টার্গেট ডিসেম্বর সিজন - ৩ এ আমার অংশগ্রহণ

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন।এ সপ্তাহে আবারও নতুন করে “আমার বাংলা ব্লগ’’ এ ডিসেম্বর সিজন ৩ এর প্রতিযোগিতা শুরু হয়ে গেল।আজকে আমার পাওয়ার আপের প্রথম সপ্তাহ শুরু হয়ে গেল।এই মুহূর্তে ৫০ স্টিম পাওয়ার আপের পর আমার মোট স্টিম হয়েছে ১১,১৩৯. এ বছর ডিসেম্বরের টার্গেট হচ্ছে পাওয়ারকে ২১,০০০ স্টিম এ পরিণত করা।বরাবরের মত আমার ধারাবাহিকতা বজায় রাখলে অবশ্যই কাঙ্খিত স্থানে পৌছাতে পারব।আর যতদিন স্টিমট এ কাজ করব ততদিন এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব, কারণ পাওয়ার আপকে অনেক ভালোবাসি।

76749D4C-40CE-4A35-8C0F-AAE44E1E86CA.jpeg

আজ ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ১১,০৮৯।পাওয়ার আপ এর পরে হয়েছে ১১,১৩৯ স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

A661FE93-7B8F-4BCF-A24E-B8CE0AC8E6BA.png

পাওয়ার আপের সময়ঃ

A47CD184-B93D-454E-944C-FF09504005D6.png

পাওয়ার আপ করার পরে :

7A164272-81A6-40AF-AA2F-F478FFAF99D7.png

এছাড়া নিয়মিত হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।আজকে হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি, ডেলিগেশন এর পূর্বে ছিল ৩,৮৬৯স্টিম, এখন হয়েছে ৩,৯১৯।এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের সাথে সাথে হিরোইজমকেও কিছু ডেলিগেশন করা, এতে করে আমরা সকলেই উপকৃত হব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 

প্রতি সপ্তাহে আপনি পাওয়ার আপ পোস্ট করে থাকেন। টার্গেট ডিসেম্বর সিজন-৩ প্রথম সপ্তাহে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। আশা করছি লক্ষ্য পূরণ হবে।

 2 years ago 

চেষ্টা করব ভাইয়ার লক্ষ্যটি পূরণ করতে। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার পোস্টটি দেখে খুবই ভালো লাগলো এবং অনেক অনুপ্রেরণা পেলাম আপনি টার্গেট নিয়েছেন ২১ হাজার পাওয়ার বৃদ্ধি করবেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা এবং দোয়া রইল যেন আপনার এই টার্গেট পূরণ হয়।।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 

বছর ডিসেম্বরের টার্গেট হচ্ছে পাওয়ারকে ২১,০০০ স্টিম এ পরিণত করা

আপু আপনি সব সময় ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাচ্ছেন বলেই সফলতা অর্জন করতে সক্ষম হয়েছেন। আশা করছি নতুন বছরে নতুন লক্ষ্যে এগিয়ে যাবেন এবং সফলতা অর্জন করবেন। আসলে লক্ষ্য নির্ধারণ এবং সেই অনুযায়ী এগিয়ে যাওয়া সবচেয়ে বড় বিষয়। তাহলেই সফলতা আসে। আমাদের প্রিয় মিষ্টি আপুর জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। ♥️♥️♥️

 2 years ago 

চেষ্টা করব আপু আমার লক্ষ্যটি পূরণ করতে, অনেক ধন্যবাদ তোমাকে।

 2 years ago 

আগের ডিসেম্বর থেকে আপনি খুবই বড় একটি পাওয়ার টার্গেট করেছেন আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।
এভাবে বড় এমাউন্ট এর পাওয়ার আপ করে গেলে আপনি সফলতা পাবেন। আর পাওয়ার আপ করায় আপনাকে অভিনন্দন জানাই আপু।

 2 years ago 

জ্বী ভাইয়া চেষ্টা করে যাবো আমি আমার লক্ষ্যে পৌঁছে যেতে, অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন - ৩ এ আপু আপনার অংশগ্রহণ দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। স্টিমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

জ্বী ভাইয়া একদম ঠিক বলেছেন নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপের বিকল্প কিছুই নেই।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ৷ সপ্তাহে নিদিষ্ট একটি দিনে প্রতিনিয়ত পাওয়া আপ করছেন দেখে আসলেই অনেক ভালো লাগলো ৷ বেশ ভালো একটি টার্গেট নিযেছে ডিসেম্বর সিজন ৩ এ ৷ আশা করি সিজন তিন শেষ হওয়ার আগেই আপনার লক্ষ্য পূরণ হবে ৷ শুভ কামনা রইল আপনার জন্য৷

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া নিয়মিত এভাবে পাওয়ার আপ করতে পারলে ডিসেম্বরের আগেই পূর্ণ হয়ে যাবে আমার টার্গেট। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভাল লাগলো। আমি খুব বেশি অনুপ্রাণিত হই আপনাদেরকে দেখে। আপনি টার্গেট নিয়েছেন সিজন -৩ এ ২১ হাজার পাওয়ার বৃদ্ধি করবেন। আশাকরি আপনি আপনার টার্গেট পূরন করে লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক ধন্যবাদ আপু। অনেক শুভকামনা রইল আপনার ভাল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62720.27
ETH 2447.07
USDT 1.00
SBD 2.64