৫০ স্টিম পাওয়ার আপ (১৫ তম সপ্তাহ) এবং মোট ৯৫০ Sp ডেলিগেশন heroism এ (10% beneficiary to @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। দেখতে দেখতে আমার পাওয়ার আপের দিন আবার চলে এলো। আপনারা অনেকেই জানেন প্রতি সপ্তাহে আমি পাওয়ার আপ করে থাকি, মঙ্গলবার আমার পাওয়ার আপের দিন। পাওয়ার আপ এখন আমার একটি নেশায় পরিণত হয়ে গিয়েছে, মঙ্গলবার এর অপেক্ষায় থাকি কখন আসবে এই দিনটি। যখন থেকে ডিসেম্বরের পাওয়ার আপ টার্গেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি তখন থেকেই এই প্রক্রিয়াটি চালিয়ে যাচ্ছি। আজকে আমার পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণের ১৫ তম সপ্তাহ পূর্ণ হল।

6B4504BD-6A0D-44AF-AFCB-E4B2DAF52BA9.jpeg

designed by my 9 years daughter.

আজকে আমি ৫০স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপের পূর্বে আমার মোট ১,৬২৪ স্টিম পাওয়ার ছিল,আর এখন মোট হয়েছে ১,৬৭৪ স্টিম। এভাবে যদি আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি অব্যাহত রাখতে পারি তাহলে ডিসেম্বর মাস পর্যন্ত আশা করা যায় প্রায় ২০০০ স্টিম এর কাছাকাছি চলে যাবে আমার পাওয়ার, তারপরও এই প্রক্রিয়াটি ধরে রাখার চেষ্টা করব।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

86F9D340-E7AA-4734-A474-62F54131C357.png

পাওয়ার আপ করার পরে :

679E3577-1823-40F0-903B-B1D6230C2637.png

ডেলিগেশন :

আজকে আমি হিরোইজম কে ৫০ স্টিম ডেলিগেট করেছি। এর পূর্বে ৯০০ স্টিম ডেলিগেশন করা ছিল, আজকে মোট ৯৫০ স্টিম হল। পাওয়ার আপের মত ডেলিদেশনের প্রক্রিয়াটিও ধরে রাখার চেষ্টা করব, কারন হিরোইজম কে একটি বৃহৎ উদ্দেশ্যে আনা হয়েছে। আমাদের সকলেরই উচিত হিরোইজমকে ডেলিগেশন করা এবং এই উদ্দেশ্যকে সফল করা।

21C5E45B-57BE-438E-91A1-0C05540AFA3C.jpeg

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন

ধন্যবাদ,
@tangera

Sort:  
 3 years ago 

স্টিম পাওয়ার বৃদ্ধি মানে নিজের শক্তি কে বৃদ্ধি করা।নিজের শক্তি কে বৃদ্ধি মানে স্টিমিট কে এগিয়ে নিতে সাহায্য করা।এভাবে প্রতিনিয়ত করেন সেই কামনা করি। শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য, আপনার জন্যও শুভকামনা।

 3 years ago 

আপু আপনি প্রতিনিয়তই পাওয়ার আপ করেন। এটি দেখে ভালো লাগে। দেখেই বোঝা যায় যে আপনি দীর্ঘ দিন কাজ করতে চান। শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপু তোমার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনি আপনার পাওয়ার আপ করার বিষয়টি খুব সুন্দরভাবে দেখিয়েছেন।সেই সঙ্গে হিরোইজম কে ডেলিগেশন ও দিয়েছেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

বাহ দারুণ। অসাধারণ অর্জন। ১৫ সপ্তাহ পাওয়ার আপ সম্পন্ন এটা অনেক বড় একটি ব‍্যাপার। সামনের দিকে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা।
#welovepowerups

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য, আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি প্রতিনিয়ত আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন। আমরা পাওয়ার আপকে ভালবাসি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago (edited)

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য, আপনার জন্যও শুভকামনা।

 3 years ago 

আপনার পাওয়ায় আপকে সাদুবাদ জানাচ্ছি।
আগামীর পথ চলা সফল হোক

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার আপ সত্যিই প্রশংসনীয়।
আপনাকে দেখে দেখে অনেকেই উৎসাহ পাবে। আর এতে আপনার স্বক্ষমতাও বৃদ্ধি পাচ্ছে।
সব মিলিয়ে পাওয়ার আপ মানেই দারুণ কিছু।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনি তো আপনার সক্ষমতা বহু গুন বাড়িয়ে ফেললেন। খুবি ভাল লাগলো। পাওয়ার আপ খুবি প্রয়োজনীয়।আপনার টা দেখে আমরাও অনুপ্রানিত হচ্ছি। শুভ কামনা রইল আপনার জন্য । ভাল থাকবেন।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

নিজের স্বক্ষমতা বাড়াতে পাওয়ার আপের গুরুত্ব অনেক। খুব ভালো উদ্যোগ নিয়েছেন। আপু সবসময় পাওয়ার আপ করেন । নিজের স্বক্ষমতা অনেক গুন বাড়ছে আপনার। অনেক অনেক শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বাড়ানো। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই। আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক দূর এগিয়ে যাবেন।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62033.06
ETH 3004.78
USDT 1.00
SBD 2.48