নাটক রিভিউঃ ধনী গরিবের লড়াই [পর্ব -২]

in আমার বাংলা ব্লগ5 days ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব

👰🥀আমি তানহা তানজিল তরসা । আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001


আজ ১৩ আগস্ট ২০২৪ ইংঃ

রোজ মঙ্গলবার।


হ্যালো আমার বাংলা ব্লগ বাসি.........

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নাটক রিভিউ নিয়ে এসেছি। আজ আমি ধনী গরিবের লড়াই নাটকের দ্বিতীয় পর্ব পোস্ট করবো। এই নাটকটি আমার কাছে খুবই ভালো লেগেছে। যার কারনে আমি এই নাটকটি প্রতিনিয়ত রিভিউ করার জন্য সিদ্ধান্ত নেয়েছি। ঈগল টিম বেশ সুন্দর ভাবে কাজ করে যাচ্ছে। ঈগল টিমের প্রতিটি নাটক আমার কাছে অনেক ভালো লাগে।ঈগল টিমের নাটক গুলা খুবই সামাজিক ও অর্থ বাহক। আশা করি আমার রিভিউ করা নাটকটি আপনাদের কাছেও অনেক ভালো লাগবে।চলুন তাহলে শুরু করা যাক।

নাটকের পোস্টার

IMG_20240813_100558.jpg

IMG_20240812_223151.jpg

নাটকের প্রথমে দেখা যায় নায়ক নায়িকার ঘরে ঢুকেছে। আর নায়িকার সাথে দাঁড়িয়ে কথা বলছে। নায়িকা বলে আপনি এখানে এসেছেন কেন। আপনাকে কেউ দেখলে বাঁচিয়ে রাখবে না। নায়ক বলে আমি তোমাকে ভালোবাসি আর বিয়েও করতে চায়।

IMG_20240812_223004.jpg

IMG_20240812_223102.jpg
এরপর দেখা যায় মোড়লের বড় মেয়ে তাদের বাড়ির কাজের মেয়েকে বলছে দোকানে যেতে। কিন্তু কাজের মেয়েটা বলছে আমি এখন উঠান ঝাড়ু দিচ্ছি আপা আপনি একটু কষ্ট করে যান। তখন মোড়ল বলে তোর এত বড় সাহস তুই আমার মেয়ের মুখে মুখে কথা বলিস। তখন সাথে সাথে কাজের মেয়েটার জরিমানা করা হয় ১০০ টাকা। তখন মোড়লের মেয়ে বলে আব্বা ওতো অনেক গরিব মানুষ। টাকা কোথায় পাবে ওকে মাফ করে দেয়া যায় না।মোড়ল বলে অপরাধ করলে তার কোন ক্ষমা নেই। এরপর নায়ক এর বাড়ির লোক জানতে পারে যে তাদের ছেলে মোড়ল বাড়ির মেয়েকে পছন্দ করে। তারা তখন অনেক টেনশনে পড়ে যায়।

IMG_20240812_223122.jpg

IMG_20240812_223212.jpg

এরপর দেখা যায় মোড়ল তার মেয়েকে ডেকেছে। এবং মোড়লের মেয়ে তার বাবা ও ভাইদেরকে বলছে যেই ছেলেটি আমাকে প্রেমের প্রস্তাব দিয়েছিল। তাকে একটু আগে আমি দেখেছি আমাদের বাসার পাশের রাস্তা দিয়ে যাচ্ছিল। তখন তার ভাইরা বলে আজ যদি ওকে ধরতে পারি তাহলে ওকে মেরেই ফেলবো। তারপর দেখে নায়কের দুই বন্ধু নায়কের বোনের সাথে দাঁড়িয়ে কথা বলছে। তখন নায়িকার ভাইয়েরা তাদের দুজনের সব কথা শুনে ফেলে। এবং তাদেরকে ধরার চেষ্টা করে।

IMG_20240812_223231.jpg
এরপর দেখা যায় মোড়লের বউ তাদের বাসার প্রতিটি সদস্যকে ডাক দেই। এবং তাদের সবাইকে বলে বাড়ির অবস্থা তেমন একটা ভালো না সবাই সতর্ক প্লাস সাবধান।

