লাইফস্টাইলঃ আইয়ান বাবুর জন্য কেনাকাটা করার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব

🌿👰🥀আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001


আজ ০৬ আগস্ট ২০২৪ ইং:।
বাংলায় ২২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ।

রোজ মঙ্গলবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি........

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটা পোস্ট নিয়ে হাজির হয়েছি। প্রতিনিয়ত চেষ্টা করি আপনাদের মাঝে নিত্য নতুন পোস্ট শেয়ার করার জন্য। আজকে লাইফস্টাইল পোস্ট শেয়ার করতে চলেছি। বেশ কয়েকদিন ধরে ভাবছিলাম ছেলের জন্য কিছু কেনাকাটা করবো কিন্তু সময় স্বল্পতার জন্য কেনাকাটা করতে যেতে পারছিলাম না। তাছাড়া দেশের অবস্থা অনেকদিন ধরে ভালো যাচ্ছিলো না। তবে দীর্ঘ যুদ্ধ চলার পর গতকাল তার পরিসমাপ্তি ঘটেছে জয়ী হয়েছে জনগণ। যাইহোক সেদিকে আমি না যাই.... তো একদিন সময় সুযোগ করে বাসা থেকে বের হলাম কেনাকাটা করার জন্য। বাসা থেকে বাজার খুব একটা দূরে না মাত্র তিন- চার কিলোমিটার দূরে। আপনারা ভাবতে পারেন এই তিন-চার কিলোমিটার যেতে আবার আলাদা করে সমযয়ের দরকার হয় নাকি। তবে সত্যি কথা বলতে বাসা থেকে বাজারে দূরত্ব কম হলেও তেমন একটা বাজারের দিকে যাওয়া পড়ে না। সময় এতই স্বল্পতা যে মন চাইলেও একটু ঘোরাঘুরি করতে যেতে পারি না। সব সময় এই চার দেয়ালের ভিতরে বন্দী হয়ে থাকতে হয়। এর মূল কারণ হলো আইয়ানের বাবা তেমন একটা ছুটি পাই না।

IMG_20240806_073437.jpg

তবে প্রয়োজনের মাত্রা বেশি হয়ে যাওয়ার কারণেই আইয়ানের বাবা একদিন অফিস ছুটি নিয়ে আমাদেরকে বাজারে নিয়ে যাই। আমারা পুরাতন বাজারে যায় বাজার করতে। এখানে সব জিনিসের দাম অনেক বেশি। তাই ছোট খাটো বাজার গুলা এই পুরাতন বাজার থেকেই করে থাকি। যেহেতু আমারা এসেছি আইয়ানের জামা কাপড় কিনতে তাই আমারা প্রথমেই যাই কাপড়ের দোকানে। দোকানদার বেশ কয়েক রকম জামা বের করে আমাদের দেখালো। সব গুলা ডিজাইন মোটামুটি ভালই ছিলো।

IMG_20240806_073228.jpg

আইয়ানের বাবা পছন্দ করতে গিয়া হিমসিম খাচ্ছিলো। তার নাকি সব গুলাই পছন্দ হয়েছে৷ কোনটা রেখে কোনটা কিনবে ভেবে পাচ্ছিলো না। কিন্তু সব গুলা তো কেনা সম্ভব না। তাই যে কোন একটা পছন্দ করতে হবে।

IMG_20240806_073334.jpg

IMG_20240806_073355.jpg

অবশেষে একটি জামা ছেলের জন্য পছন্দ করা হলো। আমরা বেশি দোকান ঘুরে দেখিনি৷ কারন হাতে সময় অনেক কম ছিলো। আর আইয়ানের বাবা বেশি ঘাটাঘাটি করতে পছন্দ করে না। তাই আমারা অবশেষে কালোর সাথে জলপাই রঙের চেক জামাটা পছন্দ করলাম আর সাথে গরমে ব্যাবহার করার জন্য দুইটা টেপের সেট ও নিয়ে নিলাম।এরপর দাম নির্ধারণ করে টাকা পরিশোধ করে সেখান থেকে বের হয়ে গেলাম।

