ভিডিওগ্রাফিঃ চলন্ত ট্রেন ও নার্সারির একত্রে ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ28 days ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব।

👸🌿আমি তানহা তানজিল তরসা। আমি এসেছি বাংলাদেশ 🇧🇩 থেকে । আমার স্টিমিট আইডি @tanha001

আজ ০৩ জুন ২০২৪ ইংঃ রোজ সোমবার।

বাংলায় ২০ জ্যৈষ্ঠ ১৪৩১ খ্রিষ্টাব্দ।

আরবি ২৫ জ্বিলকদ ১৪৪৫ হি:।

20240602_200539.jpg

ছবিটি পিক্সেলল্যাব দিয়ে বানানো হয়েছে


কেমন আছেন সবাই আশা করি সবাই ভালো আছেন। আমি ও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। তবে প্রচন্ড গরম পরছে এ গরমে বেঁচে থাকাই কষ্টদায়ক হয়ে পড়ছে। এরপরও আমাদের কাজ চালিয়ে যেতে হবে।

আজ আমি আপনাদের মাঝে প্রথম বারের মতো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে চলেছি। একদিন আমি নার্সারিতে গিয়েছিলাম কিছু গাছ আনতে। আমি আমার বাসার ব্যালকোনিতে গাছ লাগাবো তাই। আমি নার্সারিতে গিয়ে অনেক রকম গাছের ফটোগ্রাফি ও ভিডিও করি। আমি একসময় ফটোগ্রাফি করতে করতে দেখি ট্রেন আসছে তখন আমি তারাতারি করে ট্রেনএর ভিডিও করি যেহেতু আমরা নার্সারিতে ছিলাম তাই তার সাথে নার্সারিতে থাকা গাছ পালার ভিডিও করে করেছিলাম। নার্সারির সাথেই ছিল ট্রেন লাইন ট্রেনটি যখন যাচ্ছিলো আমি অনেক কাছ থেকে দেখেছিলাম আমার কাছে অনেক ভালো লাগছিলো। আমি নার্সারিতে গিয়ে অনেক রকমের ফুল ও ফল গাছ দেখেছি আরো অনেক রকমের গাছ ছিলো আমি তার নাম জানি না আমার কাছে একদম অপরিচিত। সেই গাছ ও ট্রনের ভিডিওটি আপনাদেএ মাঝে শেয়ার করছি আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।



ভিডিওটি দেখতে চাইলে
পোস্টের ধরনভিডিওগ্রাফি
ডিভাইসরেডমি নোট ৮
লোকেশনপাবনা


১০% প্রিয় ল্যাজুক খ্যাঁক এর জন্য
আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি তানহা তানজিল তরসা আমার স্টিম আইডির নাম @tanha001। আমার বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি করতে,রান্না করতে, গান গাইতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। বিবাহিত সূত্রে এখন আমার বাসা জুগির গোফা গ্রামে। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


Logo.png

New_Benner_ABB.png

Steem_Pro.png

Posted using SteemPro Mobile

Sort:  
 28 days ago 

চলন্ত ট্রেন দেখতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনি খুবই সুন্দর করে আপনার মোবাইল ক্যামেরার মাধ্যমে একটি চলন্ত ট্রেনের ভিডিও ক্লিপ আমাদের মাঝে শেয়ার করেছেন। চলন্ত ট্রেনের ভিডিও ক্লিপ টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এছাড়া ও আপনি একটি সবুজ প্রকৃতির নার্সারির ভিডিও শেয়ার করেছেন। নার্সারির ভিডিও ক্লিপ টি দেখে বেশ ভালো লাগলো আমার কাছে।

 28 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 28 days ago 

খুব সুন্দর লাগছে ভিডিওগ্রাফি টা। আপনি নার্সারিতে গাছ কিনতে গিয়ে পাশ দিয়ে ট্রেন যাচ্ছে দেখে খুব সুন্দর ভিডিও ধারণ করেছেন ।সেটি আমাদের মাঝে খুব সুন্দর ভাবে উপস্থাপনা ও করেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 28 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার গঠন মূলক মতামত প্রকাশ করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 28 days ago 

আপনি তো বেশ সুন্দর করে চলন্ত ট্রেনের ভিডিওগ্রাফি করেছেন। চলন্ত ট্রেন দেখতে আমার কাছে খুব ভালো লাগে। আমি নানুর বাসায় গেলে ট্রেনের আওয়াজ পেলে দৌড়ে রাস্তায় বের হয়ে যাই চলন্ত ট্রেন দেখতে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু চলন্ত ট্রেন ও নার্সারীর ভিডিও একত্রে শেয়ার করার জন্য।

 28 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 28 days ago 

চলন্ত ট্রেন সেই সাথে নার্সারীর ভিডিওগ্রাফি, আহা!! কি মনমুগ্ধকর পরিবেশ দেখে খুবই ভালো লাগলো। চলন্ত ট্রেন দেখলেই আমার আবার ট্রেনে চড়ে ঘুরে বেড়াতে ইচ্ছে করে। খুব এনজয় করি ট্রেন জার্নি। যাইহোক আপু, চলন্ত ট্রেন ও সবুজে ঘেরা নার্সারির খুব সুন্দর ভিডিওগ্রাফি উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 28 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া অনেক সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 28 days ago 

আপু আপনি তো দেখছি বেশ ভালো ভিডিওগ্রাফি করেছেন। এরকম সুন্দর কোন দৃশ্য দেখলে ভিডিওগ্রাফি করতে অনেক ভালো লাগে। যদিও কখনো ভিডিওগ্রাফি শেয়ার করা হয়নি। তবে অন্যের ভিডিওগ্রাফি গুলো দেখতে আমার বেশ ভালো লাগে। আপনার পোস্ট দেখে অনেক ভালো লাগলো।

 28 days ago 

সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 28 days ago 

অনেক সুন্দর একটি ভিডিও গ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। সুন্দর একটি নার্সারীর ভিডিওগ্রাফির সাথে চলন্ত ট্রেনের ভিডিও ধারণ করেছেন। বেশ সুন্দর করে আপনি ভিডিওটি এডিটিং করেছেন। ধন্যবাদ অনেক সুন্দর ভিডিওগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 28 days ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 28 days ago 

সু স্বাগতম আপনিও ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 62579.62
ETH 3455.51
USDT 1.00
SBD 2.53