ভিডিওগ্রাফি পোস্টঃ আমার শখের বিড়ালের বাচ্চার ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ6 days ago
আসসালামু আলাইকুম/আদাব

🌿আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

আজ ০৭ জুলাই রোজ রবিবার ২০২৪ ইং:।

বাংলায় ২৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ।


সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন।আমি ও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি।কিছুদিন যাবৎ একটানা বৃষ্টি হচ্ছে যার কারণে একটু বিরক্তিকর হয়ে যাচ্ছি ছোট বাচ্চা নিয়ে।এখনকার বৃষ্টিতে ছোট বড় সবারই ঠান্ডা জ্বর আসছে আমাদের সবাইকে সাবধানতার সাথে থাকতে হবে।আজ আমি আপনাদের মাঝে একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করবো।আশা করি আমার শেয়ার করা ভিডিওগ্রাফি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। কিছুদিন আগে আমার হাজবেন্ডের অফিসে পাশে একটা বিড়ালের বাচ্চা হয় এবং মা বিড়ালটা অনেক অসুস্থ। যার কারনে সে তার বাচ্চাদের ঠিকমতো খাওয়াতে পারত না। তখন আপনাদের ভাই এবং আমি সিদ্ধান্ত নিই যে বিড়াল সহ বিড়ালের বাচ্চাদের আমাদের বাসায় নিয়ে চলে আসবো।ঠিক যেমন ভাবনা তেমনি কাজ, তখন আর দেরি না করে বিড়াল সহ তার বাচ্চাদেরকে আমাদের বাসায় নিয়ে চলে আসলাম।কিন্তু মা বিড়ালটা অনেক অসুস্থ থাকার জন্য কিছুদিন পরে মারা যায় হঠাৎ করে। বিড়ালটা যখন মারা যায় তখন অনেক খারাপ লাগছিল নিজের কাছে। অনেক চেষ্টা করেছি মা বিড়ালটাকে বাঁচানোর জন্য কিন্তু পারিনি শেষ পর্যন্ত। তারপর যেহেতু বাচ্চারা খাবার খেতে পারতো না দুধ খেতো তখন আপনাদের ভাই তাড়াতাড়ি বাজার এ গিয়ে গুড়া দুধ আর নিপিল কিনে আনলো। তারপর হালকা উষ্ণ গরম পানি দিয়ে দুধ গুলিয়ে বাচ্চাদেরকে খাইয়ে দিলাম। এভাবে অনেকদিন চলতে থাকলো তারপর বাচ্চা বিড়াল দুইটা আস্তে আস্তে বড় হলো।এরপর আস্তে আস্তে বিড়ালের বাচ্চাদের দুধ দিয়ে ভাত মাখানো এবং মাছ সেদ্ধ করে দিলে খেতো বাচ্চা দুইটা তবে কোনো ঝালের তরকারি খেতে পারতো না। তাই আমি প্রতিদিন রান্না শেষে বাচ্চাদের জন্য শুধু একটু পানির ভিতরে লবণ দিয়ে ওদের জন্য মাছ সেদ্ধ করে রাখতাম। বাচ্চা দুইটা এই খেতো।তবে আপনাদের ভাই বাচ্চা দুইটাকে যা ট্রেনিং দেওয়াতো তাই শিখে নিতো অনেক তাড়াতাড়ি। বিড়ালের বাচ্চা দুইটা অনেক শান্তশিষ্ট ছিল এবং অনেক মেসুকে ছিল। বিড়ালের বাচ্চাদের সপ্তাহে একদিন অনেক সময় আছে ১০ দিন পর একদিন ওদের শ্যাম্পু করিয়ে দেওয়া হয়। যাই হোক আমার শখের বিড়ালের বাচ্চাদের জন্য আপনারা সবাই দোয়া করবেন যাতে ওরা তাড়াতাড়ি বড় হয়ে যায় এবং সুস্থ থাকে।

cat-551554_1280.jpg

Source

ভিডিওগ্রাফির লিংক

পোস্টে বিবরণীভিডিওগ্রাফি
ডিভাইসরেডমি নোট ১১
ক্যামেরা৫০মেগাপিক্সেল
লোকেশনকালীগঞ্জ


আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আমার পোষা বিড়ালের বাচ্চাদের জন্য আপনারা সবাই দোয়া করবেন। আর আমার ভিডিওগ্রাফিটি আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানাবেন।
আল্লাহ হাফেজ

