লাইফস্টাইলঃ এটিএম কার্ড থেকে টাকা তুলতে গিয়ে বিভ্রান্তিতে পড়লাম।

in আমার বাংলা ব্লগ16 days ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু/আদাব।

আজ ০৪ জুন ২০২৪ ইংঃ রোজ মঙ্গলবার


কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন । আমিও ভালো আছি পরিবার পরিজনকে নিয়ে। আজ প্রথম নতুন একটি ব্লগ নিয়ে উপস্থিত হয়েছি। সবাইকে শুভেচ্ছা ও স্বাগতম জানাচ্ছি আমার আজকের নতুন ব্লগে। আমি প্রতি সপ্তাহে চেষ্টা করবো নতুন ও ভিন্ন ভিন্ন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। আজকে আমি সেই ধারাবাহিকতায় একটি লাইফস্টাইল পোস্ট আপনাদের সাথে শেয়ার করবো। আমি ঠিক জানি না কতটুকু গুছিয়ে লিখতে পরবো তারপর ও যথাসম্ভব চেষ্টা করবো সুন্দর করে পোস্টটি লেখার। আশা করি আমার লেখা আপনাদের কাছে অনেক ভালো লাগবে। তাহলে চলুন শুরু করে দেওয়া যাক।

IMG_20240604_155853.jpg

আর কিছু দিন পর কুরবানির ঈদ তাই অল্প কিছু জিনিস কেনাকাটা করার দরকার ছিলো। গত কাল আমি ও আমার পরিবাবের সবাই মিলে বাইক নিয়ে বিকেলের একটু আগে বের হলাম শপিং করার উদ্দেশ্যে। আমারা বের হওয়ার জন্য প্রস্তুত হয়ে বাইরে অপেক্ষা করছিলাম আইয়ানের বাবা আইয়ান কে নিয়ে আফিসে গেলো বাইক নিয়ে আসার জন্য। আর আমি বাসার সামনে দাঁড়িয়ে তাদের জন্য অপেক্ষা করতে থাকলাম। এই সময় আমি একটি ফোনে সেলফি তুলে ছিলাম। আইয়ানের বাবা আসার পর আমরা বাজারে উদ্দেশ্যে রওনা হলাম।

আমাদের বাসা থেকে বাজার বেশি দূরে না বাইক নিয়ে যেতে মাত্র ১০ মিনিট সময় লাগে। তাই আমরা খুব অল্প সময়ের মধ্যে বাজারে পৌছে গেলাম। এরপর আইয়ানের বাবা বললো তুমি একটু অপেক্ষা করো আমি এটিএম থেকে টাকা তুলে নিয়ে আসছি। আমি ও আমার ছেলে বাইরে অপেক্ষা করলাম। বেশ কিছুক্ষন কেটে গেলো কিন্তু আইয়ানের বাবা আসছে না। আমি ভাবলাম কোন সমস্যা হলো নাকি। কিছুক্ষন পর আইয়ানের বাবা আমাদের কাছে ফিরে আসলো। তার মুখটা দেখে আমি বুঝতে পারলাম কিছু একটা সমস্যা হয়েছে। কাছে আসার পর আমি তাকে জিজ্ঞেসা করলাম কি হলো কোন সমস্যা হয়েছে কি? সে আমার ও ছেলের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রইলো। তার কপালে ভাজ পরে গেছে টেনশনে।

IMG_20240604_155832.jpg

তারপর আইয়ানের বাবা আর একটা এটিএম বুথে যায় তখন আমি আর ছেলে আবার অপেক্ষা করছিলাম কিন্তু সেখান থেকেও সে কিছুক্ষণ পর ফিরে আসে। তখন ও তার মুখ দেখে বুঝতে পারলাম যে এবারও সে ব্যর্থ হয়ে ফিরে এসেছে।

তার পর আমরা ডিসিশন নিই যে বাসায় ফিরে যাবো। তখন পাশ থেকে একটা ভাই আইয়ানের বাবাকে ডেকে বলে যে আপনাদের কি কোন সমস্যা হয়েছে ভাই । তখন আইয়ানের বাবা বলে জি এটিএম থেকে টাকা উঠছে না তখন ওই ভাইটা বলে কোন ব্যাংকে অ্যাকাউন্ট। তখন আমরা বলি সোনালী ব্যাংকের একাউন্ট তখন ঐ ভাইটা বলে আজ সার্ভারের সমস্যা হয়েছে তার কারণে টাকা উঠছে না। এই সমস্যা শুধু আপনার না অনেকেই এ সমস্যায় পড়েছে। আজকে বাসায় ফিরে যান কালকে আবার চেষ্টা করে দেখবেন হয়তো বা কাজ হতে পারে। এরপর আমরা সেখান থেকে সোজা বাসায় ফিরে আসি।

