রেনডম ফটোগ্রাফিঃ আমার ধারণ করা কিছু আলোক চিত্র।

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম/আদাব

🌿👰🥀আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

আজ ০৫ আগস্ট ২০২৪ ইং:।

বাংলায় ২১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ ।

রোজ সোমবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি......

কেমন আছেন প্রিয় ভাই ও বোনেরা? আশা করি সবাই ভালো আছেন আপনাদের পরিবার পরিজনদেরকে নিয়ে। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি আমার পরিবারের সকল সদস্যদের কে নিয়ে। আজ আমি আপনাদের মাঝে নতুন কিছু ব্লগ নিয়ে হাজির হয়েছি।আমার নতুন ব্লগে আমার বাংলা কমিউনিটির সকল সদস্যদেরকে শুভেচ্ছা স্বাগতম জানাচ্ছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট শেয়ার করবো বলে সিদ্ধান্ত নিয়েছি। কিছু রেনডম ফটোগ্রাফি আজ আমি আপনাদের মাঝে তুলে ধরবো।ফটোগ্রাফি করতে এবং ফটোগ্রাফি পোস্ট দেখতে আমি অনেক পছন্দ করি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে তাই যখন যেটা চোখের সামনে দেখে ভালো লেগে যায় সাথে সাথে ক্যামেরায় বন্দি করি। আশা করি আমার ধারণা করা ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

প্রথম ফটোগ্রাফি

1722872506310.png

IMG_20240805_163800.png

IMG_20240805_193445.jpg

ফটোগ্রাফার - তানহা

ডিভাইস - রেডমি নোট ১১

Location

আপনারা প্রথম ফটোগ্রাফিতে যে ফুলটি দেখতে পারছেন এটা সাদা গোলাপ। সাদা গোলাপ আমার অনেক পছন্দের। আপনারাও কম বেশি সবাই সাদা গোলাপ চেনেন এবং কমবেশি সবারই অনেক পছন্দের।ফুলটি রং সাদার মিশ্রণে গোলাপি কালারের সেজন্য ফুলটি দেখতে আরো অনেক চমৎকার লাগে।ফুলের পাপড়ি গুলো খুবই নরম এবং গাছের গায়ে কাটাযুক্ত পাতাগুলোও দেখতে খুব সুন্দর।

দ্বিতীয় ফটোগ্রাফি

1722865384124.png

IMG_20240805_163634.png

ফটোগ্রাফার - তানহা

ডিভাইস - রেডমি নোট ১১

Location

দ্বিতীয় ফটোগ্রাফিতে আপনারা যে ফুলটি দেখতে পারছেন এটা হল লাল গোলাপ ফুল ও গোলাপের কড়ী। লাল গোলাপ ফুলকে ফুলের রানী বলা হয়।লাল গোলাপ ফুল ছোট থেকে বড় সবাই চেনেন এবং ফুলটি সবাই অনেক পছন্দ করেন।এই লাল গোলাপ ফুলটি আমি আমার বাসার সামনে লাগিয়েছিলাম কিছুদিন আগে এবং গাছগুলোতে খুব সুন্দর সুন্দর ফুল ফুটছে কিছুদিন ধরে।

তৃতীয় ফটোগ্রাফি

IMG_20240805_163730.png

IMG_20240805_193954.jpg

ফটোগ্রাফার - তানহা

ডিভাইস - রেডমি নোট ১১

Location

ফটোগ্রাফি তে আপনারা যে ছবিটি দেখতে পারছেন এটা হল কালো মরিচ গাছ।এই কালো মরিচ গাছটি আমি আমার বাসার পাশে রোপণ করেছি এবং গাছটিতে প্রচুর পরিমাণ মরিচ ধরেছিল কিছুদিন আগে। আবার নতুন করে ফুল করেছে আশা করি আবারো অনেক সুন্দর মরিচ ধরবে গাছটিতে। এই কালো মরিচ এ অনেক ঝাজ এবং মরিচ গুলা অনেক মোটা মোটা হয় আকারে তেমন একটা বড় হয় না।

