টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত তৃতীয় টার্গেট ডিসেম্বর সিজন ২ এ অংশগ্রহনের ৪০ সপ্তাহ পূর্ণ হলো আজ। তৃতীয় টার্গেট পূরণ করে এখন নতুন টার্গেটের দিকে অগ্রসর হচ্ছি। নতুন টার্গেট ডিসেম্বরের মধ্যেই স্টিম পাওয়ারকে ১০,০০০ এ পরিনত করা।আশা করছি টার্গেট পূরণ হয়ে যাবে।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজ ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৮,৬৮৭।পাওয়ার আপ এর পরে হয়েছে ৮,৭৩৭স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

091F54B0-59E3-47D5-AB3D-66659503C864.png

পাওয়ার আপের সময়ঃ

C19ED371-A6EA-4B4C-BAB7-4C21090DA594.png

পাওয়ার আপ করার পরে :

5A4745AB-D5E0-4539-A8D6-0EB3BFB3F957.png

এছাড়া নিয়মিত হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।আজকে হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি, ডেলিগেশন এর পূর্বে ছিল ৩,২৪৭স্টিম, এখন হয়েছে ৩,২৯৫।এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের সাথে সাথে হিরোইজমকেও কিছু ডেলিগেশন করা, এতে করে আমরা সকলেই উপকৃত হব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 

আমার মনে হয় যদি এমন কাউকে খোঁজা যায় যে নিয়মিত পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে তাহলে একমাত্র আপনাকেই পাওয়া যাবে। আজকের ৪০ তম সপ্তাহ আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

শুরুতে বেশ ভালোই পাওয়ার আপ করেছিলাম।এখন সম্ভব হয়না তবুও চেষ্টা কবো।অনেক ভাল লাগলো আপু এগিয়ে যান শুভ কামনা আপনার জন্য

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবাই টার্গেট ডিসেম্বর সামনে রেখে পাওয়ার বৃদ্ধি করে চলেছে । আপু আপনি আপনার টার্গেটের খুব কাছাকাছি চলে এসেছেন। আশা করি আপনার দশ হাজার স্টিম ডিসেম্বরের মধ্যেই পূর্ণ হবে। আমরা চেষ্টা করছি এই ধারাবাহিকতা বজায় রাখার।

 2 years ago 

আপনার উদ্যোগ এবং সুপরিকল্পনা নিয়ে যাবে আপনাকে অনণ্য উচ্চতায়, তা প্রমাণ করে দিচ্ছে আপনার পাওয়ার আপ। আর এত সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার টার্গেট ডিসেম্বরের মধ্যে পাওয়ার আপ করে ১০০০০ এসপি তে পৌছানো। আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে আশা করি আপনার লক্ষ্যে পৌছে যাবেন। আপনি হিরোইজমকেও ৫০ স্টিম ডেলিগেশন দিয়েছেন এবং তাতে আপনার স্টিমের পরিমান দাঁড়ায় ৩২৯৫। আপনার পাওয়ার আপ এবং ডেলিগেশন দেখে আমি অনুপ্রাণিত হয়েছি। ধন্যবাদ আপু।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে চলমান প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। আশা করি আপু টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষ হওয়ার আগে আপনি আপনার স্টিম পাওয়ার ১০০০০ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @tangera
পাওয়ার বৃদ্ধিঃ = 0.575573%

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

একটু একটু করে এগিয়ে যাচ্ছেন আপনার লক্ষ্যের দিকে। আর অল্প লাগে আপনার ১০০০০ স্টিম পাওয়ার এর লক্ষ্যে পৌছাতে। আশা করি শিগ্রই সেই লক্ষ্যে পৌছে যাবেন আপনি। আমি ইতিমধ্যে আমার লক্ষ্যে পৌছে গেছি। ভালো লাগছে খুব। এভাবে সবাই ধীরে ধীরে সবার লক্ষ্যে পৌছে যাবে।

 2 years ago 

আপু আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার নির্ধারিত লক্ষ্য দশ হাজার স্টিম পাওয়ার করার ক্ষেত্রে আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার এই ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে অনেকেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক অনেক উৎসাহিত হবে। আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও আশীর্বাদ রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65