টার্গেট ডিসেম্বর সিজন - ৩ এ আমার অংশগ্রহণ 🐬(4th dolphin)🐬

in আমার বাংলা ব্লগ11 months ago
আসসালামুআলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। “আমার বাংলা ব্লগ’’ এ ডিসেম্বর সিজন ৩ এর প্রতিযোগিতায় অংশগ্রহণের ৪২ তম সপ্তাহ পূর্ণ হল আজ।যেহেতু ডিসেম্বরের ১ম টার্গেট পূর্ণ করে ফেলেছিলাম তাই নতুন করে একটি টার্গেট নির্ধারণ করে ফেলেছি ।আমার নতুন টার্গেট হচ্ছে ডিসেম্বরের মধ্যে স্টিম পাওয়ার কে ২৩,৭০০ তে পরিনত করা। আজকে পাওয়ার আপের মাধ্যমে আমার স্টিম পাওয়ার ২৩,০২৪ এ পরিনত হল। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করছি আমার দ্বিতীয় টার্গেট পূরণ করতে আর বেশি সময় লাগবেনা। যতদিন স্টিমিট এ কাজ করব ততদিন এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব, কারণ পাওয়ার আপকে অনেক ভালোবাসি।

JHJJLHFJ.png


banner credit by @alsarzilsiam


এ সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।পাওয়ার আপ এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ২২,৯৭৪।পাওয়ার আপ এর পরে হয়েছে ২৩,০২৪ স্টিম।পাওয়ার আপকে অনেক ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপের পূর্বেঃ

IMG_9208.jpeg

পাওয়ার আপের সময়ঃ

IMG_9209.jpeg

পাওয়ার আপের পরেঃ

IMG_9210.jpeg

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


[witness_vote.png](https://steemitwallet.com/~witnesses

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লেগেছে আমার কাছে। ইতিমধ্যে কিন্তু আপনি আপনার লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গিয়েছেন । আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্ট করার পর আপনার পাওয়ার ২৩,০২৪ হয়েছে এটা দেখে খুব ভালো লাগলো। আশা করছি প্রতিনিয়ত পাওয়ার আপ করে গেলে খুব শীঘ্রই নিজের লক্ষ্যটা পূরণ করতে পারবেন। অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো আপু।

 11 months ago 

একাউন্টঃ @tangera
পাওয়ার বৃদ্ধিঃ = 0.217637%

 11 months ago 

পাওয়ার আপের উপকারিতা সম্পর্কে আমরা সকলেই জানি। আর আপনি সবসময় এভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন৷ আজকেও খুবই বড় একটি অ্যাকাউন্ট এর পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দরভাবে পাওয়ার আপের পদ্ধতিগুলো শেয়ার করার জন্য। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার একাউন্টের সক্ষমতা প্রতিনিয়তই বৃদ্ধি পেতে থাকবে৷ আর আপনার টার্গেটে পৌঁছানোর জন্য আপনার প্রতি অগ্রিম শুভ কামনা রইল।

 11 months ago 

আমি একটা জিনিস অনেক দিন থেকেই লক্ষ্য করে যাচ্ছি আপনি নির্দিষ্ট দিনে নির্দিষ্ট পরিমাণে স্টিমকে পাওয়ার এ রূপান্তরিত করেন বিষয়টা আমার খুবই ভালো লাগে। এরই মধ্য দিয়ে আপনি ২৩ হাজার ২৪ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 11 months ago 

প্রতি সপ্তাহের মত করে আজও আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে নিলেন। আপনার এমন ধারাবাহিক পাওয়ার আপ দেখলে কিন্তু আমরাও অনেক উৎসাহিত হয়ে পড়ি। শুভ কামনা রইল আপনার জন্য।

 11 months ago 

আপু প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জিত হয়। আপনি ৪ টা ডলফিন পার করেছেন। আশা করি ৫ম ডলফিনেও এভাবে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো।

 11 months ago 

আপনি প্রতিনিয়ত একই এমাউন্ট পাওয়ার আপ করে যাচ্ছেন।নিজ লক্ষ্যে পৌঁছে যেতে আর সামান্য বাকি।আশাকরি কিছুদিনের মধ্যে টার্গেট আপনার পূরণ হবে আপু।অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 11 months ago 

আপু আপনি প্রতিনিয়ত একটি নির্দিষ্ট এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেই চলেছেন। আপনার লক্ষ্য খুব দ্রুত পূরণ হচ্ছে আপনি চতুর্থ ডলফিন হয়ে গিয়েছেন আবার পঞ্চম ডলফিনের লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। প্রত্যেকটা লক্ষ্য খুব সুন্দর ভাবে পূরণ হচ্ছে এটাই অনেক বড় পাওয়া।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনি একাউন্ট ক্ষমতা বৃদ্ধি করার জন্য আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ নিজে করা এবং অন্যকে উৎসাহিত করা। ডিসেম্বরের আগে আপনি টার্গেট পূরণ করে এখন নতুন টার্গেট করেছেন 23,700 স্টিম পাওয়ার আপ করবেন। তবে আপনি অলরেডি 23,024 স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। তবে আপু আপনি এই টার্গেট পূরণ করে আরো বড় এমাউন্ট পাওয়ার আপ করতে পারবেন ডিসেম্বরের আগে। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

আপনি আপনার প্রথম টার্গেট পূরণ করার পরে এখন দ্বিতীয় টার্গেটের দিকে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আর আপনি আপনার দ্বিতীয় টার্গেটের অনেক কাছে এসে গিয়েছেন দেখছি। এভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকেন তাহলে লক্ষ্যটা তাড়াতাড়ি পূরণ হবে আপনার। নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য আপনার আর মাত্র 676 স্টিম পাওয়ার প্রয়োজন। এভাবে এগিয়ে যান।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63312.28
ETH 2601.44
USDT 1.00
SBD 2.79