চতুর্থ ফটোগ্রাফি

IMG_20240805_163748.png

IMG_20240804_175358.jpg

ফটোগ্রাফার - তানহা

ডিভাইস - রেডমি নোট ১১

Location

চতুর্থ ফটোগ্রাফি তে আপনারা যে ছবিটি দেখতে পারছেন এটা হল বটমরিচ। একাক এলাকায় একাক নামে পরিচিত এই মরিচটি। এ মরিচটি দেখতে গোলাকৃতি কিন্তু অনেক ঝাঁজ। মরিচ গুলো দেখতে অনেক ছোট ছোট হয়।এই মরিচের কালার লাল রংয়ের হয়।মরিচ গাছটি আমি আমার বাসার একপাশে রোপন করেছি। গাছটিতে প্রচুর পরিমাণ মরিচ এসেছিল। আবার নতুন করে ফুল করছে হয়তোবা আবারও মরিচ ধরবে।

পঞ্চম ফটোগ্রাফি

IMG_20240805_163618.png

ফটোগ্রাফার - তানহা

ডিভাইস - রেডমি নোট ১১

Location

পঞ্চম ফটোগ্রাফিতে আপনারা যে ছবিটি দেখতে পারছেন এটা হল গোধূলি লগ্নের ফটোগ্রাফি। কিছুদিন আগে আমি আমার পরিবারের সাথে ঘুরতে গিয়েছিলাম তাই ভাবলাম সন্ধ্যার দৃশ্যটি ফটোগ্রাফি করি এবং সেই দৃশ্যটি আপনাদের সাথে শেয়ার করলাম।সন্ধ্যাবেলা আকাশটা দেখতে খুবই চমৎকার লাগছিল।

ষষ্ঠ ফটোগ্রাফি

IMG_20240805_163656.png

IMG_20240805_193928.jpg

ফটোগ্রাফার - তানহা

ডিভাইস - রেডমি নোট ১১

Location

ষষ্ঠ ফটোগ্রাফিতে আপনারা যে গাছটি দেখতে পারছেন এটা হল পাতাবাহার গাছ। গাছটি দেখতে খুবই চমৎকার এবং পাতার কালার গুলো অনেক সুন্দর। পাতাবাহার গাছের পাতা গুলো আকারে অনেক বড় বড় হয় এবং আটার কালারটি খয়েরি কালারের হয়।ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। পাতাবাহার গাছটি দেখামাত্রই আমি ক্যামেরায় বন্দি করে নিলাম।

সপ্তম ফটোগ্রাফি

IMG_20240805_163711.png

IMG_20240804_175117.jpg

ফটোগ্রাফার - তানহা

ডিভাইস - রেডমি নোট ১১

Location

সপ্তম ফটোগ্রাফি তে আপনারা যে ফুল গাছটি দেখতে পারছেন এটা হল কাঠমল্লিক ফুল। ফুলটি দেখতে ছোট ছোট হয় এবং ফুলের কালার টা ধবধবে সাদা হয়।এই ফুলের পাপড়িগুলো অনেক সুন্দর এবং নরম হয়। গাছের পাতা গুলো আকারে অনেক ছোট ছোট হয়। সবুজ পাতার ফাকে যখন সাদা কালারের ফুলগুলো যখন ফুটে থাকে দেখতে অসাধারণ লাগে। ফুল গাছটি আমি আমার বাসার ছাদে লাগিয়েছি।

পোস্টের ধরনরেনডম ফটোগ্রাফি পোস্ট
ফটোগ্রাফারতানহা তানজিল তরসা
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা
আমার সংক্ষিপ্ত পরিচয়


আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

New_Benner_ABB.png

Sort:  
 last month 

আপনি এত সুন্দর করে ফটোগ্রাফি করেছেন দেখেই তো ভালো লাগলো। সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো এরকম ভাবে করলে দেখতে ভালো লাগে। আপনি যদি প্রতিনিয়ত এভাবেই চেষ্টা করে যান, তাহলে পরবর্তীতে আরো অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারবেন। ধৈর্য ধরে ফটোগ্রাফি করার জন্য চেষ্টা করবেন, তাহলে ফটোগ্রাফি অনেক সুন্দর হবে। সাদা গোলাপ ফুলের ফটোগ্রাফি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।

 last month 

আমার ধারণ করা ফটোগ্রাফি আপনার কাছে অনেক ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো। আপনার প্রশংসা মুখরিত মতামত প্রকাশ করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last month 

