টার্গেট ডিসেম্বর সিজন - ৪ এ আমার অংশগ্রহণ 🐬(5th Dolphins )🐬

in আমার বাংলা ব্লগ6 months ago
আসসালামুআলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। ইতিমধ্যে আপনারা সকলেই জেনে গিয়েছেন“আমার বাংলা ব্লগ’’ এ ডিসেম্বর সিজন ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। প্রতিযোগিতায় অংশগ্রহণের ১ম সপ্তাহ আজ। তাহলে প্রথমেই আমার টার্গেট টি নির্ধারণ করে ফেলি। ইতিমধ্যে আমার পাওয়ার এ ২৬,৪৯২ স্টিম রয়েছে। নতুন টার্গেটটি হচ্ছে ডিসেম্বরের মধ্যে পাওয়ার কে ৪০ হাজার স্টিম এ পরিণত করা। আশা করছি এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে পারলে টার্গেটটি পূর্ণ করতে পারব, আর না পারলেও কাছাকাছি যেতে পারব। যতদিন স্টিমিট এ কাজ করব ততদিন এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব, কারণ পাওয়ার আপকে অনেক ভালোবাসি।

20240107_065101_0000.png



এ সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।পাওয়ার আপ এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ২৬,৪৪২।পাওয়ার আপ এর পরে হয়েছে ২৬,৪৯২ স্টিম।পাওয়ার আপকে অনেক ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপের পূর্বেঃ

IMG_0391.jpeg

পাওয়ার আপের সময়ঃ

IMG_9842.jpeg

পাওয়ার আপের পরেঃ

IMG_0392.jpeg

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


[witness_vote.png](https://steemitwallet.com/~witnesses

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

আপু আপনি সিজন-৪ এ বেশ বড় একটি টার্গেট নিয়েছেন। আপনি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৬,৪৯২+ এসপি তে পৌঁছে গেলেন। তবে আপনার টার্গেট বড় হলেও, আশা করি ডিসেম্বরের মধ্যেই আপনার কাঙ্খিত লক্ষ্য ৪০,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি নতুন টার্গেট নির্ধারণ করলেন এটা দেখে অনেক বেশি ভালো লেগেছে। ৪০,০০০ স্টিম পূরণের টার্গেট টা সত্যি ভালো লাগলো। এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট করার পরে ২৬,৪৯২ স্টিম হয়েছে এটা দেখে ভালো লাগলো। আশা করছি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করে গেলে আপনি ৪০০০০ স্টিম খুব তাড়াতাড়ি পূরণ করে ফেলতে পারবেন। সব সময় দোয়া করি আপু যেন আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 6 months ago 

নতুন বছর আসার সাথে সাথে আপনি আপনার কাজের ধারাবাহিকতা আগের মতই ঠিক রেখেছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো আপু। আপনি যেভাবে প্রতিনিয়ত নির্দিষ্ট দিনে নির্দিষ্ট পরিমাণে স্টিম কে পাওয়ার রুপান্তরিত করেন তা সত্যি আমার কাছে অনেক ভালো লাগে। এরই মধ্য দিয়ে আপনি ২৬ হাজার ৪৯২ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 6 months ago 

আপনি নতুন বছরে নতুন একটা টার্গেট নিয়েছেন এটা দেখে ভালো লেগেছে। এখন থেকে আস্তে আস্তে প্রতিনিয়ত এই টার্গেটের দিকেই এগিয়ে যাচ্ছেন। ৪০,০০০ স্টিম এ পরিণত করতে পারবেন আপনার পাওয়ার কে, যদি এভাবে পাওয়ার আপ করতে থাকেন ধারাবাহিকতা বজায় রেখে। একটা একটা করে আপনি আপনার অনেকগুলো লক্ষ্য পূরণ করেছেন। আশা করছি আপনি আপনার এই লক্ষ্যটাও পূরণ করে ফেলতে পারবেন। এখন আপনার ২৬,৪৯২ স্টিম হয়েছে। দোয়া করি যেন আস্তে আস্তে লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 6 months ago 

একাউন্টঃ @tangera
পাওয়ার বৃদ্ধিঃ = 0.189093%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43