টার্গেট ডিসেম্বর সিজেন ৪[~]৫৩ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ22 hours ago
আসসালামু আলাইকুম/আদাব

🌿আমি তানহা তানজিল তরসা । আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

আজ ১৩ আগষ্ট ২০২৪ ইং:।

রোজ মঙ্গলবার।

20240812_211915.jpg

Source

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আমি বরাবরের মতো আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদী কাজ ও নিজের সক্ষমতা অর্জন করার জন্য পাওয়ার করাটা অনেক গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি। তাই আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে অল্প কিছু হলে পাওয়ার আপ করার। আর এই পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার সক্ষমতা অর্জন করতে চাই। সবাই দোয়া করবেন আমি যেন আমার এই ধারাবাহিকতায় ধরে রাখতে পারি এবং আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম এর পরিমাণ

IMG_20240812_214712.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ৭৯৬.৭০৯ স্টিম ছিলো।
পাওয়ার আপ করার মুহূর্ত

IMG_20240812_214653.jpg

IMG_20240812_214630.jpg

IMG_20240812_214614.jpg

IMG_20240812_214557.jpg

পাওয়ার আপ করার পর আমার বর্তমান একাউন্টে স্টিমের পরিমান

IMG_20240812_214941.jpg

আলহামদুলিল্লাহ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে মাএ ৮৪৯.৭১০ স্টিম জমা হলো। সবাই দোয়া করবেন আমি যেনো এই ধারাবাহিকতা অনেক দিন পর্যন্ত ধরে রাখতে পারি। সবার জন্য দোয়া ও ভালোবাসা রইলো। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আর আমার জন্য দোয়া করবেন।


সমাপ্ত


আমার সংক্ষিপ্ত পরিচয়


আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

New_Benner_ABB.png

Sort:  
 21 hours ago 

এই ব্যাপারটা আমার কাছে দারুন লেগেছে। প্রতি সপ্তাহে পঞ্চাশের উপরে স্টিম পাওয়ার আপ করেই চলেছেন। এই ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যান অনেক দূর পৌঁছাতে পারবেন।

 20 hours ago 

আপনার প্রশংসা মুখরিত মতামত শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।দোয়া করবেন আমি যেন খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 20 hours ago 

আপনার পাওয়ার আপের পোষ্টটি পড়ে আমার অনেক ভালো লেগেছে । আমাদের এই স্টিমের প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে গেলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আমাদের প্রত্যেকের উচিত এমন করে পাওয়ার বৃদ্ধি করে নিজের কাজের সক্ষমতা বৃদ্ধি করা। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল।

 20 hours ago 

আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 17 hours ago 

৫৩ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লেগেছে আপু। আমরা সব সময় চাই সক্ষমতা বৃদ্ধি করতে। আর আপনিও আপনার সক্ষমতা বৃদ্ধি করে এই পোস্ট উপস্থাপন করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 17 hours ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 17 hours ago 

আজকে আপনি ৫৩ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমার কাছে খুব ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত আপনি পাওয়ার আপ করলে, অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আপনার আজকের করা পাওয়ার আপ দেখলে সবাই উৎসাহিত হবে। আপনি এভাবে পাওয়ার আপ করলে ক্ষমতা অনেক বেশি বৃদ্ধি করতে পারবেন। আমি নিজেও অনেক উৎসাহিত হলাম আপনার পাওয়ার আপ দেখে। এটাই কামনা করি সব সময়, যেন আপনি আপনার লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছাতে পারেন।

 16 hours ago 

আপু আপনার প্রশংসা মুখরিত মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 16 hours ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের অবশ্যই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। সেই ধারাবাহিকতা ধরে রেখে আজকে আপনি ৫৩ স্টিম পাওয়ার আপ করলেন। যা দেখে অনেক ভালো লাগলো ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 16 hours ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান অভিমত প্রকাশের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60814.60
ETH 2715.64
USDT 1.00
SBD 2.44