৫০ স্টিম পাওয়ার আপ এবং মোট ৮০০ Sp ডেলিগেশন heroism এ (10% beneficiary to @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমার পাওয়ার আপ ডে চলে এসেছে, আজকে আমার পাওয়ার আপ ডে। আপনারা অনেকেই জানেন প্রতি সপ্তাহের মঙ্গলবার এ আমি পাওয়ার আপ করে থাকি , তাই আজকেও এর ব্যতিক্রম হয়নি, চলে এলাম আমার পাওয়ার আপ প্রক্রিয়ায়। আজকে আমার পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহনের তিন মাস পূর্ণ হলো । এই তিন মাসে একটি সপ্তাহ মিস করিনি পাওয়ার আপ করার । মাত্র ৫০০স্টিম নিয়ে আমি আমার পাওয়ার প্রতিযোগিতার যাত্রা শুরু করেছিলাম, এই তিন মাসে আমার প্রায় চৌদ্দশ স্টিম হয়ে গিয়েছে।

6B4504BD-6A0D-44AF-AFCB-E4B2DAF52BA9.jpeg

designed by my 9 years daughter.

আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপের পূর্বে আমার মোট ১,৩৮৯স্টিম পাওয়ার ছিল আর এখন মোট হয়েছে ১,৪৩৯স্টিম। ডিসেম্বর মাস পর্যন্ত এই প্রক্রিয়া অব্যাহত রাখার চেষ্টা করব আর ডিসেম্বরের পর থেকে প্রতি সপ্তাহ না হলেও প্রতি মাসে কিছু কিছু করে পাওয়ার আপ করার চেষ্টা করব। ধীরে ধীরে আমার সক্ষমতা বেড়ে চলছে ,স্টিমিট এ দীর্ঘদিন কাজ করতে হলে এই সক্ষমতার ব্যতিক্রমী আর কিছুই হতে পারে না। চলুন আমরা সকলেই কিছু কিছু করে পাওয়ার আপ করি, পাওয়ার আপ করে স্টিমিটে নিজের অবস্থান মজবুত করি এবং স্টিমিট কে একটি শক্তিশালী প্ল্যাটফর্মে পরিণত করি।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

FD7753A8-BFF7-4518-A7CE-970DAEE2B92E.png

পাওয়ার আপ করার পরে:

911D0ADB-AE00-4CB1-8D62-FC06EB1BD781.png

ডেলিগেশন:

বন্ধুরা আমি শুধু পাওয়ার আপই করে যাচ্ছি না , সাথে কিছু ডেলিগেশনও করে যাচ্ছি আমাদের প্রিয় Heroism কে। আজকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি হিরোইজম কে, এর পূর্বে আমার ৭৫০ স্টিম ছিল, এখন মোট ডেলিগেশন হয়েছে ৮০০ স্টিম। এভাবে ধীরে ধীরে বাড়াতে থাকব, আমাদের সকলেরই উচিত heroism কে আরো মজবুত ও শক্তিশালী করে গড়ে তোলা ।অনেকেই এগিয়ে এসেছেন দেখে খুবই ভালো লাগছে আমিও চেষ্টা করে যাচ্ছি, আর এভাবে যদি সকলেই এগিয়ে আসে তাহলে সেই কাঙ্খিত স্থানে পৌঁছাতে আমাদের আর বেশি দেরি হবে না।

নিম্নে আমার ডেলিগেশনের প্রুফ দেখানো হলো:

EE42C719-0BFF-4DAE-8DC3-0E682DF56BDE.jpeg

72B3B4A3-8D0F-46D5-9243-6BD0691C4F05.gif

এটিই ছিল আমার আজকের আয়োজন।
ধন্যবাদ,
@tangera

Sort:  
 3 years ago 

সবাই আমরা এভাবে আস্তে আস্তে করে বড় হবো এবং আমাদের হিরোইজম প্রজেক্টকে পৃথিবীর সামনে অনেক বড় রূপে দাঁড় করাবো। আমিও নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করছি।দোয়া করি আপনি যেন সবসময় এভাবেই সামনে এগিয়ে যেতে পারেন আপু।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার আপ করার জন্য আপনার জন্য শুভকামনা রইল। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করা এবং ডেলিগেশন করার মাধ্যমে কমিউনিটি এবং হিরোইজম এর পাশে থাকবেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

যতবেশি পাওয়া আপ ততবেশি ক্ষমতা বৃদ্ধি। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। আপনি নিজে ও পাওয়া আপ করেছেনই সেই সাথে সবাইকে পাওয়া আপ করার জন্য অনেক সুন্দর ভাবে বিষয় টা ক্লিয়ার করে দিয়েছেন আপু। শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য, শুভকামনা রইলো আপনার জন্যও।

 3 years ago 

আপনার পাওয়া আপ এবং হিরোইজমে ডেলিগেশন করার জন্য এবং এই পোস্টটি আমাদের মাঝে ভাগ করে দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। ৫০ স্টিম পাওয়ার আপ তারপর আবার সেটা Heroism কে ডেলিগেশন। খুবই সুন্দর একটি উদ‍্যোগ। পাওয়ার আপের জন্য আপনাকে অভিনন্দন।

#welovepowerups

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার আফ করে যাচ্ছেন। সত্যিই আগামীতে আপনার জন্য অবশ্যই উজ্জ্বল ভবিষ্যত অপেক্ষা করছে। খুবই চমৎকার একটি কাজ

welovepowerups

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

আমরা কিন্তু ছোট থেকেই বড় হই। এই ছোট ছোট পাওয়ার একসময় বিশাল একটা পাওয়ারে আবদ্ধ হবে। আমি সত্যিই আপনার উদ্যোগে সম্মান জানায়। পাওয়ার আপ করলে আপনার নিজের অবস্থান শক্ত হয়। ভবিষ্যতে অনেক ভালো কিছু হবে এবং ভালোভাবে কাজ করতে পারা যায়। আপনাকে দেখে আমরা অনুপ্রাণিত হচ্ছি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।। চালিয়ে যান

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago (edited)

আপু আমাদের একটাই স্লোগান আমরা পাওয়ার অফ ভালোবাসি। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে অনেক ভালো লাগলো। এভাবেই করতে থাকুন ভবিষ্যতে অনেক দূর এগিয়ে যাবে। ধন্যবাদ আপু।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66794.56
ETH 3501.55
USDT 1.00
SBD 2.71