টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ এবং ডলফিন এ পরিনত হওয়া,10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

ঈদ মোবারক।বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বরএ অংশগ্রহনের ১৮ সপ্তাহ পূর্ন হলো আজ।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন।সপ্তাহের প্রতি মঙ্গলবার এ পাওয়ার আপ করে যাচ্ছি। আজ আমি অনেক অনেক খুশি, কারণ আজকে আমার দ্বিতীয় টার্গেট পূরণ করে ফেললাম ।দ্বিতীয় টার্গেট ছিল ডলফিন হওয়া। আমি কখনো কল্পনাও করতে পারিনি এত তাড়াতাড়ি ডলফিন এ পরিনত হবো আর এটি সম্ভব হতো না যদি আমার বাংলা ব্লগ না থাকতো। আর এ কারণে আমি স্পেশাল ধন্যবাদ জানাতে চাই আমাদের সকলের অনেক পছন্দের প্রিয় @rme দাদাকে, তাঁর সাপোর্ট না পেলে আজ কখনও এই পজিশনে আসতে পারতাম না। অবশ্য এর জন্য নিজের ইচ্ছা, চেষ্টা ও আগ্রহ থাকা দরকার, ইচ্ছা না থাকলে হয়তো কখনও এখানে পৌঁছাতে পারতাম না।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজ ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৪,৯৯৭।পাওয়ার আপ এর পরে হয়েছে ৫,০৪৭ স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

1541DBE0-8219-4BD3-B846-F249C4B02249.png

পাওয়ার আপের সময়ঃ

C599E92D-D3A6-49FB-BEA2-E1DC445E87BE.png

পাওয়ার আপ করার পরে :

DF591C7A-69DE-4E78-AE0B-0F1F0726A094.png

এছাড়া নিয়মিত হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।আজকে হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি, ডেলিগেশন এর পূর্বে ২,১১২স্টিম ছিল , এখন স্টিম হয়েছে ২,১৬২।এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের সাথে সাথে হিরোইজমকেও কিছু ডেলিগেশন করা, এতে করে আমরা সকলেই উপকৃত হব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 2 years ago 

প্রতি সপ্তাহেই আমি লক্ষ্য করি আপনি 50 স্টিম করে পাওয়ার বৃদ্ধি করেন। এই সপ্তাহে ও সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন। এগিয়ে যান আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

যাক আপনি আপনার কাঙ্খিত গন্তব্যে পৌঁছাতে পেরেছেন যে সত্যিই অনেক ভালো লাগলো। ইনশাআল্লাহ এভাবে ধারাবাহিকতা রক্ষা করে আরও বহুদূর এগিয়ে যাবেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপু অবশেষে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে গেলেন। আপনি এখন এখন ডলফিন ক্যাটাগরি। আমার খুবই ভালো লাগছে আপু আপনার এই সাফল্য দেখে। আপনি একদম ঠিক বলেছেন ইচ্ছা শক্তি না থাকলে কখন এই অবস্থাই আসা যেতনা । আপনার পরবর্তী লক্ষ্য পূর্ণ হবে ইনশাল্লাহ। কামনা রইল আপু।

 2 years ago 

আপনাকে অভিনন্দন আপু ডলফিন ক্লাবে যোগ দেওয়ার জন্য। আপনার পোস্ট টা দেখে খুব অনুপ্রেরণা পেলাম। আশা করি আমিও একদন ডলফিন হবো। দোয়া করবেন আমার জন্য আপু। ❣️

 2 years ago 

প্রথমে আপনাকে স্বাগত জানাই যে আপনি ডলফিন এ পৌঁছে গেছেন। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান আপু। আসলে আপনাদের দেখে আমরা অনুপ্রাণিত হই। কারণ আমরা জানি যে সামনের দিকে আগানোর জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ডলফিনে পরিণত হলেন। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। স্টিম প্লাটফর্মে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা। এভাবেই এগিয়ে যান।।

 2 years ago 

আশা করি আপু, ভালো আছেন? পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই।
পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনি ৫০ স্ট্রিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য‌। আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন আপু ।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুবই ভালো লাগলো আপু, আসলে পাওয়ার মানে শক্তি যা আমাদের সকলের থাকা জরুরি। আমাদের স্টিমিট ক্যারিয়ারের জন্য পাওয়ার এর গুরুত্ব অপরিসীম সুতরাং আমাদের সবার পাওয়ার বৃদ্ধি করা উচিত আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমি খুবই আনন্দিত ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহহ দিদি আপনি যে ডল্ফিন হয়ে গেলেন ব্যাপার টা অনেক ভালো লাগলো দিরঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই এগিয়ে যান শুভ কামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমারও খুব ভালো লাগে। তাই পাওয়ার আপের পরিমাণের দিকে না তাকিয়ে আমি ধারাবাহিকতাকে বেশি গুরুত্ব দেই। যাইহোক ডলফিন হওয়ার জন্য আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আশা করছি আপনি খুব দ্রুত আপনার পরবর্তী লক্ষ্য ডাবল ডলফিন হতে পারবেন। পাওয়ার পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33