IMG_20240812_223312.jpg

IMG_20240812_223404.jpg
এরপর দেখা যায় নায়িকার ভাবি নায়িকাকে নাস্তা করার জন্য ডাকতে এসেছে। এরপর নায়িকার ভাইয়েরা নায়কের দুই বন্ধুকে ধরে নিয়ে আসে। এবং মোড়ল সাহেব তাদেরকে বলে তোদের এত বড় সাহস। তোরা মোড়ল বাড়ির মেয়ের দিকে তাকাস আবার প্রেমের প্রস্তাব ও দিস এবং অনেক মারধর করে।

IMG_20240812_223440.jpg
এরপর দেখা যায় মোড়লের বড় মেয়ে রাস্তা দিয়ে যাচ্ছিল। সেই পথেই মোড়ল বাড়ির মাস্টারের সাথে মোড়লের বড় মেয়ের দেখা হয়। তবে মাস্টার তাকে কিছু একটা বলতে চাচ্ছিল কিন্তু সাহস করে বলে উঠতে পারল না। মোড়লের বড় মেয়ে তখন মাস্টার কে বলল আপনার শার্ট টা কিন্তু অনেক সুন্দর লাগছে। মাস্টার বলল ঢাকা থেকে কিনেছি ব্র্যান্ডের শার্ট। তারপর মোড়লের মেয়ে চলে গেল সেখান থেকে।

IMG_20240812_223040.jpg

এরপর নায়িকা নাস্তা করতে যাচ্ছিল তখন নায়ক বলে আমার জন্যও নাস্তা নিয়ে আসো। আমার অনেক ক্ষুধা লাগছে।

IMG_20240812_223528.jpg

IMG_20240812_223547.jpg

এরপর নায়িকা নাস্তা করে এবং প্লেটে কিছু নাস্তা নিয়ে নিজের রুমে চলে আসে নায়কের এর জন্য।তারপর নায়িকা নিজে হাতে নায়ক কে খাইয়ে দিচ্ছিলো।ঠিক সেই মুহূর্তেই নায়িকার বড় বোন সেখানে চলে আসে এবং তাকে জিজ্ঞাসা করে এই ছেলেটা কে। তারপর নায়িকার বড় বোন বলে আজ তোকে ছাড়বো না। এত বড় সাহস তুই রুমে ঢুকে পড়েছিস।তোকে আজ মেরেই ফেলবো। তখন নায়িকা তার বড় বোনের কাছে অনেক হাতজোড় করে বলে আপা ওকে ছেড়ে দাও।

IMG_20240812_223607.jpg
তারপর নাটকের এই পর্বটি এখানেই শেষ হয়ে যায়।

পোস্টের ধরননাটক রিভিউ
নাটকের নামধনী গরিবের লড়াই পর্ব-২
পরিচালকসুলাইমান
অভিনয়েইফতি,জান্নাতুল মাওয়া, রাফি ইসলাম সৌরভ, মায়া মিম, জাহাঙ্গীর কবির ও আরও অনেকেই।
দৈর্ঘ২৭মিনিট ৫৫ সেকেন্ড
মুক্তির সময়০৩ জুলাই ২০২৪ খ্রিঃ



এরপর নাটকটি শেষ হয়ে যায়.............


নাটক দেখার লিংক

নাটক দেখার পর রেটিং ০৮/১০ দিলাম।


নাটকটি আমার কাছে খুবই ভালো লাগছে। যেহেতু নাটকটি পর্বের নাটক সেহেতু যত পর্ব বাড়বে নাটকটি তত বেশি আকর্ষণীয় হবে। এ নাটকে যারা অভিনয় করেছে তারা খুব সুন্দর ভাবেই তাদের চরিত্র উপস্থাপন করেছে। নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে।
পোস্টের বিষয়নাটক
পোস্টকারীতানহা তানজিল তরসা
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা
আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।



