আমার বাংলা ব্লগ "পাওয়ার আপ কন্টেস্ট-০১ এ আমার অংশগ্রহণ 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুআলাইকুম

বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আয়োজিত পাওয়ার আপ কন্টেস্ট প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি ।যদিও আমি ডিসেম্বরের পাওয়ার আপ টার্গেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলাম এবং এই প্রক্রিয়াটি ধারাবাহিকভাবে চালিয়ে যাচ্ছিলাম।আজকে আবার আরেকটি ভিন্নধর্মী পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।অনেক ধন্যবাদ @rex-rexsumon ভাইয়া এই প্রতিযোগিতাটির আয়োজন করার জন্য।

IMG-20211109-WA0001.jpg

পাওয়ার আপের পূর্বে আমার মোট স্টিম ছিল 1704, আর পাওয়া আপের পরে হয়েছে 1904 স্টিম।

নিম্নে আমার পাওয়ার আপ প্রক্রিয়ার ধাপগুলো দেখানো হলো:

পাওয়ার আপ এর পূর্বে:

Screenshot_20211109-132754_Chrome.jpg

পাওয়ার আপের সময়:

Screenshot_20211109-132903_Chrome.jpg

Screenshot_20211109-132843_Chrome.jpg

পাওয়ার আপ এর পরে:

Screenshot_20211109-133011_Chrome.jpg

আমি বরাবরই পাওয়ার আপকে ভালবাসি, কারণ এর মাধ্যমে আমার নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে এবং কমিউনিটিতে একটি বিশেষ অবদান রাখতে পারব।এতে করে আমি অন্যদের ভালো মানের পোস্টে কিউরেশন করতে পারব যা সত্যিই উপভোগ করার মতো।যদিও আমার ভোটিং পাওয়ার একেবারে কম তারপরও আমি কিছু কিউরেশন করতে পারছি যা সত্যি খুব উপভোগ করছি।তাই আমাদের সকলেরই উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,
@tangera

Sort:  
 3 years ago 

আপনাদের বড় বড় পাওয়ার আপ দেখলে মনে ভালো লাগে। আপু আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন ভবিষ্যতে এভাবে বড় বড় এ্যামাউন্ট পাওয়ার আপকরতে পারি। আর আপনার জন্য দোয়া রইল আপনি যেন আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু তোমার মন্তব্যের জন্য, দোয়া করি তুমিও খুব শীঘ্রই পাওয়ার আপ করতে পারবে।

 3 years ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে মন ভাল হয়ে যায়। কারণ পাওয়ার একটি গুরুত্বপূর্ণ বিষয়। যার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি আপনার নিজের সক্ষমতাকে বৃদ্ধি করুন।

#welovepowerup

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ করে প্রতিনিয়ত নিজের সক্ষমতাকে বৃদ্ধি করেছেন।যেটা আমার বাংলা ব্লগ কমিউনিটি সমর্থন করে। আপনার জন্য শুভকামনা রইল। 😍

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আলহামদুলিল্লাহ সবার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগছে।আমিও করে ফেলবো ইনশাল্লাহ খুব শিগ্রই। আপনার জন্যে দোয়া রইল আপু টা 🥰😍😍🥰🥰

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

বেশ ভাল একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি আপু। প্রতিযোগিতায় আপনার অংশ নিতে দেখে ভালোই লাগল। নতুন মডারেটর হওয়ার জন্য অনেক শুভেচ্ছা ও অভিনন্দন রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া তোমার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার আপ কে অভিনন্দন,আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন পাওয়ার আপ করার মাধ্যমে এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য, আপনার জন্যও শুভকামনা রইল।

#club5050

Your post up-vote from country representatives Bangladesh `@rex-sumon

Continue #club5050 and receive extra vote.

 3 years ago 

আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।আমরা সবাই পাওয়ার আপ কে ভালোবাসি।
শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে সাধুবাদ জানাই। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আমরা পাওয়ার আপকে পছন্দ করি পাওয়ার আপ করা মানেই নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা আপনার পাওয়ার আফ দেখে আমরা উৎসাহিত হয়ে নিজের একাউন্টে পাওয়ার আফ করার জন্য। আপনার জন্য শুভকামনা থাকলো এভাবেই এগিয়ে যান এবং সক্ষমতা অর্জন করুন নিজের একাউন্ট এর।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46