আমার ৫ টি সেরা আর্ট এর রিভিউ, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হয়েছি আমার 5 টি সেরা আর্ট এর রিভিউ নিয়ে। এ পর্যন্ত যতগুলো আর্ট করেছি তার মধ্যে এই পাঁচটি আর্ট আমার কাছে সেরা মনে হয়েছে। আপনাদেরকে প্রথমে একটি কথা জানিয়ে রাখছি, আমি কিন্তু বোটানি থেকে অনার্স ও মাস্টার্স পাশ করেছি এ কারণে কিছু কিছু আর্ট আগে থেকে করতে পারতাম।গাছপালা, ফুল ও ফল নিয়ে বেশি আর্ট করতে হতো, সেখান থেকেই আমার আর্ট এর যাত্রা শুরু হয়। আপনারা হয়তো লক্ষ্য করেছেন আমার সবগুলো আর্ট ফুল কেন্দ্রিক, অন্য ধরনের আর্ট করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। কিন্তু এর পরও আমার বাংলা ব্লগে প্রথম যখন আর্টের পোস্ট করতে গিয়েছিলাম তখন মনে অনেক ভয় হচ্ছিল আমি পারবো কিনা? প্রথম প্রথম এতটা ভালো হতো না, পরে ধীরে ধীরে করতে করতে মোটামুটি ভালই হাত এসেছে আর্টের। চেষ্টা করলে কি না হয়? চেষ্টা করলে সকলেই কোন না কোন কাজে সফলতা পাবে। আর কথা না বাড়িয়ে চলুন চলে যাওয়া যাক তাহলে মূলপর্বে।

9680FC0C-AC82-40B7-9C1B-C8C321C7AA91.jpeg

আর্ট : ১

459B9360-E8A8-4953-881B-5DC982B13B74.jpeg

যতগুলো আর্ট করেছি তার মাঝে এই আর্ট টি আমার চোখে সেরা। 2 মাস আগে এই আর্টটি করেছিলাম, এই আর্টটি করে মনে অনেক তৃপ্তি পেয়েছিলাম। আমি মনে করি শুধু আর্ট করলেই হবেনা, মনের তৃপ্তি পাওয়াটাও দরকার আছে।

post link

আর্ট : ২

0478CDB1-89E4-45E6-BF06-2975ED1C0764.jpeg

এই আর্ট টিও আমার দ্বিতীয় পছন্দের একটি আর্ট, এটিও প্রায় দুমাস আগে করেছিলাম। এই আর্টটি করেও মনে অনেক পরিতৃপ্তি পেয়েছিলাম। এটিও প্রায় দুমাস আগে করা।

post link:

আর্ট : ৩

2193645D-B337-40AE-9237-587D49F20C17.jpeg

এটি আমার তৃতীয় পছন্দের একটি আর্ট, এটি ছিল একটি মেহেদি ডিজাইন এর আর্ট। এই ডিজাইনটি হাতে পড়লে খুবই চমৎকার লাগবে। এর ভিতর দিকে ডীপ করে আঁকা কারুকার্য গুলো চোখে খুবই সুন্দর লাগে। প্রায় ছয় মাস আগে এই আর্ট টি করেছিলাম।

post link:

আর্ট : ৪

0C60BBAB-DE58-49A4-B360-FF5EC79C91FF.jpeg

এটি আমার চতুর্থ সেরা একটি আর্ট। প্রায় দুমাস আগে এই আর্টটি করেছিলাম। এটি একটি মেহেদি ডিজাইন। দেখুন এর ভিতরের দিকে ওভেল আকৃতির শেপের মাঝে কারুকার্য গুলো দেখতে কত অসাধারণ লাগছে! যখন মেহেদি পরি তখন বেশিরভাগ মেহেদি ডিজাইন এর মধ্যে এই ডিজাইনগুলো করে থাকি।

post link:

আর্ট : ৫

DC161807-1030-42CE-89FB-1B28AC6D0FBF.jpeg

এটি একটি ফুলের আর্ট, প্রায় তিন মাস আগে আর্ট টি করেছিলাম। এটিও আমার অনেক পছন্দের। এই আর্ট এর প্রধান সৌন্দর্য হচ্ছে এর পাতা,পাতা গুলো দৃষ্টি আকর্ষণ করার মতো।

post link:

বন্ধুরা এটি ছিল আমার আজকের আয়োজন,

আশাকরি আপনাদের ভাল লেগেছে।আরেকটি কথা, আপনারা কমেন্টসের মাধ্যমে জানাতে ভুলবেন না যেন কোন আর্ট টি আপনাদের বেশি ভাল লেগেছে ।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 2 years ago 

