ভিডিওগ্রাফি: আমার ধারণা করা নানা রকম সৌখিন পাখির ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ8 days ago
আসসালামু আলাইকুম/আদাব

👰🥰🥀আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

আজ ১৬ আগস্ট ২০২৪ ইং:।

বাংলায় ০১ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ।

রোজ শুক্রবার

হ্যালো আমার বাংলা ব্লগ বাসি.........

কেমন আছেন আপনারা সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি আমার পরিবার-পরিজন নিয়ে। আপনারাও নিশ্চয়ই অনেক ভালো আছেন পরিবারের সকল সদস্য নিয়ে। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি।আমার নতুন ব্লগে সবাইকে স্বাগতম জানাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে খাঁচার ভিতর বেশ কয়েক রকমের পাখির ভিডিওগ্রাফি শেয়ার করবো।পাখি আমার অনেক পছন্দের।আমার বাসায় বেশ কয়েক রকমের পাখি আছে তাদের আমি দেখা শোনা করি।আশা করি আপনাদের কাছে আমার করা পাখিদের ভিডিওটি অনেক ভালো লাগবে।

পাখিদের মনোমুগ্ধকর রঙ এবং আচরণ সবসময়ই আমাদের আকর্ষণ করে। এই ভিডিওতে, আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি খাঁচার ভেতরে পাখিদের জীবনের কিছু অন্তরঙ্গ মুহূর্ত। তাদের নিত্যদিনের জীবনযাপন, খাদ্য গ্রহণ, খেলা, এবং বিশ্রামের মনোমুগ্ধকর দৃশ্যগুলো এখানে ধারণ করা হয়েছে। বিভিন্ন প্রজাতির পাখির খাঁচার ভেতরের জীবন আপনাদের সামনে তুলে ধরেছে প্রকৃতির এক বিশেষ দিক।

এই ভিডিওটি পাখিদের প্রাকৃতিক আচরণ ও তাদের অনন্য বৈশিষ্ট্যগুলোর একটি নিকটতর পরিচয় প্রদান করে। খাঁচার সীমাবদ্ধতার মাঝেও পাখিরা কিভাবে তাদের জীবনযাপন করে, তা এক অনন্য অভিজ্ঞতা হিসেবে ধরা পড়েছে এই ভিডিওতে।

IMG_20240815_222719.png

ভিডিওগ্রাফির লিংক

পোস্টে বিবরণীভিডিওগ্রাফি
ডিভাইসরেডমি নোট ১১
ক্যামেরা৫০মেগাপিক্সেল
লোকেশনপাবনা


আজ এখানেই শেষ করছি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর আমার ভিডিওগ্রাফিটি আপনাদের কাছে কেমন লাগলো তা কমেন্ট করে অবশ্যই জানাবেন।


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।
আমার সংক্ষিপ্ত পরিচয়


আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


New_Benner_ABB.png

Logo.png

Banner_New.png

Sort:  
 8 days ago 

খুব কিউট কিউট পাখির ফটোগ্রাফি গুলো দেখে সত্যি আপু ভীষণ ভালো লেগেছে। পশু পাখির প্রতি আমি অনেক দুর্বলতা। আর এতগুলো সুন্দর পাখি আজ আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে দেখতে পেয়ে সত্যি মুগ্ধ হয়ে গেছি। তবে আমার মনে হয় পাখির জন্য আকাশ হচ্ছে মুক্ত। ডানা মেলে আকাশে উড়তে পারে। কিন্তু খাঁচায় ওরা ওদের পাখাটাকে ঠিকমতো মেলে ধরতে পারেনা।আমরা যদি ঠিকমত প্রকৃতির মাঝে নিশ্বাস নিতে না পারি তাহলে আমাদের কত কষ্ট লাগে। আমার মনে ওদের কাছেও তাই। সুন্দর সৌখিন পাখিগুলোর খুব সুন্দর করে ভিডিওগ্রাফি ধারণ করেছেন।

 8 days ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন আপু পাখি খাচাই না আকাশে উড়ন্ত অবস্থায় দেখতে মানায়।আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 8 days ago 

যদিও খাচায় বন্দী পাখিগুলোর এক্টিভিটি দেখে আমরা আমদিত হই, কিন্তু বন্য পাখিগুলোকে একটা খাচায় আটকে রাখাকে আমি একেবারেই সমর্থন করি না। এটা একটা অন্যায় কাজ হিসেবেই দেখি। পাখিগুলোকে মুক্ত আকাশে উড়তে দেখতেই বেশী ভাল লাগে!

