টার্গেট ডিসেম্বর সিজেন-৪|| নিজ একাউন্টে ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ21 days ago
আসসালামু আলাইকুম/আদাব

🌿আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

আজ ১০ জুন রোজ সোমবার ২০২৪ ইং:।

বাংলায় ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ ।

20240610_233255.png

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। বরাবরের মতো আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমি আমার একাউন্টে ৫০ স্টিম পাওয়ার আপ করতে চলেছি। নিজের একাউন্টকে শক্তিশালী ও দীর্ঘ সময় ধরে এই প্লাটফর্ম এ কাজ করতে পাওয়া আপ করা খুবই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ ততবেশি সক্ষমতা অর্জন। তাই আমি সিধান্ত নিয়েছি।প্রতি সপ্তাহে কম বেশি যাই হোক পাওয়ার আপের কার্যক্রম চালিয়ে যাবো।

আর ধন্যবাদ জানাচ্ছি কমিউনিটির এডমিন @rex-sumon ভাইয়াকে তিনি অনেক সুন্দর একটা প্রতিযোগিতা আয়োজন করেছেন। একদিকে আমারা যেমন পাওয়ার আপ করার মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করছি অন্যদিকে ভালো অবস্থানে গিয়ে বেশ বড় পরিমানের পুরস্কার অর্জন করছি।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে স্টিমের পরিমান ছিলো ১১৭.৬০৩স্টিম।

Screenshot_2024-06-10-23-15-23-810_com.android.chrome.jpg

স্টিম পাওয়ার আপ করা মুহুর্ত

Screenshot_2024-06-10-23-15-29-740_com.android.chrome.jpg

Screenshot_2024-06-10-23-15-43-819_com.android.chrome.jpg

Screenshot_2024-06-10-23-15-48-439_com.android.chrome.jpg

Screenshot_2024-06-10-23-15-57-390_com.android.chrome.jpg

পাওয়ার আপ করা শেষ হওয়ার পর আমার বর্তমান একাউনন্টে স্টিম এর পরিমাণ ১৬৭.৬০৩ স্টিম।

Screenshot_2024-06-10-23-16-13-124_com.android.chrome.jpg


আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্য খুব দ্রুত পূরন করতে পারি এবং নিজের সক্ষমতা অর্জন করার মাধ্যমে আমি এই প্লাটফর্মে দীর্ঘ সময় ধরে কাজ করতে পারি। আল্লাহ হাফেজ।


পোস্টের ধরনপাওয়ার আপ পোস্ট
ডিভাইসরেডমি নোট ৮
লোকেশনপাবনা


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি তানহা তানজিল তরসা আমার স্টিম আইডির নাম @tanha001। আমার বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি করতে,রান্না করতে, গান গাইতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। বিবাহিত সূত্রে এখন আমার বাসা জুগির গোফা গ্রামে। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।



Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Sort:  
 21 days ago 

আজকে আপনি অনেক বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন আপু। আপনার এই পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে অনেক ভালো লাগলো আমার। এভাবে যদি পাওয়ার বৃদ্ধি করতে পারা যায় তাহলে খুব শীঘ্রই অনেক পাওয়ারের অধিকারী হবেন।

 21 days ago 

দোয়া করবেন আপু, আমি যেনো এই ধারাবাহিকতা ধরে রাখতে পারি। ধন্যবাদ সুন্দর মতামত প্রকাশ করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 21 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগল। আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান নিজের লক্ষ্যে।

 21 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত প্রকাশ করে আমাকে উৎসাহিত করার জন্য।

 20 days ago 

আজকে আপনি এত বড় অ্যামাউন্ট এর পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুবই ভালো লেগেছে আপু। আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করে, সামনের দিকে একধাপ এগিয়ে গেলেন দেখে খুব ভালো লাগলো। এভাবে যদি আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন, তাহলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। তাই আমাদের সবাইকে প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপ করে যেতে হবে। আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে ও তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন এর ফলে।

 20 days ago 

ধন্যবাদ আপু অনেক সুন্দর করে মতামত শেয়ার করার জন্য। আমাদের সকলের উচিৎ নিয়মিত পাওয়ার আপ চালিয়ে যাওয়া।

 20 days ago 

চমৎকার একটি পাওয়ার আপ করলেন আপু দেখে খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের অ্যাকাউন্ট এর সক্ষমতা কে অনেক দূর এগিয়ে নিয়ে যাই। আমি মনে করি দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন কাজ করতে খুবই সুবিধা হবে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 20 days ago 

আপু আপনার মূল্যবান মতামত দিয়ে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। আপনি আজ আমাদের মাঝে ওয়ালেটে সক্ষমতা বৃদ্ধির জন্য ৫০স্টিম পাওয়ার করেছেন বেশ ভালো লাগলো। এভাবে সামনের দিকে এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 20 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত দিয়ে পাশে থেকে উৎসাহিত করার জন্য।

 20 days ago 

আপু আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করা খুবই জরুরী। আপনার কাঙ্খিত লক্ষ্য পূরণ করতে একটু একটু করে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 20 days ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু। আমার পোস্টে যথারিতী সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 19 days ago 

বাহ শক্তি অর্জন করার জন্য আজকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য ভালো হয়। আমি নিজে চেষ্টা করি সাপ্তাহি অল্প হলে পাওয়ার আপ করতে। আজকে আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ এর কারণে আপনি আপনার অ্যামাউন্ট শক্তি এক ধাপ উন্নতি করেছেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ বজায় রাখবেন। এবং অনেক দূর এগিয়ে যাবেন এটাই কামনা করি।

 19 days ago 

চেষ্টা করবো এই ধারাবাহিকতা ধরে রাখতে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 19 days ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি নিজের সক্ষমতা অর্জন। এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ কর‍তে হলে ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করতে হবে। আপনি অনেক বড় অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ আপনাকে।

 19 days ago 

দোয়া করবেন আমি যেই এই ধারাবাহিকতা ধরে রেখে সামনের দিকে এগিয়ে যেতে পারি ধন্যবাদ

 19 days ago 

অবশ্যই দোয়া করি আপনার পথ চলাসুগম হোক

 19 days ago 

ধন্যবাদ।

 18 days ago 

একাউন্টঃ @tanha001
পাওয়ার বৃদ্ধিঃ = 42.735%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 62579.62
ETH 3455.51
USDT 1.00
SBD 2.53