আমার নতুন আইফোন ১৩ প্রো ম্যাক্স এবং আমার বাংলা ব্লগ এ এর ভূমিকা 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুআলাইকুম
বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে আমার একটি আনন্দের দিন কারণ আজকে এই প্রথম আমার নতুন আইফোন ১৩ প্রো ম্যাক্স থেকে পোষ্ট করতে যাচ্ছি। কিছুদিন আগে আমি একটি পোষ্ট করেছিলাম শপিং নিয়ে , সেখানে বলেছিলাম আমার নতুন আইফোনের অর্ডার দিয়েছি কিন্তু ডেলিভারি দিতে একটু দেরি হবে, দুই সপ্তাহের মাঝেই মোবাইলটি হাতে পেয়ে গিয়েছি।

6B72272A-001C-4846-8C8A-A0DF1DC855B9.jpeg

F0C4862C-4E23-4ED0-AF8E-E392B49A6746.jpeg

আসলেই যারা আইফোন ব্যবহার করে অভ্যস্ত হয়ে যায় তখন তারা আর অন্য কোন ফোনে স্বাচ্ছন্দ্যবোধ করে না, আমার বেলায়ও ঠিক তাই হয়েছে। আগে দীর্ঘদিন স্যামসাং ব্যবহার করে এসেছিলাম এরপরে যখন আইফোন ব্যবহার করা শুরু করলাম তখন অনেক মজা পেয়ে গেলাম। সবচেয়ে বড় কথা হচ্ছে এই ফোনটি অনেক secure, আর এ কারণেই ইংল্যান্ডের বেশিরভাগ মানুষের হাতে আইফোন দেখা যায়। কিন্তু এই ফোনটি হাতে পেয়ে একটু হতবাক হলাম কারণ এই ফোনের সাথে কোন চার্জার, হেড ফোন কিছুই দেয়নি, কিছুদিন আগে আমার হাজব্যান্ড একটি ফোন কিনেছিল সেই ফোনের সাথেও কিছুই ছিল না। এখন থেকে এই নতুন সিস্টেমটি চালু হয়েছে , শুধু মোবাইল সেট যদিও পূর্বে এ ধরনের কোনো সিস্টেম ছিল না ।তাই নতুন করে এখন চার্জার ও হেডফোন কিনতে হবে কিন্তু সমস্যা হচ্ছে অরিজিনালটা পাওয়া খুবই মুশকিল।

আমার বাংলা ব্লগে আইফোন এর ভূমিকা:

আমি দীর্ঘদিন ধরে আইফোন ব্যবহার করে আসছি, আমার পূর্বের ফোনটি ছিল আইফোন টেন এক্স ম্যাক্স।এই ফোন থেকে সবসময় ইংলিশে পোস্ট করা যেত এবং কমেন্টস করা যেত কিন্ত যখন “আমার বাংলা ব্লগ” এ আসলাম তখন থেকে প্রবলেম শুরু হয়ে গেল, তখন আর পোস্ট করতে পারছিলাম না, এমনকি কমেন্টস করতে পারছিলাম না, শুধু দেখায় পোস্টিং কি অথরিটি মিসিং তানজিরা। তারপর থেকে শুরু হয়ে গেল আমার ডাবল পরিশ্রম, অর্থাৎ আইফোনে পোস্ট লিখতাম তারপর কপি করে অন্য ফোনে সেন্ড করতাম সেখান থেকে পোস্ট করতাম। কমেন্টস করতে হতো অন্য ফোন থেকে, আইফোন থেকে কমেন্টস করা যায় না। আর এই কারনেই আমার কমেন্টস এর সংখ্যা অনেক কম হত। তারপরও সবকিছু জেনেশুনে আবারো আইফোন কিনে নিলাম, কারন আইফোন ছাড়া আমার চলবে না, কষ্ট করতে রাজি আছি কিন্তু আইফোন ছাড়তে রাজি নই। তারপরও এই ফোনটি নিয়ে আশাবাদী আছি পোস্ট করা যেতে পারে, যদি নাও যায় তাহলে আবার পূর্বের সিস্টেমে পোস্ট করতে হবে।

এখন পোস্ট করতে যাব, যদি পোস্ট হয়ে যায় তাহলে তো আলহামদুলিল্লাহ, আর যদি না যায় তাহলে অন্য মোবাইলে গিয়ে নিচে লিখে দেব আমার পোস্টটি করা সম্ভব হয়নি আইফোন থেকে, তখন আপনারা বুঝতে পারবেন আমার অনুভূতিটি।

বিশেষ দ্রষ্টব্য :

যদি কেউ জেনে থাকেন আইফোন থেকে কিভাবে পোস্ট করা যায় তাহলে প্লিজ আমাকে একটু সিস্টেমটি জানাবেন। বন্ধুরা এটি ছিল আমার আজকের আয়োজন, আশাকরি আপনাদের ভাল লেগেছে।

বন্ধুরা এই ফোন থেকেও পারিনি পোস্ট করতে সুতরাং আমি আমার আগের প্রসেস এ আবার চলে গেলাম।

