50 Steem power up - টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি @amarbanglablog কমিউনিটিতে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ বৃদ্ধি প্রতিযোগিতায় দ্বিতীয় সপ্তাহে পৌঁছে গেছি। আমার টার্গেট হচ্ছে ডিসেম্বর মাস পর্যন্ত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা। স্টিমিটে নিজের অবস্থান শক্তিশালী করতে হলে পাওয়ার আপের বিকল্প কিছুই নেই। তাই সকলের উচিত যতটুকু সম্ভব পাওয়ার আপ করা।

প্রথমেই ধন্যবাদ দিতে চাই @rex-sumon এবং @amarbanglablog কমিউনিটিকে এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য।গত সপ্তাহে আমি 100 স্টিম পাওয়ার আপ করেছিলাম আর এ সপ্তাহে 50 স্টিম পাওয়ার আপ করেছি। গত সপ্তাহে পাওয়ার আপ করার ফলে আমার ভোটিং পাওয়ারের পরিবর্তন হয়েছে যা পূর্বে কখনো ঘটেনি , এখন আমার ভোটিং পাওয়ার 0.1 সেন্ট হয়েছে যা দেখে আমার খুব ভাল লাগছে। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে পারলে আশা করা যায় খুব শীঘ্রই ভালো একটি পজিশনে যেতে পারবো।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ এর পূর্বে:

9B19C692-5F4B-4A00-AE48-FB0310E2A4F4.png

পাওয়ার আপ এর পরে :

E7051BA6-BDC8-4659-9133-347910B8F93F.png

এটিই ছিল আমার আজকের আয়োজন।
ধন্যবাদ,
@tangera

Cc: @rme

আমি তানজিরা, ব্রিটিশ-বাংলাদেশী , বিবাহিতা, দুই সন্তানের জননী। বর্তমানে ইংল্যান্ডে বসবাস করছি।বাংলা আমার মাতৃভাষা, বাংলাকে ভালোবাসি , ভালোবাসি আমার জন্মভূমিকে ,ভালোবাসি মাটি ও মানুষকে ।বাগান করতে ভালোবাসি যা আমার একমাত্র প্রধান সখ,ভালোবাসি ভ্রমণ করতে ও রান্না করতে।

Sort:  
 3 years ago 

ভালো কাজ। শুভেচ্ছা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

খুবই ভালো প্রচেষ্টা আপু।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66