টার্গেট ডিসেম্বর সিজন - ৪ এ আমার অংশগ্রহণ 🐬(7th Dolphins )🐬

in আমার বাংলা ব্লগyesterday
আসসালামুআলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন।“আমার বাংলা ব্লগ’’ এ ডিসেম্বর সিজন- ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণের ৩৯ সপ্তাহ পূর্ণ হলো আজ।এ বছরের টার্গেটটি হচ্ছে ডিসেম্বরের মধ্যে পাওয়ার কে ৪০ হাজার স্টিম এ পরিণত করা। আজকে পাওয়ার আপের মাধ্যমে আমার স্টিম পাওয়ার ৩৯,৬৯৪ এ পরিণত হল।আর মাত্র ৩০৬ স্টিম হলেই আমার টার্গেট পূরণ হয়ে যাবে।আশা করছি আগামী সপ্তাহেই আমার টার্গেট পূরণ হয়ে যাবে।এরপর নতুন করে ছোট্ট করে আরও একটি টার্গেট করে নিব ডিসেম্বরের আগেই। যতদিন স্টিমিট এ কাজ করবো ততদিন এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো, কারণ পাওয়ার আপকে অনেক ভালোবাসি।

20240107_065101_0000.png



এ সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।পাওয়ার আপ এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৩৯,৬৪৪।পাওয়ার আপ এর পরে হয়েছে ৩৯,৬৯৪ স্টিম।পাওয়ার আপকে অনেক ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপের পূর্বেঃ

IMG_3930.jpeg

পাওয়ার আপের সময়ঃ

IMG_3931.jpeg

পাওয়ার আপের পরেঃ

IMG_3932.jpeg

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


[witness_vote.png](https://steemitwallet.com/~witnesses

Posted using SteemPro Mobile

Sort:  
 19 hours ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন। আমার কাছে অনেক বেশি ভালো লাগে যখন পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখি। আপনি আপনার লক্ষ্যের একেবারে কাঙ্খিত পর্যায়ে এসে গিয়েছেন দেখে অনেক ভালো লেগেছে। আর মাত্র ৩০৬ স্টিম হলে আপনার লক্ষ্যটা পূরণ হয়ে যাবে শুনে খুশি হলাম। ইতিমধ্য ৩৯,৬৯৪ স্টিম পাওয়ার পূরণ করে নিয়েছেন। এই লক্ষ্য যেন তাড়াতাড়ি পূরণ হয় এটাই কামনা করি। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 18 hours ago 

আপু আপনি দেখতে দেখতে আপনার লক্ষ্যের একেবারে কাছে এসে গিয়েছেন। এটা দেখলে সবার কাছে অনেক ভালো লাগবে। আপনার আজকের করা পঞ্চাশ স্টিম পাওয়ার আপ দেখে আমি অনেক উৎসাহিত হয়েছি। আর আমার কাছে অনেক ভালো লেগেছে। আজকের পাওয়ার আপের মাধ্যমে আপনি ৩৯৬৯৪ স্টিম পাওয়ার পূরণ করে নিয়েছেন দেখে ভালো লেগেছে। দোয়া করি আপু যেন আপনার লক্ষ্যটা পূরণ হয় তাড়াতাড়ি।

 17 hours ago 

আপনি বরাবরের মতো এই সপ্তাহেও ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন এবং এতে করে আপনি ৩৯,৬৯৪+ এসপি তে পৌঁছে গেলেন আপু। প্রতি সপ্তাহে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগে। আশা করি আপনি খুব শীঘ্রই ৪০,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 17 hours ago 

প্রতি সপ্তাহের মত এই সপ্তাহেও আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন আপু।পাওয়ার আপ মানেই সক্ষমতা অর্জন। যত বেশি পাওয়ার আপ করা যাবে নিজের একাউন্ট তত বেশি উন্নীত হবে। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে পাওয়ার আপ অত্যন্ত জরুরি।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 17 hours ago 

আর মাত্র ৩০৬ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেই আপনি আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। প্রতি সপ্তাহের যে ধারাবাহিকতা ধরে রেখেছেন তার মাধ্যমে এগিয়ে গিয়েছেন শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60773.82
ETH 2378.63
USDT 1.00
SBD 2.57