IMG_20240610_194437.jpg

IMG_20240610_195459.jpg

এরপর আমরা চলে যাই থানা বাজারের বালুচর মাঠের নামকরা চটপটি ও ঝালমুড়ি খেতে। বালুচর মাঠের এই চটপটিও ঝাল মুড়ির জন্য অনেক ফেমাস।অনেক দূর দূরান্ত থেকে মানুষ এখানে চটপটি ও ঝাল মুড়ি খেতে আসে সাথে অবশ্য আরো অনেক রকম আইটেম আছে। কিন্তু আমি ঝাল মুড়ি খেতে অনেক পছন্দ করি তাই ঝাল মুড়ি খেলাম। চটপটি খেতে তেমন একটা পছন্দ করি না তবে আইয়ানের বাবা চটপটি খেতে অনেক পছন্দ করে।তাই আর দেরি না করে আইনের বাবা চটপটি আর ঝাল মুড়ির অর্ডার দিল। তারপর আমরা খাওয়া শেষ করে বিল পরিশোধ করলাম। তারপর আইয়ানের বাবা বললো চলো বালুচর মাঠ গিয়ে একটু বসি। কিন্তু আমি তাকে বললাম যে আজ আর না তার কারণ রাত হয়ে গেছে বাসায় ফিরতে হবে। তখন আইয়ানের বাবা বলল আচ্ছা ঠিক আছে।এরপর আমরা আইয়ানের জন্য কিছু ফলমূল ও আইসক্রিম নিয়ে বাসার উদ্দেশ্যে রওনা দিলাম।


পোস্টের বিষয়লাইফস্টাইল
পোস্টকারীতানহা তানজিল তরসা
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা
আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

Banner.png

Sort:  
 2 months ago 

আসলে বাচ্চাদের জন্য কেনাকাটা করতে আমার অনেক ভালো লাগে আর বাচ্চাদের জন্য কেনাকাটা করতে গেলে একটু রিমঝিমি খেয়ে যাই কারণ বাচ্চাদের সব ড্রেস আমার অনেক ভালো লাগে। আর অনেকের মধ্যে চয়েজ করে কিনা সত্যিই একটু ঝামেলা হয়ে যাই, কেনাকাটা শেষে আপনাদের ঝাল মুড়ি ও ফুচকা খাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে আমার অনেক ভালো লেগেছে ধন্যবাদ সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 2 months ago 

ছেলের জন্য এ ধরনের কেনাকাটা দেখেই আমার মনটা জুড়িয়ে গেল মনের মধ্যে একটি প্রশ্ন জাগতেছে কবে এমন জিনিস কিনব নিজের সন্তানের জন্য।আইয়ান বাবুর জন্য কেনাকাটা করার মুহূর্ত। মুহূর্তটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে শুভকামনা রইল ভাবি আপনার জন্য।

 2 months ago 

দোয়া করি খুব শীঘ্রই তোমাদের ঘর আলো করে নতুন অতিথির আগমন হোক। তখন যত ইচ্ছে কেনাকাটা করো।তোমাকে অসংখ্য ধন্যবাদ তোমার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 months ago 

আপু ঠিক বলেছেন সময়ের জন্য কোথাও যাওয়া হয় না। আমি আজ কয়েক দিন ভাবছি আমার জামার জন্য একটা ওড়না প্রয়োজন কিন্তু সময়ের জন্য যাওয়া হচ্ছে না। আপু আজ আপনার ছেলের জন্য কেনাকাটার মুহূর্তগুলো পড়ে অনেক ভালই লাগলো। আমরাও মার্কেটে গেলে বেশি ঘুরাঘুরি করতে ইচ্ছা করে না। আজ আপনার ছেলের জন্য যে জামার সেটটি কিনেছেন আমার কাছেও অনেক ভালো লেগেছে। আপনি আমার মত ঝাল মুড়ি খেতে পছন্দ করেন। আমি কিন্তু আবার চটপটি খেতেও ভীষণ পছন্দ করি।

 2 months ago 

একদম ঠিক কথা বলেছেন আপু সময়ের অভাবে অনেক কিছুই করতে পারি না।আর সময় থাকলেও একা একা যেতে ইচ্ছে করে না। আপু আমি চটপটির চেয়ে ঝালমুড়িটা খেতে অনেক বেশি পছন্দ করি। আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65777.74
ETH 2616.43
USDT 1.00
SBD 2.68