আমার আজকের কবিতা "নিঃসঙ্গ আমি", 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আবার আপনাদের মাঝে একটি কবিতা নিয়ে হাজির হয়ে গেলাম।আমার আজকের কবিতা "নিঃসঙ্গ আমি"।কিছু কিছু মানুষ তার কাজ নিয়ে এতো ব্যস্ত থাকে যে তার প্রিয় মানুষকে ভুলে যায়, একটু সময়ও হয়না তার দিকে ফিরে তাকানো। অথচ তার প্রিয় মানুষটি যে সবসময় তারই অপেক্ষায় বসে থাকে তা সে একটি বার বোঝার চেষ্টাও করেনা। মেয়েটি এখন সেই অপেক্ষায় বসে আছে যে একদিন তার ভুল ভাঙবে, একদিন সে ফিরে আসবে।তখন আবার তারা দুজন দুজনকে ভালবেসে একটি সুখের স্বর্গ গড়ে তুলবে ।আশা করি কবিতাটি আপনাদের ভালো লাগবে ।চলুন চলে যাওয়া যাক তাহলে মূল পর্বে।

2C8C9AA8-DD14-4218-870F-620BD6BF7D96.jpeg

copyright free image : pixabay

❤ "নিঃসঙ্গ আমি" ❤

এখন তুমি খুব বেশি ব্যস্ত তাই,
নেই তো কোনো আর সময় তোমার,
ফিরে তাকানো আমারি চোখে চোখ রেখে ।

আমার এই আঁখি দুটি চেয়ে থাকে
শুধু তোমারই পথ-পানে।
ব্যাকুল হয়ে বসে থাকে এই মন
তোমা হতে দুটি ভালোবাসার কথা শুনতে।

দিন আসে, দিন ফুরোয়,
রাত নামে, ভোর হয়।
শুধু তোমার নেই কোনো অবসর,
আর আমার আছে এক অফুরন্ত সময়ের ভান্ডার।

তোমায় নিয়ে কবিতা লিখি,
তোমায় নিয়ে ভালোবাসার স্বর্গ গড়ি।
কল্পনার জগতে ভেসে বেড়াই শুধু তোমায় নিয়ে।

জানি এই ব্যস্ততা একদিন কেড়ে নেবে
আমায় তোমা হতে।
দূরে, বহু দূরে ।
তিলে তিলে দেবে সব শেষ করে।

জানি যখন ফিরবে তুমি ক্লান্ত হয়ে।
খুঁজবে আমায় হৃদয় থেকে।
বুঝবে তখন তুমি কতটা নিঃসঙ্গ ছিলাম আমি।
অশ্রু ঝরে পড়বে তোমার,
হৃদয়টাকে সিক্ত করে ।

আমার নিঃসঙ্গতা তখন তোমায় গ্রাস করবে,
আমার হৃদয়ের অব্যক্ত যত বেদনা,
সব তোমার হৃদয়ে একটু করে তার ডানা মেলতে থাকবে ।

না, আমি তখন তোমায় ছেড়ে যাবো না ।
ভালোবাসবো তোমায়, আরো, আরো তীব্র করে ।
মুছে দেব অশ্রু, আবার হাতে রাখবো হাত,
দু'জনে আবার ভালোবাসবো দু'জনকে,
স্বর্গ এসে দাঁড়াবে তখন আমাদের ছোট্ট নীড়ে ।

♡ ♥💕❤

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।আশাকরি আপনাদের ভালো লেগেছে।

পরবর্তীতে নতুন কিছু নিয়ে হাজির হব আপনাদের মাঝে।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

