টার্গেট ডিসেম্বর সিজেন-০৪|| নিজ একাউন্টে ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগyesterday
আসসালামু আলাইকুম/আদাব

🌿আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

আজ ১৯ জুন রোজ বুধবার ২০২৪ ইং:।

বাংলায় ০৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ ।

20240619_114203.jpg

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। দুই দিন আগে আমাদের মাঝ থেকে ঈদের আনন্দ বিদায় নিয়ে চলে গেছে। কম বেশি সবাই আপনারা ঈদের আনন্দকে উপভোগ করেছেন। সবাই সুস্থ সুন্দরভাবে ঈদের আনন্দ উপভোগ করেছেন বলে আমি মনে করছি।

বরাবরের মতো আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমি আমার একাউন্টে ৫০ স্টিম পাওয়ার আপ করতে চলেছি। নিজের একাউন্টকে শক্তিশালী ও দীর্ঘ সময় ধরে এই প্লাটফর্ম এ কাজ করতে পাওয়া আপ করা খুবই গুরুত্বপূর্ণ। তাই চেষ্টা করছি এই ভাবেই পাওয়ার আপ করার। যদিও কাজটা অনেক কঠিন তারপরও আপনার দোয়া ও ভালোবাসা পেলে হয়তো সব কিছুই সহজ হয়ে যাবে। সবাই দোয়া করবেন আমি যেনো এই কাজের ধারাবাহিকতা বজায় রাখতে পাই।

স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি এই কমিউনিটির এডমিন @rex-sumon ভাইয়াকে তিনি অনেক সুন্দর একটা প্রতিযোগিতা আয়োজন করেছেন। এ প্রতিযোগিতার মাধ্যমে আমরা দুই ভাবে লাভবান হতে পারছি। কি এবং কিভাবে লাভবান হচ্ছি সেটা আমরা সবাই জানি নতুন করে বলার কিছুই নেই। চলুন কথা না বাড়িয়ে কাজে যাওয়া যাক।

স্টিম পাওয়ার আপ করার সময় আমার স্টিমের পরিমান ছিলো ৫০.৬৪২ এবং আমার একাউন্টে স্টিম পাওয়ারের পরিমান ছিলো ১৮১.৮৯৬ স্টিম।

Screenshot_2024-06-19-11-12-43-034_com.android.chrome.jpg

স্টিম পাওয়ার আপ করা মুহুর্ত

Screenshot_2024-06-19-11-12-48-256_com.android.chrome.jpg

Screenshot_2024-06-19-11-13-02-722_com.android.chrome.jpg

Screenshot_2024-06-19-11-13-07-357_com.android.chrome.jpg

Screenshot_2024-06-19-11-13-24-424_com.android.chrome.jpg

Screenshot_2024-06-19-11-13-28-425_com.android.chrome.jpg

পাওয়ার আপ করা শেষ হওয়ার পর আমার বর্তমান একাউনন্টে স্টিম এর পরিমাণ ২৩১.৮৯৬ স্টিম।

Screenshot_2024-06-19-11-13-43-070_com.android.chrome.jpg


আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্য খুব দ্রুত পূরন করতে পারি। আল্লাহ হাফেজ।


পোস্টের ধরনপাওয়ার আপ পোস্ট
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি তানহা তানজিল তরসা আমার স্টিম আইডির নাম @tanha001। আমার বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি করতে,রান্না করতে, গান গাইতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। বিবাহিত সূত্রে এখন আমার বাসা জুগির গোফা গ্রামে। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।



Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Sort:  
 yesterday 

টার্গেট ডিসেম্বর সিজন চার উপলক্ষে আপনি প্রতিনিয়ত কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন, এটা দেখে বেশ ভালো লাগছে আমার কাছে। আপনি আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার আফ করেছেন, এটা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লাগলো। আশা করছি আপনারা এই ধারাবাহিকতা সব সময় ধরে রাখতে পারবেন।

 yesterday 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য।

 yesterday 

আসলেই আপু কমিউনিটতে টিকে থাকতে হলে আমাদের জন্য খুব খুব গুরুত্বপূর্ণ পূর্ণ পাওয়ার আপ করা। আর পাওয়ার আপের মাধ্যমে নিজের স্টিম আইডির ক্ষমতা বৃদ্ধি করা যায়। ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন আপনি দেখে খুব ভালো লেগেছে আপু। অনেক অনেক ধন্যবাদ আপু।

 yesterday 

আপনাকে অনেক ধন্যবাদ আপু মূল্যবান মন্তব্য করে পাশে থাকার জন্য।

 yesterday 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 yesterday 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই।

 yesterday 

আপু আপনি সিজন ৪ এ ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। নিজের একাউন্টে শক্তিশালী ও দীর্ঘ মেয়াদি করার জন্য পাওয়ার খুবই জরুরী। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে দ্রুত পৌঁছে যাবেন। শুভ কামনা রইল।

 yesterday 

অনেক ধন্যবাদ আপু সুন্দর মতামত শেয়ার করে উৎসাহিত করার জন্য।

 yesterday 

কোন কাজ করতে গেলে ঘোড়া শক্ত করতে হয়। আর ঘোড়া শক্ত করার কাজটি হলো এখানে পাওয়ার আপ করা।সেই কাজটি আপনি অনেক সুন্দর ভাবে করেছেন আপু।

 yesterday 

আপনাকে ধন্যবাদ আপু তবে আপনার লেখার ভেতর একটু ভুল আছে ২ জায়গায়।

 yesterday 

এটা ইডিট করে রিমুভ করুন: https://steemit.com/abb-powerup/@tanha001/3olxkv-or-or

 yesterday 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক দরকারি। আপনিও নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আর এই পোস্ট উপস্থাপন করেছেন দেখে ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 yesterday 

অনেক সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 14 hours ago 

একাউন্টঃ @tanha001
পাওয়ার বৃদ্ধিঃ = 27.6243%

 13 hours ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি নিজের সক্ষমতা অর্জন। নিজের সক্ষমতা অর্জনের লক্ষ্যে আপনি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করছি আপনি আপনার এ ধারাবাহিকতা ধরে রাখবেন এবং প্রতি সপ্তাহে অল্প কিছু হলেও পাওয়ার আপ করার চেষ্টা করবেন। ধন্যবাদ

 12 hours ago 

দোয়া করবেন এই ধারাবাহিকতা যেনো সব সময় ধরে রাখতে পারি ধন্যবাদ

 10 hours ago 

আজকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমি নিজেও পাওয়ার আপ করতে খুব পছন্দ করি। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে অনেক দূরে এগিয়ে যান এটাই কামনা করি।

 6 hours ago 

দোয়া করেন ভাইয়া আমি জেনো বেশি বেশি পাওয়ার আপ করে আমার লক্ষ্যের দিকে পৌঁছাতে পারি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64927.71
ETH 3517.54
USDT 1.00
SBD 2.36