যাহোক। পাখির ফটোগ্রাফিটা এবং ভিডিওগ্রাফিটা সুন্দর হয়েছে। শুভকামনা রইল।


ক্ষুদে স্বাস্থ্যবার্তা
সাধারণত দেখা যায় যে ছেলেদের তুলনায় মেয়েদের বার বার প্রশ্রাবের ইনফেকশান হয়। কি কারন?

কারন গুলো হচ্ছেঃ

  • মেয়েদের প্রশ্রাবের রাস্তা লম্বায় ছোট। তাই ব্যাক্টেরিয়া সহজেই প্রশ্রাবের থলি বা আরো উপরে চলে যেতে পারে।
  • প্রশ্রাবের রাস্তার মুখ এবং পায়খানার রাস্তার মুখ কাছাকাছি। পায়খানার রাস্তার ব্যাক্টেরিয়াগুলো সহজেই প্রশ্রাবের রাস্তায় ঢুকে যায়।
  • পুরুষের প্রস্টেট থেকে একটা ফ্লুয়িড আসে যা ব্যাক্টেরিয়াকে ধবংস করতে সহায়তা করে। মেয়েদের এটা থাকে না।
  • শারিরীক মেলামেশার সময় মেয়ের প্রশ্রাবের রাস্তার কিছু ক্ষত হতে পারে যেখানে ব্যাক্টেরিয়াগুলো বাসা বাধে।

 8 days ago 

আপনি ঠিকই বলেছেন পাখি গুলো মুক্ত আকাশে উড়তে দেখতে বেশি ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য।

 8 days ago 

আপনার বাসায় অনেক ধরনের পাখি রয়েছে জেনে ভালো লাগলো। প্রত্যেকটা পাখি খুব সুন্দর আর বেশ কিউট লাগছে পাখিগুলো দেখতে। রংবেরঙের অনেকগুলো পাখি রয়েছে দেখছি। তবে নামগুলো উল্লেখ করলে আরো ভালো লাগতো। দারুন একটা ভিডিওগ্রাফি ক্যাপচার করেছেন আপনি। পাখিগুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 8 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার প্রশংসা মুখরিত মতামত প্রকাশ করার জন্য।

 7 days ago 

খাঁচায় বন্দি থাকা পাখিদের ভিডিওগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ভিডিওটি দেখে খুবই ভালো লাগলো। আপনার ভিডিওর মাধ্যমে এক জায়গায় নানারকম পাখি দেখতে পেলাম। ককাটেল পাখি আর লাভ বার্ড পাখি গুলা দেখতে বেশ কিউট লাগলো। ধন্যবাদ আপনাকে

 4 days ago 

বন্য পাখি গুলো আসলে মুক্ত অবস্থাতেই সুন্দর লাগে। যাই হোক, তারপরও আপনার ভিডিওগ্রাফিটা দেখে অনেকটাই মুগ্ধ হলাম। যেহেতু বিভিন্ন প্রজাতির পাখি ছিল, এজন্য দেখতে অনেক বেশি ভালো লাগছিল। বিশেষ করে পাখিদের কিচিরমিচির আওয়াজ মন জুড়িয়ে যাওয়ার মত ছিল। ধন্যবাদ আপু, এত সুন্দর একটা ভিডিওগ্রাফি আমাদের সামনে তুলে ধরার জন্য।

 4 days ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন ভাইয়া।বন্য পাখি গুলো আসলে মুক্ত অবস্থাতেই দেখতে অনেক সুন্দর লাগে। আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66