নাটক রিভিউঃ ধনী গরিবের লড়াই [পর্ব - ৪]

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব

🥰🥀👰আমি তানহা তানজিল তরসা । আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001


আজ ২৪ আগষ্ট ২০২৪ ইংঃ রোজ শনিবার ।

বাংলায় ০৯ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ ।


হ্যালো আমার বাংলা ব্লগ বাসি.........

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।আজ আমি আপনাদের মাঝে একটি নাটক রিভিউ নিয়ে এসেছি। আজকে আমি ধনী গরিবের লড়াই নাটকের চতুর্থ পর্ব নিয়ে কথা বলবো। এই নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে। যার কারনে আমি এই নাটকটি প্রতিনিয়ত রিভিউ করার জন্য সিদ্ধান্ত নিয়। ঈগল টিমের প্রতিটি নাটকই আমার কাছে অনেক ভালো লাগে। আসলে ঈগল টিম অনেক সুন্দর ভাবে কাজ করে যাচ্ছে। ঈগল টিমের নাটক গুলা খুবই সামাজিক ও অর্থ বাহক। আশা করি আমার নাটক রিভিউটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। ব্যাক্তিগত ভাবে আমার কাছে অনেক ভালো লেগেছে যার কারনে আপনাদের মাঝে রিভিউ টা নিয়ে এসেছি। চলুন তাহলে শুরু করা যাক আর কথা না বাড়ায়।

নাটকের পোস্টার

IMG_20240824_090858.jpg

IMG_20240824_090955.jpg
নাটকের প্রথমে দেখা যায় নায়কা গলায় দড়ি দিতে গেছে নায়কের জন্য। তখন তার ভাই ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে এবং তাকে অনেক বকাঝকা করে।

IMG_20240824_091016.jpg

এরপর দেখা যায় নায়ক তার মা ও বোনের সাথে গল্প করছে। তখন নায়ক এর বোন বলে তুই মোড়ল বাড়ির মেয়ে ছাড়া আর কোনো মেয়ে পেলিনা।তখন নায়ক বলে ওকে আমার মনে ধরেছে আর আমি ওকে অনেক ভালোবাসি।

IMG_20240824_091229.jpg

IMG_20240824_091210.jpg

এরপর নায়কের বাবা মোড়োলের সাথে দেখা করতে যায় এবং বলে আমার ছেলে কোথায়। নায়কের বাবা আরো বলে আমার ছেলের কিছু হলে আমি তোদেরকে ছাড়বো না।এই কথা শুনে মোড়লের ছেলে নায়কের বাবার গলা চেপে ধরে। ঠিক তখনই ওখানে পুলিশ এসে হাজির হয়। আর প্রশ্ন করে কি হয়েছে এখানে তখন নায়কের বাবা বলে আমি আমায় ছেলেকে খুঁজে পাচ্ছি না। এরা আমার ছেলেকে মেরে ফেলেছে। তখন মোড়ল বলে ও সব মিথ্যা কথা বলছে। তখন নায়কের বাবা বলে আপনি চলেন আমি গ্রামের ভিতরে গিয়ে আপনাকে প্রমাণ দিব। তখন মোড়ল বলে ওর ছেলে আমার মেয়েকে ডিস্টার্ব করতো।তাই একটু শাসন করেছি। তখন পুলিশ বলে আপনি শাসন করার কে আপনি থানায় অভিযোগ করতে পারতেন। তখন পুলিশ আবার মোড়ল সাহেবকে বলে ইনার ছেলেকে যদি খুঁজে না পাওয়া যায় তাহলে আপনাকে কিন্তু আমি থানায় নিয়ে যেতে বাধ্য হবো। পুলিশ আরো বলে আপনি নাকি গ্রামের সব ছেলেদের ধরে নিয়ে এসে মারধর করেছেন আমার কাছে অভিযোগ আছে। কখন পুলিশ বলে প্রয়োজনে আমি আবার তদন্ত করতে আসবো।

