লাইফ স্টাইলঃ ফোনের চার্জার কিনতে গিয়ে হয়রানি।

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব

🌿👰🥀আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001


আজ ২৬ জুলাই রোজ শুক্রবার ২০২৪ ইং:।
বাংলায় ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ।


কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজ আমি আপনাদের সাথে লাইফ স্টাইল পোস্ট শেয়ার করব বলে সিদ্ধান্ত নিয়েছি। জানিনা কতটুকু ভালো করে সাজিয়ে গুছিয়ে লিখতে পারবো তারপরও চেষ্টা করি ভালো করে লিখে উপস্থাপন করার জন্য। আশা করি আমার লেখা লাইফ স্টাইল পোস্ট আপনাদের কাছে অনেক ভালো লাগবে। চলুন কথা না বাড়িয়ে শুরু করে দেওয়া যাক।


দীর্ঘদিন পর বাসার থাকার পর গিয়েছিলাম বাবার বাড়ি বেড়াতে। অনেক দিন পর বাবার বাড়ি যাওয়ার মজাটাই আলাদা। আমার মনে হয় সকল মেয়ের কাছে এই দিনটা খুবই আনন্দময়। কয়েক দিন আগেই বাড়িতে চলে আসছিলাম। আইয়ানের বাবার ছুটি বেশি দিনের না হওয়ায় কারণে আমি আগে আগেই আমি চলে গিয়েছিলাম বাবার বাসায়। তারপর আইয়ানের বাবা ছুটিতে বাড়িতে আসলে তার সাথে করে গিয়েছিলাম আমাদের কালিগঞ্জ শহরে। যদিও আমার তেমন একটা কাজ ছিলো না।

IMG_20240725_202326.jpg

আইয়ানের বাবার বন্ধু বিদেশ থেকে একটি মোবাইল ফোন নিয়ে এসেছিলো। মোবাইল ফোনটি ছিলো স্যামসাং এর। তবে এর কোন চার্জার ছিলো না যার কারনে চাটমোহর অনেক দিন ধরে চার্জার খোঁজ করছিলাম কিন্তু পাচ্ছিলাম না। যার কারনে মোবাইল চার্জ দিতে খুব প্যারা খেতে হচ্ছিলো। মোবাইল হাতে পাওয়ার প্রায় ১ মাস পার হওয়ার পরও চার্জার খুঁজে পাচ্ছিলাম না। চাটমোহরে স্যামসাং এর শো রুমে অর্ডার দিয়েছিলাম কিন্তু তারা এনে দিতে ব্যর্থ হয়।তবে সেখানে নানা রকম ফোন ছিলো স্যামসাং, রিয়েলমি, শাওমি সহ নানা রকমের ফোন পাওয়া যায়।

IMG_20240725_202526.jpg

পরে ভাবলাম কালিগঞ্জ গিয়ে খুঁজে দেখবো পাওয়া যায় কিনা। সেই উদ্দেশ্যেই গিয়েছিলাম বাজারে। প্রথমেই আমারা একটি স্যামসাং এর অফিসিয়াল শো রুমে যায়। সেখানে গিয়ে খোঁজ করি চার্জারের। সেখানেও তারা চার্জার দিতে ব্যর্থ হয়। পরে তারা আমাদেরকে অন্য কোম্পানি চার্জার দেখায়। তবে সেটা আইয়ানের বাবার পছন্দ হয় না। তার ইচ্ছা অরিজিনাল চার্জার কিনবে। পরে আবারা আরও নানা জায়গায় গিয়ে মোবাইলের দোকানে খোঁজ করি সেখানেও চার্জার পাই নাই।

IMG_20240725_202502.jpg

IMG_20240725_202442.jpg

এর পর আমারা আর বেশি খোঁজা খুঁজি না করে বাসার উদ্দেশ্য রওনা দিই। তবে মনটা বেশ খারাপ হয়ে গেলো এত আশা করে আসলাম কিন্তু কাজের কাজ কিছুই হলো না। চার্জার না পেয়ে সেখান থেকে আমাদেরকে খালি হাতে ফিরে আসতে হলো।

পোস্টের বিষয়লাইফ স্টাইল
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা
আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর লেখার ভিতরে ভূল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখেবেন।


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

Banner.png

20230619_1852241.gif

Sort:  
 last month 

জানতে পেরে বেশ খারাপ লাগলো আপু ফোনের চার্জার কিনতে গিয়ে অনেক হয়রানি হতে হল। রিয়েল চার্জার পাওয়া খুবই কষ্টের। কারণ আলাদা চার্জার পাওয়া যায় না। আর যে ফোনেরটা সেই ফোনে যুক্ত থাকলে সুবিধা হয়। আর এখন তো বিভিন্ন কোম্পানির ফোনের চার্জার দিয়ে চার্জ দেওয়া যায় তেমন কোন সমস্যা হয় না। কষ্টের একটি ব্লগ শেয়ার করলেন। আপনাদের কষ্টের মুহূর্তটি পড়ে আমার খারাপ লাগলো।

 last month 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

এখন স্যামসাংয়ের ভালো ভালো ফোন গুলোতে চার্জার দেওয়া বন্ধ করে দিয়েছে। এজন্য অনেকটাই অসুবিধা হয়, এটা ঠিক। তবে আপনি অরজিনাল চার্জারই কিনবেন আপু, অন্য কোম্পানি চার্জার কিনলে কিন্তু ঠিকঠাক মতো চার্জ হয় না। যাই হোক, একটু ভালো করে খোঁজাখুঁজি করেন আশা করি পেয়ে যাবেন।

 last month 

জি ভাই আপনি ঠিকই বলেছেন স্যামসাংয়ের অরিজিনাল চার্জার খুঁজতে গিয়ে অনেক হয়রানির সম্মুখীন হয়েছি।আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last month 

স্যামসাংয়ের অরিজিনাল চার্জার খুঁজতে গিয়ে অনেক হয়রানির সম্মুখীন হয়েছি।

অনলাইনে খুঁজে দেখতে পারেন আপু । অনলাইনে তো সবকিছু এভেলেবল থাকে।

 last month 

হুম ভাই তার দুদিন পরেই অরিজিনাল চার্জারটা পেয়েছিলাম।

 last month 

ফোনের চার্জার কিনতে অনেক বেগ পেতে হয়েছে। এত খোঁজাখুঁজি করার পরও লাভ হলো না। তবে একটা ভুল করেছি আমরা সেটা হলো ১০ তলাতে না গিয়ে।

 last month 

হুম তুমি ঠিকই বলেছো তবে আমি জানতাম না যে ১০ তালাতে স্যামস্যাং কোম্পানির শোরুম আছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54147.93
ETH 2274.31
USDT 1.00
SBD 2.35