2gsjgna1uruv8X2R8t7XDv5HGXyHWCCu4rKmbB5pmEzjYSfQKFP87GjNCaLdCLKkYFWdxRmYuKurkfDpnYWoUUypXiwgziwKKNP24nNC65i32Am8Fp.png

১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়


আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী।পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

New_Benner_ABB.png

Steem_Pro.png

Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Sort:  
 6 days ago 

বিড়াল আমি খুব পছন্দ করি। আমি নিজেই দীর্ঘদিন বিড়াল পুষেছি। বিড়ালের মধ্যে রয়েছে অসম্ভব এক মায়া। আজকে আপনার ভিডিওগ্রাফিটি দেখে আমার সেই পোষা বিড়ালের কথা মনে পড়ে গেল। খুবই দারুণভাবে আপনি ভিডিওগ্রাফিটি শেয়ার করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এমন একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 6 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য। জি ভাই আপনি একদম ঠিক কথা বলেছেন বিড়ালের মধ্যে রয়েছে অসম্ভব এক মায়া।

 6 days ago 

মা হারা বিড়ালের বাচ্চা দুটিকে কেনা গুড়া দুধ নিপুলের সাহায্যে অনেক সুন্দর ভাবে খাওয়াচ্ছেন। বিড়ালের বাচ্চা দুটি দেখতে অনেক কিউট। মাথায় মনে হচ্ছে মেহেদী দিয়ে দিয়েছিলেন। বিড়ালের বাচ্চা দুটিকে এভাবে বাসায় পালন করছেন খুবই ভালো লাগলো। আশা করছি বেড়ালের বাচ্চা দুটি বড় হয়ে আরো সুন্দর হবে। শুভকামনা রইল আপু আপনার জন্য।

 6 days ago 

জি আপু আপনি ঠিকই বলেছেন বিড়ালের বাচ্চার মাথায় মেহেদি লাগিয়ে দিয়েছি। আমার ধারণ করা ভিডিওগ্রাফি আপনার কাছে অনেক ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 6 days ago 

একদম ঠিক বলেছেন আপু এই বৃষ্টির কারণে ছোট বড় অনেকেই অসুস্থ হয়ে পড়েছে। বিশেষ করে সবাই জ্বরে পরেছে।যাইহোক বিড়াল গুলো কিন্তু অনেক কিউট। কত সুন্দর করে খাচ্ছে। ভালো লাগলো ভিডিওগ্রাফিটি দেখে। ধন্যবাদ আপু আপনার শখের বিড়ালদের এত সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 6 days ago 

আপনার সুন্দর মতামত শেয়ার করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 6 days ago 

আসলে বিড়াল এখন অনেকেই শখের বশে পালন করে থাকে। আমাদের ভাইয়া অবশ্য কাজ টি ঠিক করেছেন, বিড়ালের মা অসুস্থ হওয়ায় বিড়ালের বাচ্চা কে সাথে নিয়ে এসে বাসায় আদর যত্ন করে রেখেছিলেন, এটা দেখে বেশ ভালো লাগলো।আর আপনি আজকে সেই বিড়ালের বাচ্চার সুন্দর একটি ভিডিও ক্লিপ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ভিডিও ক্লিপ টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 6 days ago 

আপনার প্রশংসা মুখরিত মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 days ago 

মা হারানাে বিরালের বাচ্চাগুলো আপনার আশ্রয় লালন পালন হচ্ছে দেখে অনেক ভালো লাগছে। কিউট দুটি বিড়ালের বাচ্চা। আপু দেখে অনেক ভালো লাগছে। মা হারা দুটি বিড়ালের বাচ্চাকে কি সুন্দর করে লালন পালন করছেন। আপনার শখের বিড়ালের বাচ্চাগুলোর ভিডিওগ্রাফিটি দেখে ভীষণ ভালো লেগেছে কি সুন্দর করে দুটি বাচ্চার দুধ খাওয়ার ভিডিওগ্রাফিটি আমাদের মাঝে ধারণ করেছে। সত্যি আপু খুব ভালো লেগেছে আপনার ভিডিওগ্রাফিটি।

