টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বরএ অংশগ্রহনের ১৩ সপ্তাহ পূর্ন হলো।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন।সপ্তাহের প্রতি মঙ্গলবার এ পাওয়ার আপ করে যাচ্ছি। সবসময়ই এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব।ডিসেম্বরের মাঝেই আমার টার্গেটকে ৪,৫০০ তে নিয়ে যাওয়ার লক্ষেই অগ্রসর হচ্ছি, পূরণ হতে আর বেশি দেরি নেই। এই টার্গেট পূরণ হলেই নতুন টার্গেট করে ফেলব।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজ ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৪,২৮৭।পাওয়ার আপ এর পরে হয়েছে ৪,৩৩৭ স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

77DC5F81-BAB4-41C1-9D09-277A9998EE8E.png

পাওয়ার আপ করার পরে :

702F04EB-99EA-413B-B805-E46F819E63EA.png

এছাড়া নিয়মিত হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।আজকে হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি, ডেলিগেশন এর পূর্বে ১,৮৫৭স্টিম ছিল , এখন ১,৯০৭ স্টিম হয়েছে।এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 2 years ago 

সমস্যা নেই আপু আপনি ধীরে ধীরে করে অনেকটাই আপনার লক্ষের দিকে এগিয়ে গেছেন।আর কয়েকটা সপ্তাহ করলেই আপনার মাইলফলক স্পর্শ করতে পারবেন😍

 2 years ago 

পাওয়ার আপ পোস্টগুলো দেখতে খুবই ভালো লাগে আপু। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু পাওয়ার আপ করার জন্য। আমাদের সকলের উচিত পাওয়ার আপ করার জন্য। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদের শক্তি বৃদ্ধি করতে পারি। আপনাকে ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

পাওয়ারা আপ পোস্ট দেখলেই ভালো লাগে। কেননা পাওয়ার আপ মানেই নিজের আইডির সক্ষমতাকে বৃদ্ধি করা। তাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আপনি যেন আপনার টার্গেট পূরণের লক্ষ্যে পৌঁছাতে পারেন। ধন্যবাদ।

 2 years ago 

প্রতি মঙ্গলবারে আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পাই ,খুবই ভালো লাগে ।আর আপনার টার্গেটের একদম কাছাকাছি চলে এসেছেন। হয়তো আর কিছুদিনের মধ্যেই আপনি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন আপু।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ দেখে এখন আমারও পাওয়ার আপ করতে মন চাচ্ছে। তবে আমার পাওয়ার আপের আগেই আমার পাওয়ার আপ হয়ে গেছে।

 2 years ago 

আপনাকে অনেক অভিনন্দন জানাচ্ছে আপু। কারণ আপনি ধীরে ধীরে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারছেন। যদিও আর খুব বেশি দেরি নেই। যদি আপনি এভাবে স্টিম পাওয়ার অফ পড়তে থাকেন তাহলে খুব জলদি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। অনেক অনেক ভালোবাসা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুব দ্রুতই আপনি ডলফিনে পরিণত হবেন। এভাবে পাওয়ার আপ এর ধারা অব‍্যাহত রাখুন। পাওয়ার দেখলে নিজের কাছেই অনেক ভালো লাগে। ধন্যবাদ আপু আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আপনি যথেষ্ট পরিমান পাওয়ার আপ করেছেন আপু, আপনার পাওয়ার আপ পোস্ট দেখে, সত্যি অনেক ভালো লাগলো, আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

আপনি 50 স্টিম পাওয়ার আপ করেছেন আপু। পাওয়ার আপ আমাদের প্রত্যেকের জন্য জরুরী। এভাবে ছোট ছোট করে একটা সময় আমরা খুব বড় এমাউন্টের বপাওয়ার পৌঁছাব। আপনাকে ধন্যবাদ আপা পাওয়ার আপনার পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনাদের পাওয়ার আপ এর পোষ্ট দেখে আমরা উদ্বুদ্ধ হই। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

আপনি অনেক বেশি পাওয়া আপ করেছেন। এ দেখে আমার খুবই ভালো লাগলো। আমি খুব খুশি হয়েছি,বড় আনন্দিত।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67024.68
ETH 3312.25
USDT 1.00
SBD 2.74