টার্গেট ডিসেম্বর সিজন - ৩ এ আমার অংশগ্রহণ 🐬(Triple dolphin)🐬

in আমার বাংলা ব্লগlast year

আসসালামুআলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। “আমার বাংলা ব্লগ’’ এ ডিসেম্বর সিজন ৩ এর প্রতিযোগিতায় অংশগ্রহণের ৩১ তম সপ্তাহ পূর্ণ হল আজ।এ বছর ডিসেম্বরের টার্গেট হচ্ছে পাওয়ারকে ২১,০০০ স্টিম এ পরিণত করা।ইতিমধ্যেই ১৯,৭৩৬ পার করে ফেলেছি, আর মাত্র ১,২৬৪ স্টিম হলেই আমি আমার কাঙ্খিত স্থানে পৌঁছে যেতে পারবো।এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে কাঙ্খিত স্থানে পৌছাতে বেশি সময় লাগবেনা।আর যতদিন স্টিমিট এ কাজ করব ততদিন এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব, কারণ পাওয়ার আপকে অনেক ভালোবাসি।

76749D4C-40CE-4A35-8C0F-AAE44E1E86CA.jpeg

এ সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।পাওয়ার আপ এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ১৯,৬৮৬।পাওয়ার আপ এর পরে হয়েছে ১৯,৭৩৬ স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপের পূর্বেঃ

IMG_5831.png

পাওয়ার আপের সময়ঃ

IMG_5832.png

পাওয়ার আপের পরেঃ

IMG_5883.png

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 last year 

আপু আপনি কিন্তু আপনার লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গিয়েছেন ইতিমধ্যে। ধারাবাহিকতা বজায় রেখে যদি আপনি এভাবে পাওয়ার আপ করেন, তাহলে আশা করছি খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনি আজকেও ৫০ স্টিম পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। দোয়া করি আপু যেন আপনি খুব তাড়াতাড়ি ২১ হাজার স্টিম পূরণ করে ফেলতে পারেন।

 last year 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৯,৭৩৬+ এসপি তে পৌঁছে গেলেন আপু। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্য ২১,০০০ স্টিম পাওয়ার অর্জনের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। প্রতি সপ্তাহে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ অনুপ্রাণিত হই আপু। আশা করি খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপু প্রতিনিয়ত আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগে। আপনি ধীরে ধীরে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন খুব শীঘ্রই। আর সামান্য ই বাকি আছে। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last year 

আপু টার্গেট ডিসেম্বরের সিজন-৩ তে এসেও তো দেখছি আপনি প্রতি সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করে যাচ্ছেন। সেই ধারাবাহিকতায় আজ আপনি পাওয়ার আপ করার ৩১ তম সপ্তাহ পার করলেন। আর এভাবেই আপনি প্এরতি সিজনে একটি বড় এমাউন্ট অর্জন করে নেন। আর আপনাদের কে দেখেই কিন্তু আমরা অনুপ্রেরণা পাচ্ছি। শুভ কামনা রইল।

 last year 

আপু আমি জানি আপনি প্রতি বোধবারে ৫০ স্টিম করে পাওয়ার আপ করে থাকেন। এ সাপ্তাহেও তার ব্যাতিক্রম হয়নি। আপনার এ বছর ডিসেম্বরের টার্গেট হচ্ছে পাওয়ারকে ২১,০০০ স্টিম এ পরিণত করা।ইতিমধ্যেই ১৯,৭৩৬ পার করে ফেলেছেন, আর মাত্র ১,২৬৪ স্টিম হলেই আপনি কাঙ্খিত স্থানে পৌঁছে যেতে পারবেন। আশা করি সেটা পূরন করতে বেশি দিন লাগবে না। ধন্যবাদ আপু।

 last year 

আর মাত্র ১,২৬৪ স্টিম হলেই আমি আমার কাঙ্খিত স্থানে পৌঁছে যেতে পারবো।

কাঙ্খিত লক্ষ্যের খুব কাছে পৌঁছে গিয়েছেন আর এভাবে ৫০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করলে অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাল্লাহ ।শুভকামনা রইল আপনার জন্য আপু।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ সিস্টেম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। নিজের ধারাবাহিকতা বজায় রেখে প্রতি সপ্তাহে আপনি আমাদের মাঝে পাওয়ার আপ করে চলেছেন। নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। টার্গেট ডিসেম্বর সিজন থ্রী শেষ হওয়ার আগে ২১০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last year 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি। আপু আপনি আজ আমাদের মাঝে অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার করেছেন। এভাবে সামনের দিকে এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইল আপনার জন্য।

হ্যালো ট্যানগার বস, আমার শুভেচ্ছা এবং আমার শ্রদ্ধা, আমি এখানে একটি সংগ্রহের জন্য একটি মানবিক সাহায্য সহযোগিতার অনুরোধ করতে এসেছি, আমার মা অসুস্থ এবং একটি অপারেশন এবং ওষুধের প্রয়োজন, আমার মা হাড়ের বাতজনিত রোগে ভুগছেন এবং 69 বছর বয়সী, আমি তাকে চিনি। আপনি একজন খুব ভাল মানুষ এবং একজন দয়ালু মহিলা দয়া করে আমাকে সাহায্য করুন? আমার সমস্ত হৃদয় দিয়ে

 last year 

একাউন্টঃ @tangera
পাওয়ার বৃদ্ধিঃ = 0.253988%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58118.57
ETH 2462.81
USDT 1.00
SBD 2.38