বোনদের সাথে একটি আনন্দময় দিন

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আপনারা অনেকেই হয়ত জানেন আমি এখন বাংলাদেশে অবস্থান করছি। এতদিন পর বাংলাদেশে আসার কারনে অনেক ব্যস্ত, তাই কমিউনিটিতে বেশি সময় দিতে পারছি না। তারপর ভাবলাম যে একটি পোস্ট করে আপনাদের সঙ্গে থাকি।

বর্তমানে আমি বাংলাদেশের সিলেট বিভাগে আমার শ্বশুর বাড়ীতে অবস্থান করছি। এরপর তিন চার দিন পরে চলে যাব আমার বাবার বাড়ি ফরিদপুরে। আজকে সারাদিন অনেক ব্যস্ত সময় কাটিয়েছি এবং অনেক ইনজয় করেছি কারণ ঢাকা থেকে আমার দুই বোন @tania69 এবং @tauhida ও তাদের ফ্যামিলি এসেছে আমাদের সাথে দেখা করার জন্য। কয়েক বছর পর তাদের সাথে দেখা হলো, সত্যিই এ এক অন্যরকম অনুভূতি।ওরা ৩/৪ দিন আমাদের সাথে থাকবে আর ঘুরে ঘুরে সিলেটের বিভিন্ন ঐতিহ্যবাহী স্থান ঘুরে দেখবে। সময় কাটানোর জন্য সিলেট একটি অসাধারন স্থান, বাংলাদেশের বিভিন্ন অঞ্চল হতে লোকজন এখানে আসে প্রকৃতির অপরুপ দৃশ্যগুলো উপভোগ করার জন্য।

BED625A0-2007-479B-A6CB-A21280566D1B.jpeg

EE230511-F321-4F50-91EC-800A11CD32F2.jpeg

উপরের ফটোগ্রাফি দুটি নারিকেল গাছের, ছোট ছোট ডাব ধরে রয়েছে গাছে। ডাব আমার অনেক পছন্দের, আমার রুমের বেলকনি থেকে ফটোগ্রাফি টি নেওয়া হয়েছে।

19F18704-8520-45A6-9654-78D460A15270.jpeg

এটি অ্যালোভেরা গাছ, আমাদের ছাদ থেকে এই ফটোগ্রাফিটি নিয়েছি।

7C26FC1B-AA75-43D7-ABFA-37604E607338.jpeg

13C14F68-A091-46E2-8EDF-DECE372D0648.jpeg

268295A6-C399-4F23-BD01-85836759EFE0.jpeg

এটি আমাদের বাড়ীর ফটোগ্রাফি।

কাল থেকে আমাদের সিলেট ভ্রমণ শুরু হতে যাচ্ছে। অনেক সুন্দর সুন্দর প্রাকৃতিক দৃশ্য গুলো নিয়ে হাজির হব আপনাদের মাঝে। এই মুহূর্তে আমাদের বাড়ী ভরা মানুষ, প্রায় ৫০জন সদস্য রয়েছে সকল আত্মীয় স্বজন মিলে। আমাদের এই ফ্যামিলি টি অনেক বড়, সকলকে নিয়ে দারুনভাবে উপভোগ করছি, বিশেষ করে বাচ্চারা খুবই উপভোগ করছে। ইংল্যান্ডে তারা সবসময় একা একা সময় কাঁটায়, এখানে এসে তারা অনেক খুশি, খোলা মেলা পরিবেশ তাদেরকে খুব মুগ্ধ করেছে।এখানে এলে তাদের আর ফিরে যেতে মন চায়না।

যাই হোক কালকে থেকে শুরু হবে আমাদের অন্য রকম আনন্দের ভ্রমণের দিনগুলো। পরিবারের সকলকে নিয়েই আমরা বের হচ্ছি।সকলেই অনেক এক্সাইটেড। প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ঢালি নিয়ে হাজির হব আগামীকাল, দেখা হবে কালকে আবার।

Photographer@tangera
DeviceI phone 13 pro Max

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।আশাকরি আপনাদের ভালো লেগেছে।
ধন্যবাদ,
@tangera

Sort:  
 2 years ago 

খুবই সুন্দর লিখেছেন আপু।আমি আপনাদের সঙ্গে থাকতে পারলাম না খুবই মন খারাপ হচ্ছে।আপনাদের কে খুবই মিস করছি।যাক কালকে আপনার পোস্টের মাধ্যমে আপনাদের ঘোরাঘুরি আমিও দূর থেকে উপভোগ করবো।সেটাই সান্ত্বনা।ভালো থাকবেন।বাংলাদেশে আপনার প্রতিটি মুহূর্ত ভালো কাটুক।আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

বাহ্ ম্যাডাম :)
সেই রকম বেড়াচ্ছেন তো । দারুন এনজয় করলাম আপনার ফটোগ্রাফগুলি । বাড়িটিও বেশ চমৎকার । এভাবেই ডেইলি বেড়ানোর পিকগুলি আমাদের সাথে শেয়ার করলে আমরা দারুন ভাবে এনজয় করতে পারতাম ।

শুভ কামনা অবিরাম :)

 2 years ago 

বাংলাদেশে তাহলে শেষ পযর্ন্ত চলে এসেছেন আপু। এবং Tauhida আপু tania69 আপনারা যে সম্পর্কে বোন এটা আমার জানা ছিল না। জেনে বেশ ভালো লাগল।

এবং সত্যি বলেছেন ঘুরে দেখার জন্য সিলেট বেশ ভালো একটা জায়গা। এবং আপনার পোস্টের ফটোগ্রাফি গুলো দারুণ হয়েছে। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনার বিষয়বস্তু খুব আকর্ষণীয়, এটা আমার অন্তর্দৃষ্টি যোগ করে, ভাগ করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

আপু আপনাদের বাড়িটা জাস্ট দারুণ।
আমি অপেক্ষায় থাকলাম ফটোগ্রাফী দেখার।

 2 years ago 

আপু আপনার পোষ্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনার বোনদের খুবই আনন্দের সাথে সময় কাটিয়েছেন। ফটোগ্রাফি গুলো অসাধারণ সুন্দর হয়েছে। বিশেষ করে আপনার বাড়ির ফটোগ্রাফি সবচেয়ে বেশি সুন্দর লাগছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আশা করছি দেশে এসে খুব সুন্দর আনন্দময় সময় কাটাচ্ছেন। খুব শীঘ্রই সুস্থ শরীরে ফরিদপুর চলে আসুন এই প্রত্যাশাই রইল। সকলের জন্য অনেক অনেক শুভেচ্ছা থাকলো।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 62276.80
ETH 3005.63
USDT 1.00
SBD 3.62