ফটোগ্রাফি পোস্টগুলো আমাকে সবসময় আকৃষ্ট করে।কারন ফটোগ্রাফি করতে এবং ফটোগ্রাফি দেখতে আমি অনেক পছন্দ করি।আজকে আপনি আমাদের মাঝে চমৎকার চমৎকার সব ফটোগ্রাফি তুলে ধরেছেন।বিশেষ করে ফুলের প্রত্যেকটা ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে।

 last month 

আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

আপনি খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো। ফটোগ্রাফি সাথে অসাধারণ বর্ণনাও ছিল।

 last month 

অনেক অনেক ধন্যবাদ ভাই।

 last month 

বাহ আপনি আজকে আমাদের মাঝে বেশ কিছু ফুলের ফটোগ্রাফি ক্যামেরায় ধারণ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রত্যেকটা ফটোগ্রাফি দেখতে বেশ অসাধারণ ছিল। এমনিতেই ফটোগ্রাফি দেখতে সকলে বেশ পছন্দ করে। সাদা গোলাপের শিশির ভেজা ফটোগ্রাফি সত্যি বেশ অসাধারণ ছিল। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আপনি ঠিকই বলেছেন ফটোগ্রাফি করতে এবং দেখতে সকলেই কম বেশি পছন্দ করে। আমার ধারণা করা ফটোগ্রাফি গুলো আপনার অনেক পছন্দ হয়েছে জেনে ভালো লাগলো। সুন্দর মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last month 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। বটমরিচ আগে কখনো দেখা হয়নি। কালো মরিচের ফটোগ্রাফি দেখেও ভালো লাগলো। বিশেষ করে সাদা গোলাপের ফটোগ্রাফি আমাকে অনেক মুগ্ধ করেছে। অনেক সুন্দর ভাবে ক্যাপচার করেছেন প্রত্যেকটা ফটোগ্রাফি। ধন্যবাদ আপু দারুন সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last month 

আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু। ভালো থাকবেন।

 last month 

বাহ আপনার ছবি গুলো দেখে মুগ্ধ হলাম। সাদা গোলাপের পাশাপাশি মরিচের ফটোগ্রাফি গুলো আমাকে বেশি মুগ্ধ করেছে। বৃষ্টিতে ভেজার কারনে হয়তো একটু বেশিই সুন্দর লাগছে। যায়হোক আপনার ফটোগ্রাফির দক্ষতা আছে বুঝা যায়। ধন্যবাদ।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই অনেক সুন্দর মতামত শেয়ার করে পাশে থেকে উৎসাহিত করার জন্য।

 last month 

ওয়াও আপনি অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন। এইরকম রেরডম ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম আপু। আপনার তোলা সবগুলো ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার রেনডম বানান টি ভুল আছে আশাকরি ঠিক করে নিবেন।

 last month 

অনেকগুলো ফটোগ্রাফির নিয়ে আপনার আজকের এই পোস্টটি আমার অনেক ভালো লেগেছে। আপনার করা প্রতিটি প্রতিটি আলোকচিত্র আমার কাছে ভীষণ সুন্দর লেগেছে। বিশেষ করে সাদা গোলাপ ও লাল গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল, এবং পাতাবাহার গাছের পাতাগুলো দেখতে আমার কাছে অনেক সুন্দর লেগেছে ধন্যবাদ এমন সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আমার পোস্টে সুন্দর মন্তব্য করে উৎসাহিতমূলক মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last month 

আমার পোস্টে সুন্দর মন্তব্য করে উৎসাহিতমূলক মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last month 

অনেক ভালো লাগে আমার কাছে এই ধরনের ফটোগ্রাফি গুলো। অনেক বেশি সুন্দর করে আপনি এই ফটোগ্রাফি গুলো করেছেন। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার অনেক বেশি পছন্দ হয়েছে। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি বেশি দারুন লেগেছে দেখতে। সাদা গোলাপ ফুল আমি অনেক পছন্দ করি। আর সাদা গোলাপের ফটোগ্রাফি সব থেকে বেশি সুন্দর লেগেছে আমার কাছে। এত সুন্দর করে আপনি সবগুলো ফটোগ্রাফি করেছেন এজন্য ধন্যবাদ।

 last month 

আমার ধারণা করা ফটোগ্রাফি গুলো আপনার কাছে অনেক ভালো লেগেছে শুনে খুবই খুশি হলাম। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57676.72
ETH 2356.36
USDT 1.00
SBD 2.39