টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ ,10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বরএ অংশগ্রহনের ২০ সপ্তাহ, মানে ৫ মাস পূর্ন হলো আজ। একটানা ৫ মাস ধরে পাওয়ার আপ করে যাচ্ছি, এবং ডিসেম্বর পর্যন্ত করে যাব। আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। এখন আমার তৃতীয় টার্গেট পূরণের উদ্দেশ্যে অগ্রসর হচ্ছি, তৃতীয় টার্গেট ডিসেম্বরের মধ্যেই স্টিম পাওয়ার কে ৬০০০ এ পরিণত করা। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে পারলে অবশ্যই আমি আমার টার্গেট কে খুব শীগ্রই ছুঁয়ে ফেলতে পারবো।*

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজ ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৫,৩০৪।পাওয়ার আপ এর পরে হয়েছে ৫,৩৫৪স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

DF929576-AB81-41AF-BA5D-B7CF7319DF5A.png

পাওয়ার আপের সময়ঃ

A9B89378-59F8-46BD-9805-20DA63D67A52.png

পাওয়ার আপ করার পরে :

B25517B0-AD85-4562-B095-AFFB7F234E93.png

এছাড়া নিয়মিত হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।আজকে হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি, ডেলিগেশন এর পূর্বে ২,২১৫স্টিম ছিল , এখন স্টিম হয়েছে ২,২৬৫।এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের সাথে সাথে হিরোইজমকেও কিছু ডেলিগেশন করা, এতে করে আমরা সকলেই উপকৃত হব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 2 years ago 

আশা করি আপু, ভালো আছেন? পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনি ৫০ স্ট্রিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এত সুন্দর ভাবে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপু আপনি অনেক গুলো স্টিম পাওয়ার আপ করলেন দেখে অনেক ভালো লেগেছে। কারণ আপনাদের থেকেই অনুপ্রেরণা পাই আমরা। খুব ভালো লাগে আপনাদের এই পাওয়ার আপ দেখে। শুভেচ্ছা রইলো আপু আপনার জন্য ।

 2 years ago 

আপনার এই পাওয়ার পোষ্ট দেখতে খুব ভালো লাগে আমার। আপনি প্রতি সপ্তাহেই ৫০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার দেখে অনেক বেশি অনুপ্রাণিত হই। আপনার জন্য রইলো শুভকামনা।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ঠিক তেমনি একটি কাজ করেছেন। আপনি সপ্তাহে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। দোয়া করি আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন যেটা আপনার শক্তি প্রতিনিয়ত বেড়েই চলেছে ।আপনাদের এই অনুপ্রেরণা মূলক পোস্ট আমাদের জন্য অনেক বড় পাওয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু মনি আপনি তো ডলফিন হয়ে গিয়েছেন, আর খুব শীঘ্রই ৬০০০ এসপির লক্ষে পৌঁছে যাবেন, এসাপ্তাহে যথেষ্ট পরিমান পাওয়ার আপ করেছেন, আপনার জন্য অনেক অনেক ভালোবাসা এবং শুভকামনা রইল আপু মনি।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর এর অর্ধেক সহজেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে গিয়েছিলেন যেটা সত্যি একটা দারুণ ব্যাপার। তবে এই ধারাবাহিকতায় এগিয়ে যান এবং পরবর্তী লক্ষ্য ছেড়ে ফেলুন এই প্রত্যাশা।

 2 years ago 

আমি অনেকদিন যাবৎ লক্ষ্য করছি আপনি প্রতি সপ্তাহে 50 স্টিম করে পাওয়ার বৃদ্ধি করেন আর আজকেও 50 স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি 50 স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো আপু। আমরা যদি এই ভাবেই ধারাবাহিকতা অবলম্বন করি তাহলে একদিন অবশ্যই অনেক ভালো কিছু করতে পারবো। আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত। নিজের অবস্থান শক্ত করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনাদের পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে আমরা উৎসাহিত হয়ে আমরাও প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করছি। আপনার জন্য শুভকামনা রইল আপু আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা রক্ষা করে খুব শীঘ্রই আপনার কাঙ্ক্ষিত লক্ষে যেন পৌছে যেতে পারেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68516.58
ETH 3713.75
USDT 1.00
SBD 3.74