আমার বাংলা ব্লগ "পাওয়ার আপ কন্টেস্ট এ আমার অংশগ্রহণ 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। আজকে আমার “আমার বাংলা ব্লগ”এ আয়োজিত পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণের 21 সপ্তাহ পূর্ণ হলো আর নতুন করে আমার বাংলা ব্লগ এ আয়োজিত যে কনটেস্ট শুরু হয়েছিল তার ষষ্ঠ সপ্তাহে পৌঁছে গিয়েছি।প্রতি সপ্তাহের মঙ্গলবার হল আমার পাওয়ার আপের দিন।আপনারা অনেকেই জানেন বর্তমানে আমি এখন বাংলাদেশে অবস্থান করছি, তারপরও আমার পাওয়ার আপ-এর কথা ভুলিনি।পাওয়ার আপের এই প্রক্রিয়াটি ধরে রাখতে চেষ্টা করব, প্রতি সপ্তাহে না হলেও কমপক্ষে সপ্তাহে 2 বার পাওয়ার আপ করে যাব।

6B4504BD-6A0D-44AF-AFCB-E4B2DAF52BA9.jpeg

designed by my 9 years daughter.

আজকে আমি 50 স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপের পূর্বে আমার মোট 2,391 স্টিম পাওয়ার ছিল,আর এখন মোট হয়েছে 2,441 স্টিম।এই মুহূর্তে আমার স্টিম পাওয়ার দেখে খুবই ভালো লাগছে, আগামী সপ্তাহে আমার স্টিম পাওয়ার আড়াই হাজার ছাড়িয়ে যাবে যা আমার কাছে একটি বড় অর্জন।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

Screenshot_20211214-175931_Chrome.jpg

পাওয়ার আপ এর সময় :

Screenshot_20211214-175951_Chrome.jpg

পাওয়ার আপ করার পরে :

Screenshot_20211214-180022_Chrome.jpg

ডেলিগেশন :

আজকে আমি হিরোইজম কে 50 স্টিম ডেলিগেট করেছি। এর পূর্বে আমার মোট ডেলিগেশন ছিল 1250স্টিম, আজকে মোট হলো ভোট 1300 স্টিম।পাওয়ার আপের সাথে সাথে হিরোইজমকেও নিয়মিত ডেলিগেশন করে যাচ্ছি, আমাদের সকলেরই উচিত হেরোইজম কে সাপোর্ট করা এবং সব সময়ই এর পাশে থাকা।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,
@tangera

Sort:  
 3 years ago 

আপনি খুবই ভালো একটি কাজ করেছেন আপু সপ্তাহের একটি দিনকে ফিক্সড করে নিয়েছেন পাওয়ার আপের জন্য। যাতে আপনার পাওয়ার আপ করা কখনো ভুলে না যান। আমাদের সকলেরই এরকম একটি দিন ফিক্সড করে নেওয়া উচিত। তাহলে আমরাও আমাদের পাওয়ার আপকে সচল রাখতে পারব। আপনার জন্য শুভকামনা রইল আপু আপনি যেন আপনার এই প্রক্রিয়াটি অব্যাহত রাখতে পারেন।

আপনাকে ধন্যবাদ জানাই পাওয়ার আপ কন্টেস্টে অংশগ্রহণ করার জন‍্য। খুবই ভালো একটি উদ্যোগ আপু। এই পাওয়ার আপের মাধ্যমে নিজের স্টিমেট একাউন্টকে আরো শক্তিশালী করছেন এটা ভালো দিক। আমি ও চেষ্টায় আছি এখন থেকে পাওয়ার আপ কন্টেস্টে অংশগ্রহণ করার জন‍্য। আপনার জন‍্য শুভেচ্ছা ও ভালোবাসা রইল আপু।

আপু আপনাকে কনটেস্টে অংশগ্রহণ করা দেখে সত্যি অনেক ভালো লাগলো। আপনি অনেক সুন্দর একটা পোস্ট নিয়ে হাজির হয়েছেন আজকে। পাওয়ার আপ ।পাওয়ার আপ আমরা সবাই ভালবাসি। এভাবে সবাই পর্যাক্রমে পাওয়ার আপ করে যাব প্রতিনিয়ত।

 3 years ago 

পাওয়া আপ করা মানেই দিয়েছে শক্তি অর্জন করা। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা অর্জন করছেন। আপনার জন্য রইল অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। আপনার পাওয়ার আপ এর অনুপ্রেরণায় আমিও পাওয়ার আপ করেছি।

 3 years ago 

আপনার পাওয়ার পোস্ট দেখে সত্যিই আমি অনুপ্রাণিত হই। আমি নিজেও পাওয়ার আপ করতে ভালোবাসি 🥀
শুভ কামনা রইল আপু 💌

 3 years ago 

আপু আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো।
দোয়া করি আপনার পাওয়ার আপের পরিমাণ যেনো আরো বেশি হয়।

 3 years ago 

আপনি একটি খুবই অনুপ্রেরণা মূলক পোস্ট করেছেন। পাওয়ার আপ মানেই নিজের শক্তি বৃদ্ধি। পাওয়ার আপ মানেই এই সাইটে নিজের ইমেজ প্রতিষ্ঠিত করা। এজন্য পাওয়ার আপ করা সবার উচিৎ দীর্ঘকাল এই সাইটে কাজকরার জন্য। আপনি আমাদেরকে উৎসাহিত করেছেন আমিও সামনে ইনশাল্লাহ পাওয়ার আপ করব ।ধন্যবাদ পাওয়ার অফ এর একটি সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক ভালো লাগলো আপু আপনার ডেলিগেশন পোস্টটা দেখে। কারণ ডেলিগেশন করলে আমাদের ক্ষমতা বৃদ্ধি পায়।।
আপনার জন্য শুভ কামনা রইলো আপু

 3 years ago 

একাউন্টঃ @tangera
পাওয়ার বৃদ্ধিঃ = 2.09118%

 3 years ago 

আপু আপনাকে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে দেখে আমি অনুপ্রাণিত হই।আপু আপনি ভালো মানের পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি।আপনার জন্য শুভকামনা রইলো আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74