 6 days ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু। আমার ধারণা করা ভিডিওগ্রাফি আপনার কাছে অনেক ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম। জি অনেক ছোট থাকতে তাদের মা মারা যায় অসুস্থতার কারণে।

 6 days ago 

আবহাওয়া খুব খারাপ ছোট বাচ্চাদের অবস্থা খুব খারাপ। আমার মেয়েও হঠাৎ করে অসুস্থ হয়ে যায়। আপনার সন্তানের সুস্থতা কামনা করছি। বিড়াল গুলো কে বাসায় এনে খুব ভালো কাজ করেছেন। যদিও বড় বিড়ালটি মারা গেছে জেনে খারাপ লাগলো। তবে বিড়ালের বাচ্চা দুটো দেখতে অনেক কিউট। আপনার আদরের বিড়ালের ভিডিও আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 6 days ago 

জ্বী ভাইয়া কিছুদিন ধরে এই বৃষ্টির কারণে অনেক বাচ্চারা এবং বড়রাও খুব অসুস্থ হচ্ছে বিশেষ করে জ্বর আসছে। আপনার মেয়ে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছে শুনে খুবই খারাপ লাগলো। আপনার মেয়ের জন্য সুস্থতা কামনা করছি আশা করি খুব শীঘ্রই সুস্থ হয়ে যাবে। বিড়ালের বাচ্চা দুইটার জন্য দোয়া করবেন। যাতে বাচ্চা দুইটা সুস্থ থাকে এবং খুব তাড়াতাড়ি বড় হয়ে যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 6 days ago 

বাহ ভিডিওগ্রাফিটি বেশ চমৎকার হয়েছে। বিশেষ করে বিড়াল আমার অনেক পছন্দ। বিড়াল দেখতে খুব কিউট লাগে। বিড়াল এবং খরগোশ দুটোই আমার পছন্দের। যাইহোক খুব সুন্দর ভাবে ভিডিওগ্রাফিটি উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। ফ্যামিলির সবাইকে নিয়ে ভালো থাকবেন সবসময় এই কামনা করছি।

 5 days ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু। আপনার প্রশংসা মুখরিত মতামত শেয়ার করার জন্য। আপনিও ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 6 days ago 

অনেক সুন্দর একটি ভিডিও আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আমাদের বাড়িতে বেশ কিছু বিড়াল আসা-যাওয়া করে তবে কখনো এভাবে পোষা হয় না। আসলে এই সমস্ত পোশাক প্রাণী গুলোর উপর খুবই মায়া সৃষ্টি হয়। ঠিক তেমন একটা সুন্দর পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে ভালো লাগলো।

 5 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার গঠন মূলক মতামত প্রকাশ করার জন্য। ভালো থাকবেন।

 6 days ago 

আপু মা সহ বাচ্চা বিড়ালদের তুলে এনে খুব ভালো করেছেন। আপনাদের এই মহৎ উদ্দেশ্য দেখে খুব ভালো লাগলো। জীবে দয়া করা খুবই ভালো কাজ। মা বিড়াল মারা যাওয়ার পর বাচ্চা বিড়াল দুটোকে আপনি যেভাবে সেবাযত্ন দিয়ে বড় করে তুলছেন সত্যিই তা প্রশংসনীয়। বিড়ালের বাচ্চাগুলো দেখতে খুবই কিউট। পোষা প্রাণী কে যা শেখাবেন তাই শিখবে। আপনার ভিডিওগ্রাফি দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপু এত সুন্দর একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য।

 5 days ago 

জি আপু আমি বাচ্চা বিড়ালদের যা ট্রেনিং দিয়েছি তাই শিখেছে ওরা। বিড়াল দুইটা আমার অনেক শখের এবং আমি তাদের আমার সন্তানের মতো লালন পালন করার চেষ্টা করি। তাদের কোন দিক থেকে আমি কুমতি রাখি না। আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58752.84
ETH 3153.55
USDT 1.00
SBD 2.44