টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ ,10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বরএ অংশগ্রহনের ২৪ সপ্তাহ পূর্ন হলো আজ অর্থাৎ টানা ছয় মাস ধরে পাওয়ার আপ করে যাচ্ছি। আমি আমার ২য় টার্গেট পূরণ করে এখন তৃতীয় টার্গেট পূরণ করার উদ্দেশ্য অগ্রসর হচ্ছি , নতুন টার্গেট ডিসেম্বরের মধ্যেই স্টিম পাওয়ার কে ৭,০০০ এ পরিণত করা। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে পারলে অবশ্যই ডিসেম্বরের আগেই টার্গেট কে ছুঁয়ে ফেলতে পারবো।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজ ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৫,৮৯৮।পাওয়ার আপ এর পরে হয়েছে ৫,৯৪৮ স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

2B07481B-B840-460E-A402-87FAE21D204E.png

পাওয়ার আপের সময়ঃ

8F30E04A-C514-47B7-BA43-6D2583237695.png

পাওয়ার আপ করার পরে :

C8A4854F-9116-4682-90E2-28EA8425366C.png

এছাড়া নিয়মিত হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।আজকে হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি, ডেলিগেশন এর পূর্বে ছিল ২,৪২০ স্টিম, এখন হয়েছে ২,৪৭০।এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের সাথে সাথে হিরোইজমকেও কিছু ডেলিগেশন করা, এতে করে আমরা সকলেই উপকৃত হব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 2 years ago 

আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। এ ব্যাপারটা সত্যিই আমার কাছে খুব ভালো লাগছে। আশা করছি এভাবে আপনি আপনার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারবেন। এই পোষ্টের মাধ্যমে আপনি আমাকে সত্যিই অনেক উৎসাহিত করে থাকেন। এর জন্য আমি আপনার কাছে অনেক কৃতজ্ঞ। এভাবেই এগিয়ে যান আপু এবং অনেক ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু আপনার টার্গেট ৭,০০০ স্টিম করতে বেশি সময় লাগবে না ।আশা করি সময়ের পূর্বেই পূরণ হয়ে যাবে।আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে সত্যিই অনুপ্রেরণা পাই।ধন্যবাদ আপু,শুভকামনা রইলো।

 2 years ago 

বাহ আপু আপনি সর্বমোট ৫,৯৪৮ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে বেশ ভালো লাগলো আপু। আপনার পাওয়ার অফ পোষ্ট দেখে আরো অনুপ্রাণিত হলাম। ধন্যবাদ আপনাকে প্রতিনিয়ত এভাবে পাওয়ার পোস্ট করে যাওয়ার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। তবে আপনি যে ভাবে দিন দিন পাওয়ার আপ করতাছেন, আশা করি ভালো কিছু আপনার জন্য অপেক্ষা করছে। দোয়া করি আপনার লক্ষ্যে যেন খুব তারাতাড়ি পৌঁছাতে পারেন। শুভকামনা রইল ভালো থাকবেন সুস্থ থাকবেন সবসময়।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা আর তাই আপনি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহেই বড় এমাউন্ট এর পাওয়ার বৃদ্ধি করেন আর সেটা আমি দীর্ঘদিন যাবৎ দেখে আসছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ঠিক তেমনি একটি কাজ করেছেন আপনি প্রতিনিয়ত অনেকগুলোই স্টিম পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। এভাবে পাওয়ার বৃদ্ধি করলে আপনার লক্ষ্যে পৌঁছাতে আর বেশি সময় লাগবে না। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি নিজেদের ক্ষমতা অর্জন ।স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম ।।আপনার পাওয়ার বৃদ্ধি দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার বৃদ্ধি করার জন্য।। শুভকামনা রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আপনি পুরো গতিতে ছুটছেন জেনে খুবই ভালো লাগছে। প্রথম টার্গেট ডিসেম্বর ফিলাপ করে, দ্বিতীয় টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। দোয়া করি ডিসেম্বরের আগেই আপনি আপনার লক্ষ্য পূরণ করুন। হিরোরিজমে ডেলিগেশন এর কোন বিকল্প নেই, আমাদের নিজের লাভ। আমাদের মাঝে আপনার পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু আস্তে আস্তে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। আপনার পাওয়ার আপের ধরা বাহিকতা দেখে খুব ভালো লাগছে। সবে আসলে এভাবে পাওয়ার আপের গুরুত্ব বুঝেনা। কিন্তু পাওয়ার মাধ্যমে আমরা নিজেদের শক্তি বৃদ্ধি করতে পারি। আপু আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনাদের পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে আমরা উৎসাহিত হয়ে আমরাও প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করছি। আপনার জন্য দোয়া রইল আপু আপনি যেন এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখে আপনার কাঙ্ক্ষিত লক্ষে খুব শীঘ্রই যেন পৌছে যেতে পারেন। আমার পক্ষ থেকে আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60699.39
ETH 2655.06
USDT 1.00
SBD 2.59