টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বরএ অংশগ্রহনের ৬ ষষ্ঠ সপ্তাহে পৌঁছে গেলাম। দেখতে দেখতে মঙ্গলবার চলে এলো, আমার পাওয়ার আপের দিন।সপ্তাহের প্রতি মঙ্গলবার এ পাওয়ার আপ করে যাচ্ছি।এভাবে ধীরে ধীরে এগিয়ে যেতে পারলে আমার টার্গেট কে ছুয়ে ফেলতে বেশি সময় লাগবে না । ডিসেম্বরের মাঝেই আমার টার্গেটকে ৪,৫০০ তে নিয়ে যাওয়ার লক্ষেই অগ্রসর হচ্ছি।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজকে ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৩,৩১০।পাওয়ার আপ এর পরে হয়েছে ৩,৩৬০স্টিম । পাওয়ার আপ করতে এখন ভালই লাগে যা একটি অভ্যাসে পরিণত হয়েছে। আমার মনে হয় সকলেরই খুব বেশী না হলেও কম করে হলেও প্রতি সপ্তাহে কিছু কিছু করে পাওয়ার আপ করা। আমাদের সকলকেই পাওয়ার আপকে ভালবাসতে হবে।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

42301291-58F3-4ABD-BB0F-297F7943CB97.png

পাওয়ার আপ করার পরে :

1C8040CA-D323-4FD8-B37A-28114DBDD092.png

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,
@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 3 years ago 

একাউন্টঃ @tangera
পাওয়ার বৃদ্ধিঃ =1.51057%

 3 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আপনি পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন আপু। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই ।আমি ও পাওয়ার আপ করতে ভালোবাসি।

পাওয়ার আপ মানে নিজের এবং কমিউনিটির শক্তি বৃদ্ধি করা। আপনি 50 সিস্টেম পাওয়ার আপ করে নিজের এবং কমিউনিটি শক্তি বৃদ্ধি করেছেন। এগিয়ে যান কমিউনিটির সাথে থাকুন সামনে ভালো কিছু হবে ইনশাল্লাহ।

 3 years ago 

আপু আপনাদের পাওয়ার আপ পোস্টগুলো দেখে আমরা পাওয়ার আপ করার জন্য অনুপ্রেরণা পাই।নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে থাকুন এবং স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করুন।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। এইভাবে পাওয়ার আপ করতে থাকুন তাহলে দেখবেন ঠিক আপনার লক্ষ্যে একদিন পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

পাওয়ার আপ নিজের জন্য খুবই ভালো একটি কাজ,নিজের শক্তিকে বৃদ্ধি করার একটাই উপয় তাই হলো পাওয়ার আপ। সুন্দর করে আমাদের মাঝে প্রেজেন্ট করার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

দেখে ভালো লাগলো আপু আপনি ধীরে ধীরে আপনার টার্গেটে পৌঁছাচ্ছেন পাওয়ার আপ করে। আর এভাবে করতে থাকলে একটা সময় আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। অনেক ধন্যবাদ পাওয়ার আপ করো সবাইকে উৎসাহ দেওয়ার জন্য।ভালো থাকুন সব সময় এই কামনা করি।

টার্গেট ডিসেম্বর সিজন ২ সামনে রেখে অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এটা খুবই ভালো উদ্যোগ। আপনার টার্গেট ৪৫০০ স্টিম পাওয়ার জেনে খুবই ভালো লাগলো দোয়া করি আপনার টার্গেট খুব অচিরেই পূর্ণতায় ভরে উঠুক শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

পাওয়ার আপ পোস্টটা দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার পোস্ট দেখলে আমার খুবই ভালো লাগে। এভাবে যদি আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনি আপনার লক্ষ্যে অতি তাড়াতাড়ি পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33