8AEaSNkbDxQcmmLvwzFHaAMyKRj.jpg

ধন্যবাদ,
@tangera

Sort:  
 3 years ago 

আমি জানি না তবে পোষ্টিং কি সংক্রান্ত জটিলতা থাকতে পারে তাছাড়া আর কোন সমস্যা হওয়ার কথা নয়। এক কথায় এটা একটা কিডনি । যেটা আপনি হাতে পেয়েছেন। হা হা হা। তবে একটা কথা আছে সেটা হল আই ফোন হল নকিয়া ৩৩১০ বটম সেটের মত বাংলাদেশীদের কাছে। কারন সিকিউরিটির কথা বললে আই ফোন বেষ্ট কিন্তু আপনি কি ধরনের সিকিউরিটি চাচ্ছেন সেটা আগে জানতে হবে। আপনি যদি বিদেশে থাকেন তবে ঠিক আছে কিন্তু বাংলাদেশে ক্ষেত্রে আই ফোন এর সিকিউরিটি কোন কাজেই আসেবে না।এর ক্যামেরা ভাল তাছাড়া সব ক্ষেত্রেই বিভিন্ন জটিলতা দেখা যায়।ফেন্ডলি ব্যবহার করা যায় না। যেমন আপনি একটি সমস্যায় পড়েছেন। তবে এটি দিয়ে আপনি ছবি তোলার কাজে ব্যবহার করলে ভাল রেজাল্ট পাবেন। যাই হোক নতুন ফোনের সাথে আপনার দিন ভাল কাটুক । শুভ কামনা রইল।

 3 years ago 

আপু আপনার তো আজকে খুবই আনন্দের দিন। নতুন ফোন হাতে পেলে কার না ভালো লাগে। আর তা যদি হয় আই ফোন ১৩ প্রো ম্যাক্স তাহলে তো সোনায় সোহাগা। আপনার আনন্দ দেখে আমারই খুব ভালো লাগছে। আশা করি পোস্টের যে সমস্যা তা ঠিক হয়ে যাক। শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু তোমার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ওয়াও আপু ফোন পেয়ে গেছেন অভিনন্দন আপনাকে ।দেখে খুবই ভালো লাগছে ।নতুন ফোন থেকে পোস্ট করবেন নতুন নতুন জিনিস এটাই আশা রাখি ।আপনার ফোনটা খুব সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে আপনার অনুভূতিটুকু আমাদের সাথে শেয়ার করার জন্য। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু তোমার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

একদম সঠিক বলেছেন মানুষ যখন একতা জিনিস ব্যবহার করতে করতে অভ্যস্ত হয়ে যায় তখন সএই জিনিস টা ছাড়া অন্য কিছু আর ব্যবহার করতে মন চাইনা।

আপনার অনেক আনন্দের দিন আজ আপু আপনার জন্য শুভ কামনা।

 3 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া, আপনার জন্য শুভকামনা রইল ধন্যবাদ।

 3 years ago 

বাহ আইফোন দেখে চোখের শান্তি।!আইফোন ১৩ প্রো ম্যাক্স এটা একদমই নতুন এডিশন।কিছুদিন আগে আপনি এ সম্পর্কে আপনার পোস্টে বলেছিলেন। অনেক সুন্দর হয়েছে ফোনটা আপু। নতুন ফোনের জন্য আপনাকে অভিনন্দন।আশা করি ফোনটা অনেক ভালো সার্ভিস দিবে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেক ভালো লাগছে দেখে আপনার জন্য শুভ কামনা রইল নতুন ফোন আইফোন ১৩ প্রো ম্যাক্স অনেক ভালো একটি ফোন। সত্যিই আমার স্বপ্ন আছে একটি আইফোন কেনা এবং খুবই ভালো লাগে ফোনটিকে আর আপনি আসলে অনেক সমস্যার সম্মুখীন হয়েছিলেন কমেন্টস করতে না পারা। পোস্ট করতে না পারা। অনেক বড় সমস্যা যাইহোক। এখন সকল সমস্যার সমাধান হয়ে গেছে। অনেক ভালো লাগছে। আপনার প্রতি শুভকামনা রইল

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু আমিও একই সমস্যা ভুগছি। পোস্টিং কি মিসিং দেখায়। একই যন্ত্রণায় আছি তাই আমি আপনার কষ্ট একেবারে পুরোটাই উপলব্ধি করতে পারছি। আপনি কারো থেকে জানলে আমাকেও জানাবেন কিন্তু অবশ্যই। আচ্ছা নতুন ফোনের জন্য শুভকামনা রইলো আপু।

 3 years ago 

আপনিও একটা সাপোর্ট টিকেট ক্রিয়েট করুন, আমি আপনাকেও হেল্প করবো সল্যুশন একটা দিতে । ধন্যবাদ :)

 3 years ago 

আচ্ছা দাদা। তাহলে আমি টিকেট ক্রিয়েট করে আপনাকে ম্যানশন দিবো। অনেক থ্যাংকস 😍😍😍😍😍😍😍😍

 3 years ago 

এইতো আপু দাদা একটি সাপোর্ট টিকেট ক্রিয়েট করতে বলেছেন, আশাকরি সল্ভ হয়ে যাবে।

 3 years ago 

আপনি একটা সাপোর্ট টিকেট ক্রিয়েট করুন, আমি আপনাকে হেল্প করবো সল্যুশন দিতে ।

 3 years ago 

অনেক ধন্যবাদ দাদা আপনার পরামর্শের জন্য, আর কষ্ট করে আমার পোস্টটি পড়ার জন্য।

 3 years ago 

আনন্দ ভাগাভাগি করে নিলে আরো বৃদ্ধি পায়। আপনার নতুন ফোনের জন্য শুভকামনা রইল অনেক। আর খুশির মূহুর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ অপনাকে। আশা করছি পোস্ট করার সমস্যার একটা সমাধান হয়ে যাবে ইন শা আল্লাহ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57431.51
ETH 3085.99
USDT 1.00
SBD 2.35