অবশেষে পঞ্চম ডলফিন ক্যাটাগরিতে পদার্পণ 🐬(5th dolphin)🐬

in আমার বাংলা ব্লগ8 months ago
আসসালামুআলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। আপনারা অনেকে ইতিমধ্যেই জেনে গিয়েছেন“আমার বাংলা ব্লগ’’ এ ডিসেম্বর সিজন ৩ এর প্রতিযোগিতায় আমার টার্গেট গুলো পূরণ করে ফেলেছি। তারপরও আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি চালু রেখেছি।টার্গেট ডিসেম্বর সিজন- ৪ চালু হলে আবার নতুন করে টার্গেট নির্ধারণ করে ফেলব। তবে আজকে অতি আনন্দের সাথে ঘোষণা করতে যাচ্ছি যে আমি পঞ্চম ডলফিন ক্যাটাগরিতে পদার্পণ করে ফেলেছি, যদিও তা দুই তিন দিন আগেই পূর্ণ হয়ে গিয়েছে। যেহেতু আমি প্রতি মঙ্গলবার পাওয়ার আপ করে থাকি তাই আগে আর পাওয়ার আপের পোস্ট টি করা হয় নি। যখন “আমার বাংলা ব্লগ“ কমিউনিটিতে জয়েন করেছিলাম তখন আমার মাত্র ৫০০ স্টিম পাওয়ার ছিল। এখন সেখান থেকে আজ ২৫ হাজার স্টিমে পরিণত হয়েছে যা আমার কাছে একটি বড় পাওয়া।মূলত আমার বাংলা ব্লগে কাজ করার ফলেই আমার এই সাফল্য অর্জিত হয়েছে। আর স্পেশাল ধন্যবাদ দিব @rex-sumon ভাইকে এই পাওয়ার আপ কনটেস্টের আয়োজন করার জন্য। মূলতঃ তার কারণেই এই পাওয়ার আপের প্রতি বেশি আগ্রহী হয়েছিলাম। যাইহোক যতদিন স্টিমিট এ কাজ করব ততদিন পাওয়ার আপ করার এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব, কারণ পাওয়ার আপকে অনেক ভালোবাসি।

1.jpeg


banner credit by @alsarzilsiam


এ সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।পাওয়ার আপ এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ২৫,১৪৫।পাওয়ার আপ এর পরে হয়েছে ২৫,১৯৫ স্টিম।পাওয়ার আপকে অনেক ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপের পূর্বেঃ

IMG_9900.jpeg

পাওয়ার আপের সময়ঃ

IMG_9842.jpeg

পাওয়ার আপের পরেঃ

IMG_9903.jpeg

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


[witness_vote.png](https://steemitwallet.com/~witnesses

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

আসলে আপু আপনি নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখেছিলেন বিধায় আপনার কাঙ্খিত ২৫ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যটি পূরণ করতে সক্ষম হয়েছেন। আপনার এই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক অনেক উৎসাহিত হবে।

 8 months ago (edited)

আমার কেন জানি মনে হচেছ যে এবার পাওয়ার আপ প্রতিযোগিতায় সেরা মুকুট আপনার মাথায় পড়ানো হবে। বাপরে বাপ শেষ অবদি ৫ম ডলফিন অর্জন করে নিলেন। আর নিবেন না বাই কেন যেভাবে প্রতি সপ্তাহে ৫০ স্টিম করে পাওয়ার আপ করে গেছেন। শুভ কামনা রইল আপনার জন্য আপু।

 8 months ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। অবশেষে পঞ্চম ডলফিনও অর্জন করে নিয়েছেন দেখে খুব ভালো লাগলো। এই কমিউনিটিতে যখন জয়েন করেছিলেন তখন আপনার মাত্র ৫০০ স্টিম পাওয়ার ছিল আর এখন তা ২৫ হাজার স্টিমে পরিণত হয়েছে সত্যিই এটি আপনার জন্য অনেক বড় একটি পাওয়া। এভাবে এগিয়ে যেতে থাকেন সামনে হয়তো আপনার জন্য আরও ভালো কিছু অপেক্ষা করছে। আপু আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