Sort:  
 2 years ago 

নিঃসঙ্গতা ভালোবাসার প্রিয় মানুষের কথা বারবার মনে করিয়ে দেয়। কিন্তু বিভিন্ন ব্যস্ততার কারণে প্রিয় মানুষকে তেমন একটা সময় দেওয়া যায় না কিন্তু তার কথা ব্যস্ততার মধ্যেও মনে পড়ে আর তখনই নিঃসঙ্গতা হৃদয়কে গ্রাস করে। অনেক সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সত্যি আপু আমি কবিতা থেকে অনেক কিছু জানতে পারলাম।যখন ভালোবাসার মানুষ তার প্রেমিকার ভালবাসাটা বুঝতে চাই না ।তখন যদি তার প্রেমিকা সরে যায় বা দূরে সরে যায় তখন হাজার চেষ্টা করেও এ প্রেম সার্থক হতে চায় না ।অনেক সুন্দর একটি কবিতা শেয়ার করছেন বেশ ভালো লাগলো আমার অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

প্রেম কাহিনী নিয়ে খুবই সুন্দর কবিতা লিখেছেন আপু। আপনার কবিতাটি পড়ে আজকে খুবই ভালো লাগলো। আপনার এই কবিতার মাধ্যমে প্রেমের নিঃসঙ্গতা ফুটে উঠেছে ভালো লাগলো।

 2 years ago 

আপু মনি একদম মনের গহীন থেকে কবিতাটি লিখেছেন, কবিতাটি অসম্ভব সুন্দর ছিলো, কবিতাটির মাধ্যমে সুন্দর করে নিঃসঙ্গের দিক গুলো তুলে ধরেছেন, এতো সুন্দর একটি কবিতা আমাদের উপহার দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু মনি।

 2 years ago 

সত্যি বলতে আপনার কবিতা পড়ে আমার নিজের কিছু স্মৃতি মনে পড়ে গেলো৷ আপনি অসাধারণ লিখেছেন। ভালোবাসার মানুষটি কাছে না থাকে কিছুই ভালো লাগে না। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 2 years ago 

দাদা কবিতাটা অনেক সুন্দর হয়েছে অনেক ভালো লেগেছে আপনার সুন্দর উপস্থাপন করেছেন আমাদের মাঝে

 2 years ago 

তোমায় নিয়ে কবিতা লিখি,
তোমায় নিয়ে ভালোবাসার স্বর্গ গড়ি।
কল্পনার জগতে ভেসে বেড়াই শুধু তোমায় নিয়ে।

অসাধারণ একটি কবিতা লিখেছেন আপু। প্রিয় মানুষটিকে নিয়ে লেখা কবিতাটি আমার কাছে ভালো লেগেছে। আমাদের এই ব্যস্ততম জীবনে হয়তো মাঝে মাঝে প্রিয় মানুষটি থেকে অনেক দূরে চলে যাওয়া হয়। তবে যতই ব্যস্ততা থাকুক না কেন প্রিয় মানুষটিকে সময় দেওয়া অনেক জরুরী। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

বাহ আপু খুব সুন্দর একটি কবিতা লিখেছেন তো দিন দিন তো আপনি ভালই কবিতা লিখতে শুরু করে দিয়েছেন। কবিতাটি পড়ে ভালই লাগলো ঠিকই বলেছেন নিঃসঙ্গতা মানুষকে অনেক কষ্ট দেয় ।ভালই লিখছেন এগিয়ে যান আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমি যদি ভুল না করে থাকি সম্ভবত এই প্রথম আপনার শেয়ার করা কোন কবিতা আমি পড়লাম। এর আগে মেহেদী ডিজাইন সহ বিভিন্ন ধরনের পোস্ট পড়েছি। আপনার কবিতাটি বেশ সুন্দর ছিল। আপু এই ধরনের কবিতা গুলো পড়তে গেলে হৃদয়টি ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায় অজান্তেই চোখ দিয়ে জল এসে পড়ে।

 2 years ago 

আপনার কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো আপু। আসলেই প্রেম কাহিনীর কবিতা পড়তে আমার অনেক ভালো লাগে। সব প্রেমিকায় প্রেমিকের জন্য অপেক্ষা করে ভাবে কখন ফিরে আসবে। মেয়েটা ভাবে ছেলেটি ফিরে আসবে ছেলেটা ভাবে মেয়েটি ফিরে আসবে এভাবেই দূরত্ব সৃষ্টি হয় জিতে যায় অভিমান। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39