টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ৫৫ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ7 days ago

আসসালামু আলাইকুম/ আদাব

👰🥀আমি তানহা তানজিল তরসা । আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

আজ ১৮ আগষ্ট ২০২৪ ইং:।
বাংলায় ০৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ ।

রোজ রবিবার।

হ্যালো আমার বাংলা ব্লগবাসি.........

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন আপনারা আপনাদের পরিবারের সকল সদস্যদের নিয়ে। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি আমার পরিবারের সদস্যদের কে নিয়ে। আমি বরাবরের মতো আজ আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদী কাজ ও নিজের সক্ষমতা অর্জন করার জন্য পাওয়ার করাটা অনেক গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি। তাই আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে অল্প কিছু হলে পাওয়ার আপ করার।পাওয়ার আপ পোস্ট করলে মনে হয় নিজের সক্ষমতা একটু হলেও বৃদ্ধি পেলো। পাওয়ার আপ করতে হলে স্টিম এর প্রয়োজন হয়।আপনারা সবাই দোয়া করবেন আমি যেন আমার এই ধারাবাহিকতায় ধরে রাখতে পারি এবং আমি আমার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারি। আর এটা শুধু সম্ভব হয়েছে আমার বাংলা ব্লগ এর প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের জন্য। কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে সার্বক্ষণিক ও সর্বদিক থেকে সাহায্য করার জন্য। যেহেতু আমি এই প্ল্যাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করার সিন্ধান্ত নিয়েছি সেহেতু আমি পাওয়ার আপের মাধ্যমে আমার নিজের সক্ষমতা অর্জন করবো।

20240817_154927.jpg
Source

পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম এর পরিমাণ

IMG_20240817_155309.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম পাওয়ারে একাউন্টে স্টিমের পরিমান ছিলো ৮৫২.৬৯৬ স্টিম ।
পাওয়ার আপ করার মুহূর্ত

IMG_20240817_155143.jpg

IMG_20240817_155202.jpg

IMG_20240817_155224.jpg

IMG_20240817_155329.jpg

পাওয়ার আপ করার পর আমার বর্তমান একাউন্টে স্টিমের পরিমান
আলহামদুলিল্লাহ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে মাএ ৯০৭.৬৯৬ স্টিম জমা হলো। সবাই দোয়া করবেন আমি যেনো এই ধারাবাহিকতা অনেক দিন ধরে রাখতে পারি। সবার জন্য দোয়া ও ভালোবাসা রইলো। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


আমার সংক্ষিপ্ত পরিচয়


আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।



সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

New_Benner_ABB.png

Sort:  
 6 days ago 

আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ৫৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্ল্যাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আজকে পাওয়ার আপ এর মাধ্যমে সামনের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। নিজের ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 6 days ago 

আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন।

 6 days ago 

আজকে আপনি আমাদের মাঝে অনেক বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করে দেখানোর চেষ্টা করেছেন। এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির ক্ষমতা বাড়াতে পারলে সেই ক্ষমতা দিয়ে বেশ অনেক উপার্জন করা সম্ভব হবে এই প্লাটফর্মে। তাই আমাদের উচিত সুযোগ পেলে সম্ভব হলেই পাওয়ার বৃদ্ধি করা।

 6 days ago 

চেষ্টা করি ভাইয়া প্রতি সপ্তাহে অল্প কিছু করে পাওয়ার আপ করার। আপনাকে ধন্যবাদ।

 6 days ago 

পাওয়ার আপ খুব জরুরী। পাওয়ার আপের গুরুত্ব বুঝে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে ভীষণ ভালো লেগেছে। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজ লক্ষ্যে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন জানাই আপনাকে।

 6 days ago 

জি আপু আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ আমাদের জন্য অত্যন্ত জরুরী। এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 6 days ago 

আপনি আজকে ৫৫ স্টিম পাওয়ার আপ করলেন দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করার ফলে আমরা তাড়াতাড়ি পারবো নিজের লক্ষ্য পৌঁছে যেতে। আপনি অনেক বড় অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন। যার কারণে নিজের লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য, আবার নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

 6 days ago 

দোয়া করবেন আপু, আমি যেন পাওয়ার আপের মাধ্যমে খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 6 days ago 

পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে চলছি সপ্তাহে ৫৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 6 days ago 

অনেক ধন্যবাদ ভাইয়া। সুন্দর কমেন্ট করে পাশে থেকে উৎসাহিত করার জন্য।

 6 days ago 

বাহ্ আপনি আজকে ৫৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের প্রত্যেকের একাউন্টের জন্য অনেক গুরুত্বপূর্ন। আজও আপনি বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করে নিজের অবস্থানকে আরও মজবুদ করে নিলেন। আশা করি এভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে পারবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 6 days ago 

পাওয়ার আপ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি অল্প কিছু ও করে পাওয়ার আপ করার নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য। ধন্যবাদ আপনাকে।

 6 days ago 

দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নাই। আসলে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ। আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি। আপনার কাছ থেকে পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে অনেক বেশি ভালো লাগলো। এভাবে পাওয়ার বৃদ্ধি করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 6 days ago 

দোয়া করবেন ভাইয়া আমি জানি এই ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যেতে পারি। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

 6 days ago 

পাওয়ার আপ মানেই নিজের অবস্থান কে শক্ত করা নিজেকে এগিয়ে নেওয়া সেই সাথে স্টিম কেও এগিয়ে নেওয়া।আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান এভাবেই।

 6 days ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 7 days ago 

অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। একমাত্র পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাওয়া সম্ভব। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা অর্জন। এভাবেই পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইল।

 7 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66