আমার বাংলা ব্লগ "পাওয়ার আপ কন্টেস্ট এ আমার অংশগ্রহণ 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। আজকে আমি “আমার বাংলা ব্লগ”এ আয়োজিত পাওয়ার আপ কনটেস্টে ১৯ সপ্তাহে পৌঁছে গিয়েছি আর নতুন করে আমার বাংলা ব্লগ এ আয়োজিত যে কনটেস্ট শুরু হয়েছে তার চতুর্থ সপ্তাহে পৌঁছে গিয়েছি।। প্রতি সপ্তাহের মঙ্গলবার আমার পাওয়ার আপ এর দিন, ডিসেম্বর মাস পর্যন্ত এই প্রক্রিয়া অব্যাহত রাখব, এরপর প্রতিমাসে ৪ বার না হলেও ১ থেকে ২ বার পাওয়ার আপ করে যাব। আজকে পাওয়ার আপের সাথে সাথে ডেলিগেশনও করেছি যা ধারাবাহিক ভাবে করে আসছি এবং এই প্রক্রিয়াটিও অব্যাহত রাখার চেষ্টা করব।

6B4504BD-6A0D-44AF-AFCB-E4B2DAF52BA9.jpeg

designed by my 9 years daughter.

আজকে আমি ৫০স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপের পূর্বে আমার মোট ২১৮০ স্টিম পাওয়ার ছিল,আর এখন মোট হয়েছে ২২৩০ স্টিম।আশা করা যাচ্ছে ডিসেম্বর মাসের মধ্যেই আমার ২৫০০ স্টিম পাওয়ার হয়ে যাবে।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

Screenshot_20211130-170851_Chrome.jpg

পাওয়ার আপ এর সময় :

Screenshot_20211130-170932_Chrome.jpg

পাওয়ার আপ করার পরে :

Screenshot_20211130-174557_Chrome.jpg

ডেলিগেশন :

আজকে আমি হিরোইজম কে ৫০ স্টিম ডেলিগেট করেছি। এর পূর্বে আমার মোট ডেলিগেশন ছিল ১১৫০ স্টিম, আজকে ১২০০ স্টিম হল। হিরোইজমের পাশেই আছি এবং সব সময় থাকার চেষ্টা করব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন

ধন্যবাদ,
@tangera

Sort:  
 3 years ago 

আপু আপনি খুব ভালো একটি উদ্যোগ গ্রহণ করেছেন যে প্রতি সপ্তাহের মঙ্গলবার এ পাওয়ার আপ করছেন। এতে করে পাওয়ার আপ মিস হওয়ার কোন সম্ভাবনা থাকবে না। আপনি এভাবেই ১৯ তম সপ্তাহে পৌঁছে গেছেন। যা খুবই প্রশংসার দাবিদার। এভাবেই আরো সামনে দিকে এগিয়ে যান শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপু তোমার মন্তব্যের জন্য।

 3 years ago 

বাহ পাওয়ার আপ পোস্ট দেখলেও ভালো লাগে। অনেক দোয়া রইল আপু আপনার জন্য। ইনশাআল্লাহ সামনে আরো ভালো কিছু হবে এই আশা করি।

we love power up❣️❣️❣️

একদিন এই ৫০ অনেক বড় হবে। ৫০০ তে রুপ নিবে ইনশাআল্লাহ।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 3 years ago 

আসলে পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারবো। যা সত্যিই একটি দারুণ ব্যাপার, যা আপনি খুব গুরুত্বপূর্ণ ভাবে নিয়েছেন এই বিষয়টি। সত্যিই অসাধারণ আর দোয়া করি আপনি যেনো সামনে আরো বেশি পাওয়ার আপ করতে পারেন।

 3 years ago 

আপু তুমি তো আমার চেয়ে বেশি এগিয়ে আছো, তোমার জন্যও অনেক দোয়া রইল, ধন্যবাদ মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি শক্তি অর্জন করছেন। আর আপনার শক্তি অর্জন হলে আপনার ক্ষমতা ও বাড়বে। এটি আপনার ভবিষ্যতে অনেক লাভবান হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু,আপনি আপনার ধারাবাহিকতা দারুণভাবে বজায় রেখেছেন।খুবই ভালো লাগে কাউকে পাওয়ার আপ করতে দেখলে।আমি নিজেও পাওয়ার আপ করতে ভালোবাসি।আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 3 years ago 

ঠিকই বলেছো আপু, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালোবাসা, ধন্যবাদ মন্তব্যের জন্য।

 3 years ago 

আমি নিজে পাওয়ার আপ করতে ভালোবাসি আর কেউ পাওয়ার আপ করলে দেখে আরো বেশি উৎসাহ পাই। আপনার পাওয়ার আপ দেখে ভীষণ ভালো লাগলো।
সবসময়ই এভাবে এগিয়ে যান।
দোয়া এবং শুভ কামনা সবসময়ই রয়েছে 🥀

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি প্রজেক্ট ।আমরা যত বেশি পাওয়ার আফ করব আমরা ততবেশি সমৃদ্ধি লাভ করব। নিজেদের সব ক্ষমতা বাড়বে। আপনার পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ আমাদেরকে।। অনুপ্রাণিত করবে

 3 years ago 

ধন্যবাদ আপু আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। এটি করার মাধ্যমে নিজের অবস্থান শক্ত হয় এবং শুরু থেকেই কিন্তু মানুষ বড় হয় না এবং ছোট ছোট পাওয়ার এক জায়গায় হয়ে বড় হয় একসময় তাই আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আমরা পাওয়ার আপ কে ভালবাসি

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

কমিউনিটির তে পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা, আর আপনি এই কাজটি প্রতিনিয়তই করে যাচ্ছেন আপু। আপনার ক্ষমতা দিনে দিনে অনেক গুণে বেড়ে যাচ্ছে 🤟আপনার এই কাজ কে আমি সাধুবাদ জানাই। আমাদের সকলের উচিত কমিউনিটি তে পাওয়ার আপ করা। আমি নিজেও মাঝে মাঝে পাওয়ার আপ করে থাকি। আপনার এই চমৎকার কাজের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য😍😍

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57400.65
ETH 3108.60
USDT 1.00
SBD 2.42