একটি মেহেদি ডিজাইন এর আর্ট, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুআলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি ।আজকে আবার হাজির হয়ে গিয়েছি একটি মেহেদি ডিজাইন এর আর্ট নিয়ে। মেহেদী ডিজাইন এর আর্টগুলো বেশি উপভোগ করি।তাই আজকে আবার চলে এলাম মেহেদি ডিজাইন এর আর্ট নিয়ে, আশা করি আমার এই আর্টটি আপনাদের ভালো লাগবে। চলুন চলে যাওয়া যাক তাহলে মূল পর্বে।

2250DC60-05EB-4334-83AF-4E0F56F700FB.jpeg

চলুন প্রথমে দেখে নেওয়া যাক চিত্রটি অঙ্কন করতে আমাদের কি কি উপকরণ লাগবে:

  • ১ টি সাদা কাগজ
  • ১ টি রাবার
  • ২ টি পেন্সিল

নিম্নে আমার চিত্র অংকন এর ধাপগুলো দেখানো হলো:

F7B6695D-0A22-4214-A970-624373574CC4.jpeg

প্রথমেই এই ধাপটি দিয়ে শুরু করলাম আমার অংকন টি।

977F3512-B9EB-492E-809E-3C7BC17C46D2.jpeg

এবার উপরের দিকে একটু ডিজাইন করে নিলাম। এবার ভেতরের ফাঁকা অংশগুলো ডিজাইন করে ভরে দিলাম। আর উপরের দিকেও একটু ডিজাইন করে ভেতরে ফাঁকা অংশ গুলো পূরণ করে দিলাম।

6B6EE03E-846F-4A6D-BE43-8874F9F38D51.jpeg

5F7F8F93-D287-42D5-A143-621258475033.jpeg

এবার ঐ ডিজাইনের উপরের দিকে আরো একটি ডিজাইন করে ভিতরে ফাঁকা অংশ গুলো পূরণ করে নিলাম।

7D41E670-0744-4D7E-9E68-0E0BD6EBBAC7.jpeg

হয়ে গেল আমার একটি মেহেদি ডিজাইন এর আর্ট।

B7492662-A093-4E18-A6BA-B4E772DA7BDC.jpeg

Photographer@tangera
DeviceI phone 13 pro max

এটিই ছিল আমার আজকের আয়োজন।আশাকরি আপনাদের ভালো লেগেছে।
ধন্যবাদ,
@tangera

Sort:  
 3 years ago 

খুব সুন্দরভাবে একেছেন মেহেদী ডিজাইন। খুব ভালো লেগেছে আমার কাছে। হাতে পরলে এই ডিজাইন, খুব সুন্দর লাগবে৷ শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু আপনার মেহেদি ডিজাইন গুলো দেখে খুব ভালো লাগে আমার কাছে। কারণ আপনি যেই মেহেদির ডিজাইন গুলো দেন ওইগুলো যদি হাতে দেওয়া যায় তাহলে মেহেদির ডিজাইন গুলো অনেক বেশি সুন্দর লাগবে। আপনার প্রতিটা কাজই খুব নিখুঁত হয় আপু।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু তোমার মন্তব্যের জন্য।

 3 years ago 

মেহেদির আর্ট ডিজাইন অনেক সুন্দর হয়েছে আপু। আপনি অনেক সুন্দরভাবে এই আর্টটি করেছেন। আপনার দক্ষতা আমার খুবই ভালো লেগেছে। আপু আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু আপনার মেহেদি ডিজাইন এর আর্টটি দারুন সুন্দর হয়েছে।দেখতে খুবই সুন্দর লাগছে।আপনি ভালো মেহেদী আর্ট করতে পারেন।এভাবে হাতে মেহেদী নিলে দেখতে বেশ ভালো লাগবে।আপনি তো মনে হচ্ছে হাতেও ভালো মেহেদী দিতে পারবেন।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মেহেদী আর্ট শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু তোমার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু আপনার মেহেদী আর্টটি খুবই হয়েছে। দিন দিন আরও অনেক বেশি সুন্দর হচ্ছে আপনার আর্ট গুলো।ডিজাইনগুলো হাতে পড়লে অনেক বেশী সুন্দর লাগবে। আপনি খুব নিখুঁতভাবে আর্ট গুলো করেন দেখতে খুব ভালো লাগে ।আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু তোমার মন্তব্যের জন্য।

বাহ আপু অনেক সুন্দর একটি মেহেদি ডিজাইন এর আর্ট করেছেন আপনি। আমি যদিও মেহেদী মাঝে মধ্যে দিয়ে থাকি তাও আবার ছোট বোন দের কাছ থেকে। আপনার ডিজাইন দেখতে অনেক সুন্দর হয়েছে। শুভেচ্ছা ও অভিনন্দন রইল অবিরাম।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার মেহেদির ডিজাইন টি খুব সুন্দর হয়েছে আপু। অনেক সুন্দর করে এঁকেছেন আপনি ডিজাইন টি। ধাপ আকারে সুন্দর করে অংকন পদ্ধতি টিও তুলে ধরেছেন আমাদের সাথে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

বাহ! আপনি খুব স্বল্প পরিসরে এত সুন্দর একটি মেহেদি ডিজাইন আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

ডিজাইন অবশ্যই সুন্দর ছিলো, প্রশংসা না করে উপায় নেই। তবে পোষ্ট সম্পর্কে আপনাকে আরও যত্নশীল হতে হবে, কিছু ধাপ বাড়ানো দরকার ছিলো। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago (edited)

অনেক ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য। আসলে ভাইয়া আমি যখন চিত্র অংকন করছিলাম তখন কয়েকটি পিকচার নিতে আমি ভুলে গিয়েছিলাম।যখন আপলোড করতে গিয়েছে দেখি আমার কোন পিকচার নেই, তখন আমার অনেক খারাপ লেগেছিল আমার পূর্বের পোস্ট গুলো আপনি দেখে বুঝতে পারবেন, আমি অনেকগুলো ছবি আপলোড করি।

জ্বি আমি বুঝতে পেরেছি আপু, এমন মিসটেক মাঝে মাঝেই হয়ে থাকে, ব্যাপার না। অনেক শুভ কামনা রইলো আপু আপনার জন্য।

 3 years ago 

একটি মেহেদির ডিজাইন করেছেন। সত্যিই ম্যান্ডেলা অঙ্কন করতে আমার অনেক ভালো লাগে কিন্তু বিষয় হচ্ছে এটি অনেক সময় এবং ধৈর্য শক্তি নিয়ে করতে হয় এবং আপনি অত্যন্ত সুন্দরভাবে মেহেদী ডিজাইন অঙ্কন করেছেন। খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66785.43
ETH 3494.10
USDT 1.00
SBD 2.83