টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।এটি “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন ২ এ ২য় অংশগ্রহণ। গতবারের মতো এবারও মঙ্গলবার কে আমার পাওয়ার আপ দিন হিসেবে বিবেচিত করে নিলাম। প্রতি সপ্তাহের মঙ্গলবার এ যথারীতি পাওয়ার আপ করার চেষ্টা করে যাবো। আর এভাবে করে যেতে পারলে আমি আমার টার্গেট কে খুব শীঘ্রই ছুয়ে যেতে পারব। আমার টার্গেট হচ্ছে ডিসেম্বরের মাঝেই স্টিম পাওয়ার কে সাড়ে চার হাজারে নিয়ে যাওয়া। এই প্লাটফর্মে কাজ করতে এবং নিজের সক্ষমতাকে বৃদ্ধি করতে পাওয়ার আপের বিকল্প কিছু নেই।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজকে ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ২,৮৫৪ ।পাওয়ার আপ এর পরে হয়েছে ২,৯০৪ স্টিম । যদিও খুবই সামান্য পাওয়ার আপ করেছি, তারপরও এভাবে করতে পারলে খুব ভাল একটি পজিশনে যেতে বেশি সময় লাগবে না বলে আশা করি ।আমি মনে করি সকলকে এভাবে এগিয়ে আশা দরকার নিজের অবস্থানকে পাকাপক্ত করতে, স্টিমিট কে ধরে রাখতে।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

83E598EB-8314-48B1-AEF6-7E0F8FC24E06.png

পাওয়ার আপ করার পরে :

4AD85EDF-E1DC-41A3-9F92-6A213F1422C5.png

পাওয়ার আপ এর সাথে সাথে বরাবরের মত হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করলাম এবং এই প্রক্রিয়া ধরে রাখার চেষ্টা করব। পূর্বে ১,৪৫০ স্টিম ডেলিগেশন ছিল আজ ১,৫০০ স্টিম হলো।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,
@tangera

Sort:  
 3 years ago 
  • যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনার ক্ষমতাকে শক্তিশালী করছেন। এটি দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার পাওয়ার আপ দেখে আমারও পাওয়ার অাপের অনুপ্রেরণা জাগল। আপনার জন্য রইল শুভকামনা।
 3 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি একসাথে অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি সব ক্ষমতা বৃদ্ধি করে সামনের দিকে ভালোভাবে এগিয়ে যাবেন। আপনার আগামীর জন্য শুভকামনা রইল।

 3 years ago 

খুবই ভাল একটি উদ্যোগ নিয়েছেন আপু। আপনি প্রতি মঙ্গলবারকে পাওয়ার আপের জন্য দিন ঠিক করেছেন। এর ফলে আপনার পাওয়ার আপ প্রতিনিয়ত হবে। পাওয়ার আপের পরিমাণ অল্প হলেও প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুতই পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 
  • পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। নতুন বছরে সবাই নিজের পাওয়ার এর নতুন লক্ষ্য নিয়েছে। যাইহোক আপু পাওয়ার আপ এর জন্য অভিনন্দন। এবং এভাবেই সামনে এগিয়ে যান শুভকামনা থাকল। আপনার পাওয়ার আপ দেখে অনেকেই অনুপ্রেরণা পাবে।
 3 years ago 

  • পাওয়ার আপ পোষ্ট দেখলে পাওয়ার আপ করতে ইচ্ছে করে। আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভাল লেগেছে। আজ আমি একটি পাওয়ার আপ পোস্ট করব। শুভকামনা রইল আপনার জন্য।

আপনার চিন্তাধারা পাওয়ার আপের কৌশল দেখে অনেক ভালো লাগলো আপু। এই সামান্য স্টিম পাওয়ার অফ করতে করতে আপনি শিশু চূড়ায় পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন আপু। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান। আমরা আপনার পাশে আছি। আপনাকে দেখে অনুপ্রাণিত হলাম পাওয়ার এর জন্য


IMG_20220106_113311.png

 3 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে সকলে অনুপ্রাণিত হবে। আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু। শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপু,সত্যিই আপনার ধারাবাহিকতা দেখে আমি মুগ্ধ ও অনুপ্রেরণা পাই।আশা করি আপনার টার্গেট 4,500 সময়ের আগেই পূরণ হবে।ধন্যবাদ ও শুভকামনা রইলো আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58615.18
ETH 2559.55
USDT 1.00
SBD 2.52