ওয়াও! সত্যি আপু আপনার ম্যান্ডেলা গুলো দেখলে খারাপ মনটাও ভালো হয়ে যাবে যে কারো। এত চমৎকার আর্ট গুলো দেখেই মনটা ভরে গেল। চোখ ফেরানো যাচ্ছে না, তারপরে আবার সেই আর্ট গুলো রিভিউ আকারে আমাদের মাঝে নতুন করে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রত্যেকটা ফুলের আর্টই আমার কাছে অনেক ভালো লাগে। আপনি বোটানি থেকে অনার্স মাস্টার্স পাশ করার কারণে হয়তো ফুলের এত সুন্দর সুন্দর আর্ট আপনি করতে পারেন। আমি রি আর্টগুলো তেমন একটা ভালো পারিনা। আজ আবার একসাথে আপনার প্রত্যেকটা আর্ট এর রিভিউ পোস্ট করার কারণে সবগুলো একসাথে দেখতে পেলাম অনেক ভালো লাগলো দেখে।

 2 years ago 

আপনি তো দেখছি ম্যান্ডেলা আর্ট অনেক পছন্দ করেন। আমি নিজেও ম্যান্ডেলা আর্ট অবেক পছন্দ করি। এগুলো অনেক সময় নিয়ে করতে হয়। আপনার প্রতিটি আর্টই অনেক সুন্দর হয়েছে। ৩ নাম্বার আর্ট বেশি ভালো লাগছে।

 2 years ago 

আপু আসলেই আপনার সবগুলো আর্ট সেরা। একেক টা থেকে একেক টার সুন্দর তো এত বেশি যে কোনটার প্রশংসা করবো বুঝতে পারছিনা। প্রতিটি ফুলের মাঝখানে ছোট ছোট কাজগুলো এত বেশি সৌন্দর্য লাগছে যে খুবই আকর্ষণীয় মনে হচ্ছে। সবগুলো সেরা আর্ট রিভিউ একসাথে দেখে ভীষণ ভালো লাগছে। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনার শেয়ার করা প্রত্যেকটি আর্ট অনেক সুন্দর হয়েছে। আপনি সবসময় দারুন দারুন আর্ট শেয়ার করেন। আপনার আর্ট গুলো খুবই নিখুঁত এবং সুন্দর হয়। আপনার এই আর্ট গুলো একত্রে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার সেরা ম্যান্ডেলার আর্ট গুলো আমাকে মুগ্ধ করেছে। আমি আপনার ম্যান্ডেলার আর্ট এর ফ্যান ছিলাম এখনো আছি। আপনি খুব সুন্দর ভাবে ম্যান্ডেলার আর্ট করে থাকেন। আমরা জানি ম্যান্ডেলা আর্ট একটি শিল্প। আর্ট গুলো করতে হলে অনেক যত্ন ধৈর্য ও সময়ের প্রয়োজন। আপনি খুব সুন্দর ভাবে ধাপে ধাপে আপনার আর্ট গুলো আমাদের মাঝে উপস্থাপন করেছিলেন। তবে যাই হোক একসাথে আপনার সেরা আর্ট গুলো দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। ঈদের শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু আপনার বেশ কয়েকটি ম্যান্ডেলা আর্ট আমি আগে দেখেছিলাম। আপনার ম্যান্ডেলা আর্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে। আপনার আজকের রিভিউ করা প্রত্যেকটা ম্যান্ডেলা আর্ট আমার খুব ভালো লেগেছে। একটা রেখে আরেকটা কে ভালো বলার উপায় নাই। সমানভাবে সব গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। কারণ প্রত্যেকটা মেন্ডেলা আর্ট এর ছোট ছোট কাজগুলো আপনি অত্যন্ত নিখুঁতভাবে সম্পন্ন করেছেন। ম্যান্ডেলা আর্ট গুলোর রিভিউ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার এই পাঁচ পাঁচটি ম্যান্ডেলা আর্ট দেখে আমি তো মুগ্ধ। আমি মনে করেছি আপনি যথেষ্ট অভিজ্ঞতা অর্জন করেছেন এই বিষয়ের উপর। আর সে অভিজ্ঞতা কিন্তু একদিনে অর্জন নয়। যাইহোক খুবই ভালো লাগলো ম্যান্ডেলা আর্ট গুলো একসাথে দেখে।

 2 years ago 

সত্যি আপু আপনার অংকন গুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগে। এই অংকন গুলো একসাথে আবারও আমাদের মাঝে শেয়ার করলেন। একসাথে দেখতে পেয়ে আরও বেশি ভালো লাগছে। এই পোস্টগুলো আগেও আমি দেখেছিলাম। তবে একসাথে পোস্টগুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। প্রত্যেকটা পোস্ট অসাধারণ সুন্দর হয়েছে।

 2 years ago 

ম্যান্ডেলা আর্ট গুলো অনেক সময় ও ধৈর্যের প্রয়োজন। আপনার আর্টগুলো দেখেই বোঝা যাচ্ছে কতটা ধৈর্য নিয়ে আপনি নিখুঁত ভাবে আর্ট গুলো করেছেন। আপনার চমৎকার পাচটি ম্যান্ডেলা আর্ট একসাথে দেখে মুগ্ধ হয়ে গেলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32