IMG_20240824_091246.jpg
এখানে দেখা যায় মোড়লের বড় মেয়ে মোড়ল বাড়ির মাস্টারের সাথে দাঁড়িয়ে কথা বলছে। মাস্টার মোড়লের মেয়েকে বলছে আপনাকে কিন্তু আজ দেখতে অনেক সুন্দর লাগছে। তখন মোড়লের মেয়ে বলে দাঁড়ান আমি বাবাকে বলে দিব একথা। কখন মাস্টার বলে প্লিজ এ কথা বলবেন না বললে আমার বেতনের টাকা শেষ হয়ে যাবে। এর আগের মাসে এক টাকাও বেতন পায়নি সব জরিমানায় শেষ হয়ে গেছে। তখন মডেলের বড় মেয়ে বলে এখান থেকে জানতো।তখন সেখান থেকে মাস্টার চলে যায় এবং মোড়লের মেয়ে অনেক হাসতে থাকে।

IMG_20240824_091343.jpg

IMG_20240824_091423.jpg
এরপর দেখা যায় নায়কা দুদিন ধরে খাবার খাইনি তাই ওর মা ও সেজো ভাবি খাবার খাওয়ার কথা বলছে। কিন্তু নায়িকা বলে আমি খাবার খাব না।তখন তার মা তাকে একটা চড় মেরে দেয়। তখন নায়িকা চাচা এসে বকা দেই তাকে। ঠিক তখনই সেখানে নায়িকা চাচি খাবার নিয়ে আসে এবং বলে তোমরা সবাই এখন এখান থেকে যাও আমি ওকে খাবার খাওচ্ছি। এরপর তার চাচি তাকে অনেক বোঝানোর পর খাবার খায়। নায়িকা তার চাচীকে জড়িয়ে ধরে কান্না করতে থাকে তখন তার চাচী বলে সব ঠিক হয়ে যাবে।

IMG_20240824_091451.jpg

এরপর মড়োল তার ভাই এবং বাড়ির সব ছেলেদের ডাকে একজায়গায়। মড়োল বলে আজ পুলিশ এসেছিলো এবং ওই গরিব রিকশাওলা অনেক বারাবাড়ি করছে।তখন এক ছেলে বলে ওঠে এত বড় সাহস আপনি যদি বলেন আমি ওর ব্যবস্থা করছি। তখন মোড়ল বলে এখন সব চুপচাপ থাকো। বিশেষ করে রিমার জন্য ভালো দেখে একটা পাত্র দেখো ওকে বিয়ে দিয়ে দিবো।তখন মোড়লের ভাই বলে একদম ঠিক কথা বলেছেন ভাই এটা করলেই ভালো হবে।
IMG_20240824_091512.jpg

IMG_20240824_091553.jpg
এরপর দেখা যায় নায়িকা তার বড় বোন ও সেজো ভাবির সাথে বসে গল্প করছে।তখন তার ভাবি বলে রিমা তুমি ঐ ছেলেকে ভুলে যাও ওতো মারা গেছে। তুমি ভালো একটা ছেলে দেখে বিয়ে করে ফেলো। তখন নায়িকা বলে আমি বিয়ে করলে সোহাগকেই বিয়ে করবো।তখন তার বড় বোন বলে তুই কি ওকে সত্যি ওকে ভালোবাসিস।তখন নায়কা বলে হ্যা।তারপর সেখান থেকে নায়কা রাগ করে উঠে ঘরে চলে যায় এবং ঘরের সব জিনিস পএ বাইরে ফেলে দেয়।এরপর মড়োল এসে বলে এসব কে করলো। তখন তার বোন ও ভাবি বলে রীমা। তখন মড়োল বলে যাও ওকে ডেকে নিয়ে আসো।এরপর তারা সেখানে রিমাকে ডেকে আনে এবং মোড়ল তার ছোট ভাইকে বলে তোর ছেলের সাথে যদি রিমা কে বিয়ে দিই তাহলে কি তোর কোন আপত্তি আছে। এখন তার ছোট ভাই বলে আলহামদুলিল্লাহ এখানে আপত্তির কি আছে।

IMG_20240824_091621.jpg

IMG_20240824_091637.jpg

IMG_20240824_091820.jpg

এরপর দেখা যায় নায়ক আবার মড়োল বাড়িতে এসেছে রাতের বেলা নায়কার সাথে দেখা করতে।নায়ক জানালা দিয়ে রিমা বলে ডাকলে নায়কা দৌড়ে বাইরে চলে আসে এবং নায়কের গলা জরিয়ে ধরে।নায়কা বলে আমি জানতাম যে তুমি মরোনি তুমি আমার কাছে আসবে।তারপর নায়কের সাথে যা যা ঘটে সব নায়কাকে খুলে বলে। সব শুনে নায়কা বলে চলো আমরা পালিয়ে যায়।তখন চৌকিদার পেছোন থেকে বলে এই দাড়া।এই বলে নাটকটা শেষ হয়ে যায়।

