টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ ,10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

  • বন্ধুরা সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বরএ অংশগ্রহনের ১৯ সপ্তাহ পূর্ন হলো আজ।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন।গত সপ্তাহে আমার দ্বিতীয় টার্গেট পূরণ করেছি। এখন নতুন করে আবার তৃতীয় টার্গেট করে ফেললাম। আমার তৃতীয় টার্গেট হচ্ছে ডিসেম্বরের মধ্যেই স্টিম পাওয়ার কে ৬০০০ এ পরিণত করা। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে পারলে অবশ্যই আমি আমার টার্গেট কে খুব শীগ্রই ছুঁয়ে ফেলতে পারবো।*

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজ ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৫,১৫৯।পাওয়ার আপ এর পরে হয়েছে ৫,২০৯স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

355D86F6-8424-46D6-803E-6041547B329A.png

পাওয়ার আপের সময়ঃ

DDF3BFAD-E50C-49D4-8797-262089E3248A.png

পাওয়ার আপ করার পরে :

B53FE193-535D-4034-BCBD-6A851BB3E614.png

এছাড়া নিয়মিত হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।আজকে হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি, ডেলিগেশন এর পূর্বে ২,১৬৪স্টিম ছিল , এখন স্টিম হয়েছে ২,২১৪।এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের সাথে সাথে হিরোইজমকেও কিছু ডেলিগেশন করা, এতে করে আমরা সকলেই উপকৃত হব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 2 years ago 

আপু আপনাদের মাধ্যমে আমরা অনেক কিছু শিখতে পারি। আজ আপনি পোস্ট করে আমাদের মাঝে শিখিয়েছেন কিভাবে নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারব। যত বেশি পারো তত বেশি ক্ষমতা বৃদ্ধি। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের পাওয়ার আপের কোনো বিকল্প নেই। বিশেষ করে যখন আপনারা পাওয়ার আপ করেন তখন আমরা অনেক উৎসাহিত হই।শুভকামনা রইল আপু আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষে খুব শীঘ্রই পৌঁছাতে পারেন।

 2 years ago 

আপু আপনিও প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন। যেটা আমাদের জন্য অনুপ্রেরণা সবারই উচিত এভাবে পাওয়ার আপ করা। আমিও পাওয়ার আপ ভালোবাসি ।আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমরা সবাই পাওয়ার আপ ভালবাসি এবং পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়, এজন্য আমরা সবাই প্রতিনিয়ত পাওয়ার আপ করি। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

প্রতি সপ্তাহের মত আপনিও আজকে পঞ্চাশ স্ট্রিম ডিলিগেট করেছেন। অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল আপু আপনার জন্য আপনি যেন খুব শীঘ্রই আপনার কাঙ্খিত টার্গেট ৬০০০ স্টিম এর লক্ষ্য পূরণ করতে পারেন।

 2 years ago 

বর্তমান পাওয়া আপ আজকের পাওয়ার আপ সহ ৫২০৯ আছে, খুব শীঘ্রই ৬০০০ এ হয়ে যাবে ইনশাআল্লাহ। ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার আপ পোস্ট করছেন।আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লেগেছে।এইভাবেই আপনি আপনার লক্ষ্যে এগিয়ে যান সেই কামনা করি।আপনারা যখন পাওয়ার আপ করেন তখন আমরা উৎসাহ পাই।খুব দ্রুত আপনি কাংখিত লক্ষ পৌছে যাবেন আপু ।শুভ কামনা রইল

 2 years ago 

প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রেখে অন্যান্য সপ্তাহের মত এই সপ্তাহেও ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু 🥰

 2 years ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। আপনার পাওয়ার আপ পোষ্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74