আমার সংক্ষিপ্ত পরিচয়


আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

New_Benner_ABB.png

Sort:  
 5 days ago 

আমাদের দৈনন্দিন জীবনে আমরা ভালো মন্দ মানুষের সম্মুখীন হয়ে থাকি। বিশেষ করে এই ধনী গরিবের তফাৎ এবং লড়াই আমাদের জীবনের সব সময় ঘটতে থাকে এবং দেখতে পাই আমরা। তবে নাটকে বাস্তব বিষয়গুলোকে তুলে ধরার চেষ্টা করে থাকেন। নাটক দেখলে অনেক কিছু শিক্ষনীয় বিষয় পাওয়া যায়। অনেক সুন্দর একটি নাটক রিভিউ শেয়ার করলেন বিস্তারিত দেখে খুবই ভালো।

 5 days ago 

নাটক থেকেও অনেক শিক্ষানীয় বিষয় আমরা জানতে পারি।ধন্যবাদ আপু মতামত প্রকাশ করার জন্য।

 5 days ago 

পর্ব নাটকগুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনি দেখতেছি অনেক সুন্দর করে ধনী গরিবের লড়াই নাটকের দ্বিতীয় পর্বটি রিভিউ করেছেন। তবে এ পর্বে ইন্টারেস্টিং ব্যাপার হল নায়িকা নায়ক কে নাস্তা খাওয়াচ্ছেন। এবং নায়িকার বড় বোন দেখে ফেলেছে। তবে এরকম দৃশ্যগুলো দেখতে অন্যরকম ভালো লাগে। নাটকটি অনেক সুন্দর করে আমাদের মাঝে শুরু থেকে শেষ পর্যন্ত রিভিউ করেছেন।

 5 days ago 

আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 5 days ago 

খুব সুন্দর একটি নাটক রিভিউ করেছেন আপনি। আপনার নাটকটা রিভিউ করতে দেখে খুবই ভালো লেগেছে আমার। জাতীয় নাটকগুলো আমি খুবই পছন্দ করে থাকি। নাটক রিভিউ দেখার মধ্য দিয়ে নতুন নতুন নাটক দেখার সুযোগ মেলে। ঠিক তেমনি আজকে একটা নাটক দেখার সুযোগ মিললো এই পোষ্টের মধ্য দিয়ে।

 5 days ago 

চেষ্টা করেছি ভাইয়া, নাটকটি সুন্দর করে রিভিউ করে আপনাদের মাঝে উপস্থাপন করার। অনেক শিক্ষানিও একটি নাটক। সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 5 days ago 

বাহ নাটকটি চমৎকার তো, তবে সাংসারিক ব্যস্ততার কারণে নাটক দেখার সুযোগ হয় না। তবুও মাঝে মাঝে চেষ্টা করি দুই একটা দেখতে। আর সত্যি বলতে আমার বাংলা ব্লগের নাটকের রিভিউগুলো পড়তে অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 5 days ago 

একদম ঠিক কথা বলেছেন আপু সাংসারিক ব্যস্ততার কারণে আমরা অনেক কিছু করতে পারি না।নাটক রিভিউটি পড়ে উৎসাহিতমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 yesterday 

নাটক দেখতে আমি অনেক পছন্দ করি৷ যখনই সময় পাই তখনই নাটক দেখার চেষ্টা করি৷ তবে আজকে আপনি যে নাটকের রিভিউ শেয়ার করেছেন সেটি আমি এখনো দেখে নিতে পারিনি৷ তবে আপনার কাছ থেকে এই নাটকের রিভিউ এর মাধ্যমে অনেক কিছু জানতে পারলাম৷ অবশ্যই সময় করে নাটকটি দেখে নেওয়ার চেষ্টা করব৷ ধন্যবাদ এরকম সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য৷

 yesterday 

সময় পেলে নাটকটি দেখবেন অবশ্যই ভালো লাগবে। আপনার মূল্যবান অভিমান প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 23 hours ago 

আগের সময় পেলেই নাটক দেখতাম। কিন্তু সময়ের অভাবে এখন তেমন একটা নাটক দেখা হয় না। আজকে আপনি দারুন একটি নাটক আমাদের মাঝে রিভিউ করেছেন নাটকের রিভিউ পড়ে মনটা চাইছে নাটকটি দেখার জন্য। সময় করে এক দিন নাটকটা দেখার চেষ্টা করব। আপনাকে অসংখ্য ধন্যবাদ দারুন সুন্দর একটি নাটক রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য। ধন্যবাদ

 21 hours ago 

সময় পেলে নাটকটি দেখবেন অনেক ভালো লাগবে।আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39