IMG_20240824_091710.jpg
এরপর নাটকটি শেষ হয়ে যায় এবং আগামী পর্বে দেখিয়ে দেই। পর্ব দেখার জন্য অপেক্ষা করুন।

পোস্টের ধরননাটক রিভিউ
নাটকের নামধনী গরিবের লড়াই পর্ব - ৪
পরিচালকসুলাইমান।
অভিনয়েইফতি,জান্নাতুল মাওয়া, রাফি ইসলাম সৌরভ, মায়া মিম, জাহাঙ্গীর কবির ও আরও অনেকেই
দৈর্ঘ২৪ মিনিট ৫৬ সেকেন্ড
মুক্তির সময়০৭ জুলাই ২০২৪ খ্রিঃ



এরপর নাটকটি শেষ হয়ে যায়.............


নাটক দেখার লিংক

নাটক দেখার পর আমার অনূভুতি ও রেটিং ০৯/১০ দিলাম


নাটকটি আমার কাছে খুবই ভালো লাগছে। যেহেতু নাটকটি পর্বের নাটক সেহেতু যত পর্ব বাড়বে নাটকটি ততই আকর্ষণীয় হবে।এ নাটকে যারা অভিনয় করেছে তারা খুব সুন্দর ভাবেই তাদের চরিত্র উপস্থাপন করেছে।
পোস্টের বিষয়নাটক
পোস্টকারীতানহা তানজিল তরসা
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা
আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।



আমার সংক্ষিপ্ত পরিচয়


আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


New_Benner_ABB.png

Logo.png

Banner.png

Sort:  
 last month 

আপনি আজকে আমাদের মাঝে বেশ চমৎকার একটি নাটক রিভিউ করে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ধনী গরিবের লড়াই চতুর্থ পর্ব নাটকটি কিছুদিন আগে মুক্তি পেয়েছে। আসলে এই নাটকটি এখনো আমার দেখা হয়নি। তবে আমি অবসর সময়ে নাটক দেখতে বেশ পছন্দ করি। চেষ্টা করব অতি দ্রুত নাটকটি দেখার জন্য। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

আপনি নাটক দেখতে অনেক পছন্দ করেন জেনে ভালো লাগলো।জ্বি সময় পেলে নাটকটি দেখবেন অনেক ভালো লাগবে।আপনার মূল্যবান মন্তব্যের জন্য ধন্যবাদ।

 last month 

এই নাটকের প্রত্যেকটা পর্বই দেখা হচ্ছে। ভালোই লাগে নাটকটা। আপনি প্রত্যেকটা পর্বের রিভিউ দিচ্ছেন। আজকে ৪ নং পর্বের রিভিউ দিয়েছেন দেখে ভালো লাগলো। খুব সুন্দর ভাবে পুরো গল্পটা তুলে ধরেছেন। ধন্যবাদ আপু। পরের পর্বের রিভিউ দেখার অপেক্ষায় রইলাম।

 last month 

খুব শীঘ্রই পরবর্তী পর্ব আপনাদের মাঝে শেয়ার করব আপু। আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

খুব সুন্দর একটি নাটক রিভিউ করেছেন আপু। আপনার নাটক রিভিউটি পড়ে খুবই ভালো লাগলো। নাটকটি যদিও আমার দেখা হয়নি। তবে দেখার খুব আগ্রহ বেড়ে গেল।ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

