50 স্টিমস পাওয়ার আপ (50 STEEMS POWER UP)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি @amarbanglablog কমিউনিটিতে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ বৃদ্ধি প্রতিযোগিতায় তৃতীয় সপ্তাহে পৌঁছে গেছি। আমার টার্গেট হচ্ছে ডিসেম্বর মাস পর্যন্ত প্রতি সপ্তাহে কিছু পাওয়ার আপ করা। স্টিমিটে নিজের অবস্থান শক্তিশালী করতে হলে পাওয়ার আপের বিকল্প কিছুই নেই, পাওয়ার আপই পারে আপনাকে শক্ত অবস্থানে নিয়ে যেতে ।সকলেরই উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করা, এতে আপনিই লাভবান হবেন এবং অন্য কেউ সাহায্য করতে পারবেন।

D3F12A8E-AE71-46A9-8182-B0BC0A276BF8.jpeg

উপরের এই ফটোগ্রাফিটির ডিজাইন আমার দুই মেয়ে করেছে প্লেডো দিয়ে। এই প্ল্যাটফর্মের কখনো কখনো কোনো পোস্ট আমি আমার বাচ্চাদের সাথে শেয়ার করি। কিছুদিন আগে দাদা প্লেডো নিয়ে দুটি পোস্ট করেছিলেন , তখন আমি ওদের সাথে তা শেয়ার করেছিলাম, আর তখন থেকে তারা বায়না ধরেছে তারাও প্লেডো দিয়ে কিছু তৈরি করে পোস্ট করবে। তখন আমি বললাম না তোমাদেরটা পোস্ট করা যাবে না ,তাই আজকে বললাম আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব যদি পারো এর ডিজাইন করে নিয়ে আসো ।তখন তারা এটি আমাকে করে দিয়েছে।আমার ছোট মেয়ে ফুল বানিয়েছে আর বড় মেয়ে বাকিটা করেছে।

তিন সপ্তাহে আমি মোট 200 স্টিম পাওয়ার আপ করেছি। সত্যিই আমার খুব ভালো লাগছে ,ধীরে ধীরে আমার স্টিম পাওয়ার টা বাড়ছে, সাথে ভোটিং পাওয়ারও বাড়ছে ।এখন আমার মোট পাওয়ার হয়েছে 664 স্টিম , আশা করি খুব শীঘ্রই আমি আমার টার্গেটে পৌঁছাতে পারবো।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

01A65360-0AF4-4988-A063-CD3EAA22A913.png

পাওয়ার আপ করার পরে:

07653E00-8C2C-44E6-BABF-130BD8516025.png

এটিই ছিল আমার আজকের আয়োজন।
ধন্যবাদ,
@tangera

Cc: @rme

আমি তানজিরা, ব্রিটিশ-বাংলাদেশী , বিবাহিতা, দুই সন্তানের জননী। বর্তমানে ইংল্যান্ডে বসবাস করছি।বাংলা আমার মাতৃভাষা, বাংলাকে ভালোবাসি , ভালোবাসি আমার জন্মভূমিকে ,ভালোবাসি মাটি ও মানুষকে ।বাগান করতে ভালোবাসি যা আমার একমাত্র প্রধান সখ,ভালোবাসি ভ্রমণ করতে ও রান্না করতে।

Sort:  
 3 years ago 

অসম্ভব ভালো design করেছে আপনার দুই কন্যা । প্লে ডো তে তারা যে খুবই এক্সপার্ট তা বোঝাই যাচ্ছে । অনেক অনেক আদর ও ভালোবাসা রইলো আপনার দুই মেয়ের প্রতি :)

 3 years ago (edited)

অনেক অনেক ধন্যবাদ দাদা, আমার এই পোস্টটি করার পর থেকেই ওরা খুব এক্সাইটেড ছিল ,আমাকে একটু পরপর জিজ্ঞেস করছিল “ Mum how many likes and comments have you got”

 3 years ago 

এই পোস্টটি এখনো কোনো মডারেটর নোমিনেট করেননি, যাই হোক আমি এই পোস্টটিকে কালকের ভোটার জন্য শিডিউলড রাখলাম :)

 3 years ago 

অনেক ধন্যবাদ দাদা আপনাকে।

 3 years ago 

পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়।একাউন্টের ক্ষমতা বৃদ্ধিতে এবং পুর টেশন অ্যাওয়ার্ডের জন্য একটি খুবই কার্যকরী একটি পদক্ষেপ। খুব ভালো কাজ করেছেন আপনি

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ওয়াও বাচ্চারা অনেক সুন্দর করেছে।ওদের জন্য অনেক অনেক ভালোবাসা।

 3 years ago 

অনেক ধন্যবাদ।

অনেক ভালো একটা কাজ করছেন। এর ফলে আপনার নিজের পাওয়ার বৃদ্ধি পাবে।এটা সব সময় করার চেষ্টটা করবেন। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে, আপনার জন্যও শুভেচ্ছা রইল।

 3 years ago 

সুন্দর প্রচেষ্টা।আপনার বাচ্চারা দারুণ তৈরী করেছে।আমার কাছে ভালো লেগেছে।ধন্যবাদ আপু।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু তোমাকে।

 3 years ago 

সত্যিই বাচ্চারা অনেক ভালো বানিয়েছে। আপনার আর বাচ্চাদের জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ তোমাকে , শুভেচ্ছা রইল তোমার জন্যও।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60191.71
ETH 2410.52
USDT 1.00
SBD 2.43