ধন্যবাদ সবাইকে।


পোস্টের বিষয়লাইফস্টাল
ডিভাইসরেডমি নোট ৮
লোকেশনপাবনা
১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


পরিচয়

আমি তানহা তানজিল তরসা আমার স্টিম আইডির নাম @tanha001। আমার বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি করতে,রান্না করতে, গান গাইতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। বিবাহিত সূত্রে এখন আমার বাসা জুগির গোফা গ্রামে। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।



Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Sort:  
 16 days ago 

সার্ভারের সমস্যা হওয়ার কারণে আপনাদের বেশ বিভ্রান্তির মধ্যেই গিয়েছে । এটিএম থেকে টাকা তুলতে না পারলে ভয় হয় অনেক। ঈদের বাজার আর তাহলে আজকে করা হলো না সমস্যা নেই এখনো অনেক সময়। ধন্যবাদ আপনাকে আপনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 16 days ago 

জি আপু ঠিকই বলেছেন আপনি অনেক টেনশন হচ্ছিলো। তবে আজ টাকা তুলতে না পারলে ও দুদিন পর টাকা তুলতে পারবো তখন কেনাকাটা করবো ইনশাআল্লাহ। আপনাকে অনেক ধন্যবাদ।

 16 days ago 

রোজার ঈদের কয়দিন আগে এই সমস্যা তে পড়ছিলাম, গোবিন্দগঞ্জ এর দুটা ডাচ্ বাংলা ব্যাংক এর বুথ দুটারই টাকা শেষ আর সার্ভার ডাউন ছিল।এদিকে বাসায় মিস্তিরি ছিল তাদের মুজুরি দিতে হবে।পরে তাদের মুজুরি বাকি রেখেছিলাম।ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর পোস্ট করার জন্য।

 16 days ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আমি আজ অনেক ভোগান্তির ভিতোরে ছিলাম।

 16 days ago 

সার্ভারের সমস্যার কারণ নেই এটা হয়েছে আপু, টেনশন করবেন না কালকে আবারো টাকা তুলতে পারবেন।ঈদ উপলক্ষে এখন প্রতিটা মানুষেরই কেনাকাটা প্রয়োজন। আমিও কেনাকাটা করব দেখি বেতন পেলে। আপনাদের ঈদে ভালো কাটুক। দোয়া রইল আপনাদের জন্য।

 16 days ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত শেয়ার করে পাশে থাকার জন্য।

 16 days ago 

কে কখন এমন বিভ্রান্তিকর বিষয়ের মধ্যে পড়ে যায় কেউ জানে না। তবে এমন ঘটনা প্রায় শোনা যায়। এটিএম কার্ড থেকে টাকা উঠাতে গিয়ে সমস্যার সম্মুখীন হতে হয়। যাইহোক আজকে আপনি আপনার এই সমস্যার বিষয়টা আমাদের মাঝে উপস্থাপন করেছেন বলেই জানতে পারলাম ঘটনাটা। আপনার জন্য শুভকামনা রইল।

 16 days ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 16 days ago 

সার্ভার সমস্যা থাকার কারণে আপনাদের বেশ সমস্যায় পরতে হয়েছে আপু। এরকম পরিস্থিতিতে সত্যি অনেক খারাপ লাগে। প্রস্তুতি নিয়ে শপিং করতে গিয়েছেন অথচ ভাইয়া টাকাটাই তুলতে পারল না এটা ভেবে সত্যি খারাপ লাগছে আপু। কি আর করার। মাঝে মাঝে অনেক অভিজ্ঞতা অর্জনের সুযোগ হয়।

 16 days ago 

জি আপু ঠিকই বলেছেন ভাবলাম আইয়ান বাবুর জন্য শপিং করবো তবে সেটা আর হলো পরে আবার যাবো ইনশাআল্লাহ। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64927.71
ETH 3517.54
USDT 1.00
SBD 2.36