আপনার গঠন মূলক মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু। ভালো থাকবেন।

 last month 

খুব সুন্দর একটি নাটক রিভিউ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার চমৎকার এ নাটক রিভিউ করা দেখে খুবই ভালো লেগেছে আমার। এক কথায় বলতে গেলে অসাধারণ হয়েছে আপনার নাটক রিভিউটা। এ সমস্ত নাটকগুলো আমি খুবই পছন্দ করে থাকি। যখনই সুযোগ পায় বিভিন্ন নাটক দেখে কিন্তু এ নাটকটা সেভাবে দেখা হয়নি। সুযোগ পেলে দেখার চেষ্টা করব।

 last month 

এ নাটকটি অনেক শিক্ষা নিয়ো একটি নাটক। সময় পেলে নাটকটি দেখবেন অনেক ভালো লাগবে। ধন্যবাদ আপনাকে।

 last month 

খুব সুন্দর একটি নাটক রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার দারুন নাটক রিভিউ করা দেখে মুগ্ধ হয়ে গেলাম। চমৎকার রিভিউ করেছেন। আশা করি পরবর্তী পর্ব আমাদের মাঝে রিভিউ করে দেখাবেন।

 last month 

আপনার মূল্যবান মন্তব্য শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।পরবর্তী পর্ব খুব শীঘ্রই আপনাদের মাঝে শেয়ার করবো।

 last month 

ধনী গরিবের লড়াই নাটকটার চতুর্থ তম পর্বের রিভিউ এত সুন্দর করে আপনি শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো। এই নাটকটা সত্যি খুবই সুন্দর। এই নাটকের যতগুলো পর্ব বের হয়েছে সবগুলোই আমার দেখা হয়েছে। নাটকের কাহিনী আমার কাছে অনেক ভালো লাগে। নায়িকা নায়ক কে দেখে অনেক খুশি হয়েছিল, কারণ নায়ক মারা যায়নি। নায়িকা ও নায়ক কে অনেক ভালোবেসে ফেলেছিল। তাইতো তার জন্য এত পাগলামি করছিল। পরবর্তীতে কি হবে তা আশা করছি তাড়াতাড়ি শেয়ার করবেন।

 last month 

একদম ঠিক বলেছেন আপু, নায়িকা ও নায়ক ভালবেসে ফেলেছিলাম সেজন্য এত পাগলামি করছিলো।আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার শেয়ার করা নাটক রিভিউ আপনার ভালো লাগার জন্য। পরবর্তী পর্ব খুব শীঘ্রই আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করবো।

 last month 

ঈগল টিমের নাটক গুলো মাঝে মধ্যে দেখা হয়। সামাজিক এবং শিক্ষামূলক নাটক। ধনী গরিবের লড়াই নাটকটি প্রথমের পর্ব গুলো দেখেছিলাম। আজকে আপনার পোস্ট এর মাধ্যমে দেখে ভালো লাগলো। সুন্দর ভাবে রিভিউ করেছেন ধন্যবাদ আপনাকে।

 last month 

আমার শেয়ার করা নাটকটি আপনার কাছে অনেক ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

 last month 

ঈগল টিমের নাটকগুলো আসলেই বেশ এমনি ভালো হয়। যদিও এখন পর্ব নাটক তেমন একটা দেখার সময় হয় না। এই নাটকটি বেশ মজার ছিল মনে হচ্ছে। চকিদের যেহেতু তাদেরকে দেখে ফেলেছে তারা কি আর পালিয়ে যেতে পারবে?

যাই হোক আপু আপনার লেখার মধ্যে নায়িকার জায়গায় নায়কা চলে এসেছে। পড়তে কেমন যেন লাগছে। আশা করি ঠিক করে নেবেন।

 last month 

চৌকিদার যেহেতু তাদের দেখে ফেলেছে তারা পালাতে পারবে কিনা পরবর্তী পর্বে সেটা দেখা যাবে আপু। আর আমি খুব শীঘ্রই আপনাদের মাঝে পরবর্তী শেয়ার করবো।আমার ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 last month 

ঈগল টিম এর নাটক গুলো দেখতে আমার কাছেও খুব ভালো লাগে। এবং এদের নাটকগুলো অন্যরকম হয়। আজকে আপনি ধনী গরিবের লড়াই চতুর্থ পর্বটি রিভিউ করেছেন। যদিও আমি এই নাটকটি এখনো দেখি নাই। তবে আমি নিজেও নাটক দেখতে বেশ পছন্দ করি। খুব সুন্দর করে ধনী গরিব নাটকের চতুর্থ পর্বটি আমাদের মাঝে রিভিউ করেছেন।

 last month 

আপনার গঠন মূলক মতামত শেয়ার করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61434.10
ETH 2474.37
USDT 1.00
SBD 2.64