাঙ্খিত লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবেন। আপনার পাওয়ার আপ দেখলে সবাই পাওয়ার আপের প্রতি অনেক বেশি উৎসাহিত হবে। পাওয়ার আপের মাধ্যমে এভাবে নিজেও এগিয়ে যান, আর অন্যদেরকেও উৎসাহিত করতে থাকুন।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মতামত দিয়ে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

নিজের টার্গেট ও সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেই চলেছেন। পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে নিজের নিজ একাউন্টের সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য বড় অ্যামাউন্ট জমা হয়ে যাবে। শুভকামনা কামনা রইলো আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মতামত দিয়ে পাশে থেকে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

শুকরিয়া ভালো থাকবেন।

 2 months ago 

আসলে নিজের একাউন্টের পাওয়ার বৃদ্ধি করাটাই হচ্ছে বুদ্ধিমতির কাজ। এতে করে নিজের একাউন্ট যেমন সক্ষম হয় তেমনি করে একাউন্টের সব কাজ করা যায় সহজ ভাবে। আশা করি আপনি আপনার এমন ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58116.56
ETH 2361.49
USDT 1.00
SBD 2.42