টার্গেট ডিসেম্বর সিজন- ৪|| ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম

🌿আমি তানহা তানজিল তরসা । আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

আজ ১৬ জুলাই ২০২৪ ইং:।

বাংলায় ০১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ ।

আরবি ০৯ মুহররম ১৪৪৬ হি:।

20240715_234140.jpg
Source

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট কিয়ে হাজির হলাম। আজকে আমি একটি পাওয়ার আপ পোস্ট করতে চলেছি। এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য ও নিজেকে সক্ষম করে তুলতে পাওয়ার আপের বিকল্প কিছুই নেই। তাই চেষ্টা করি প্রতি সপ্তাহে অল্প করে হলেও পাওয়ার আপ করার।

2gsjgna1uruv8X2R8t7XDv5HGXyHWCCu4rKmbB5pmEzjYSfQKFP87GjNCaLdCLKkYFWdxRmYuKurkfDpnYWoUUypXiwgziwKKNP24nNC65i32Am8Fp.png

পাওয়ার আপ করার পূর্বে আর অ্যাকাউন্টে স্টিম এর পরিমাণ

IMG_20240716_124913.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ৪৬৭.৪৯৯ স্টিম ছিলো।
পাওয়ার আপ করার মুহূর্ত

IMG_20240716_125109.jpg

IMG_20240716_125125.jpg

IMG_20240716_125138.jpg

IMG_20240716_125153.jpg

পাওয়ার আপ করার পর আমার বর্তমান একাউন্টে স্টিমের পরিমান

IMG_20240716_125337.jpg

পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে স্টিমের পরিমান এসে দাঁডালো ৫১৭.৪৯৯।



আমি।


আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

New_Benner_ABB.png

Sort:  
 last month 

প্রতি সপ্তাহে ধারাবাহিকতার সাথে আপনি পাওয়ার আপ করে চলেছেন। আজকেও আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। নিজের সক্ষমতা অর্জন ও দীর্ঘমেয়াদি এই প্লাটফর্মে কাজ করার জন্য পারাপ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আশা করি আপনি আপনার এই ধারাবাহিকতা ধরে রাখতে পারবেন। ধন্যবাদ

 last month 

আপনার গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

আপনাকে স্বাগতম।

 last month 

আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার পোস্ট করে চলেছেন। আপনার এই পোস্ট দেখে অনেকে উৎসাহিত হবেন। এ সপ্তাহে আপনি পাওয়ার আপ করে আরো একধাপ এগিয়ে গেলেন আপনার লক্ষ্যের দিকে শুভকামনা রইল আপনার জন্য ধন্যবাদ।

 last month 

আমার পোস্টে গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে।

 last month 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর আমি লক্ষ্য করে দেখছি আপনি প্রতি সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেই চলেছেন। এ ধারাবাহিকতা বজায় রাখলে এই প্লাটফর্মে আপনি অনেক দূরে এগিয়ে যাবেন এবং অনেক কিছু করতে পারবেন আশা করি।

 last month 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last month 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last month 

৫০ স্টিম পাওয়ার আপ করে এই পোস্ট শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমরা প্রতিনিয়তই সবাই নিজের সক্ষমতা বৃদ্ধি করার পথে এগিয়ে যাচ্ছি। আর আপনিও সেই পথে এগিয়ে যাচ্ছেন এবং সফলতা অর্জন করার চেষ্টা করছেন দেখে খুবই খুশি হলাম। ধন্যবাদ আপনাকে এই পোস্ট ধাপে ধাপে উপস্থাপন করার জন্য।

 last month 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

ঠিক বলেছেন আপু, এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। বেশ ভালো লাগলো আপনার আজকের পাওয়ার আপ পোস্ট দেখে। নিজের টার্গেট পূরণের জন্য ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই টার্গেট পূরণ করতে পারবেন। শুভকামনা রইল।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু উৎসাহিত মূলক মতামত শেয়ার পাশে থাকার জন্য।

 last month 

আজকে আপনি শক্তি অর্জন করার জন্য পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের সুবিধা হয়। আমি নিজেও পাওয়ার আপ বৃদ্ধি করতে সবসময় চেষ্টা করি। আর প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করলেও একসময় ভালো একটি এমাউন্ট পাওয়ার হয়। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ বজায় রাখবেন এবং সামনের দিকে এগিয়ে যাবেন।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 last month 

আপু আপনার একাউন্ট কে শক্তিশালী করার জন্য এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

আপু আপনার মূল্যবান মতামত প্রকাশ করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 last month 

আপনার টার্গেটের দিকে আপনি প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছেন। আজকেও আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগছে৷ প্রতিনিয়ত আপনি এরকম পাওয়ার আপ করে যেতে থাকলে আপনি আপনার একাউন্টে সক্ষমতা অনেক বৃদ্ধি করে ফেলতে পারবেন৷ আপনার টার্গেট পৌঁছে যেতে পারবেন৷ শুভকামনা রইল আপনার জন্য৷

 last month 

আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

আপনাকে স্বাগত।

 last month 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে ৫০ স্টিম পাওয়ার আপ করছেন।পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

আপনার কাছে সুন্দর মতামত পেয়ে অনেক ভালো লাগলো। আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65