আপু অভিনন্দন আপনাকে। আপনি আজ পঞ্চম ডলফিনে পদার্পন করলেন।খুব আনন্দ কিন্তু আমার ও লাগছে।আপনি আমাদের অনুপ্রেরণা আপু।আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আজ পঞ্চম ডলফিন অর্জন করলেন।স্টিমিটে জয়েন হবার পর আপনার ৫০০ স্টিম ছিল।সে থেকে আজ আপনি ২৫ হাজার স্টিমের মালিক।এটা যে কত বেশি আনন্দের বোঝানো যাবে না।আপনার এই সফলতায় আমিও ভীষন আনন্দিত আপু।শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

অনেক অনেক অভিনন্দন আপু। আপনার টার্গেট ডিসেম্বর সফল।

 8 months ago 

❤️❤️

 8 months ago 

আপনাকে এই শীতের উষ্ণ অভিনন্দন রইল।
আপনার অর্জন দেখে সত্যি আমারও অনেক ভালো লাগছে। এবং অনেক উৎসাহ বোধ করছি।
সফলতা অর্জন করতে হলে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
অনেক অনেক অভিনন্দন রইল এবং শুভেচ্ছা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার কাছ থেকে এই সুখবরটা শোনার জন্য এতদিন ধরে অপেক্ষায় ছিলাম আপু। অবশেষে আপনি পঞ্চম ডলফিন ক্যাটাগরিতে পদার্পণ করেছেন এটা শুনেই খুশি হলাম। আপনি ধারাবাহিকতা বজায় রেখে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেছেন বলেই, ৫০০ স্টিম পাওয়ার থেকে ২৫০০০ এ আনতে পেরেছেন। আজকে ৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট করার পর আপনার ২৫,১৯৫ স্টিম পাওয়ার হয়েছে দেখে অনেক ভালো লেগেছে। এভাবেই এগিয়ে যান আপু। সব সময় দোয়া করি যেন অনেক দূর পৌঁছাতে পারেন।

 8 months ago 

অনেক খুশি হলাম পঞ্চম ডলফিন অর্জন করার আনন্দঘন পোস্ট পড়ে। এই প্ল্যাটফর্মে সবাই নিজের সুন্দর আশা নিয়ে এগিয়ে চলার চেষ্টা করে, অনেকেই চলতি পথে পিছু পড়ে যায় বিভিন্ন সমস্যার কারণে। তবে আশা করব আপনাদের সুন্দর এই এগিয়ে যাওয়ার মুহূর্তগুলো আমাদের অনুপ্রেরণা স্বরূপ পাওয়ার বৃদ্ধিতে ভূমিকা রাখবে।

 8 months ago 

পাওয়ার আপ সিজন চালু হওয়ার পর থেকে আপনি একটি নির্দিষ্ট অ্যামাউন্ট ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। সেই অগ্রযাত্রায় অনেকগুলো লক্ষ্য পূরণ করেছেন । আজকে পঞ্চম ডলফিনে পদার্পণ করলেন সত্যিই এটা অনেক আনন্দের। আমার পক্ষ থেকে আপনাকে অভিনন্দন ।পরবর্তী লক্ষ্যগুলো এই ভাবেই যেন পূরণ হয় সেটাই প্রত্যাশা করি।

Posted using SteemPro Mobile

 8 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু পঞ্চম ডলফিন ক্যাটাগরিতে পদার্পণ করার জন্য। আপনি ৫০০ স্টিম নিয়ে আমার বাংলা ব্লগে কাজ শুরু করেছিলেন তারপর এখান থেকে ২৫ হাজার স্টিম পাওয়ার হয়েছে এটা জানতে পেরে অনেক ভালো লাগলো আপ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57383.94
ETH 2450.29
USDT 1.00
SBD 2.40