টার্গেট ডিসেম্বর সিজন - ৩ এ আমার অংশগ্রহণ 🐬(4th dolphin)🐬

in আমার বাংলা ব্লগ9 months ago
আসসালামুআলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। “আমার বাংলা ব্লগ’’ এ ডিসেম্বর সিজন ৩ এর প্রতিযোগিতায় অংশগ্রহণের ৪১ তম সপ্তাহ পূর্ণ হল আজ।যেহেতু ডিসেম্বরের ১ম টার্গেট পূর্ণ করে ফেলেছিলাম তাই নতুন করে একটি টার্গেট নির্ধারণ করে ফেলেছি ।আমার নতুন টার্গেট হচ্ছে ডিসেম্বরের মধ্যে স্টিম পাওয়ার কে ২৩,৭০০ তে পরিনত করা। আজকে পাওয়ার আপের মাধ্যমে আমার স্টিম পাওয়ার ২২,৬৮৪ এ পরিনত হল। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করছি আমার দ্বিতীয় টার্গেটও খুব শীঘ্রই পূরণ হয়ে যাবে। যতদিন স্টিমিট এ কাজ করব ততদিন এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব, কারণ পাওয়ার আপকে অনেক ভালোবাসি।

JHJJLHFJ.png


banner credit by @alsarzilsiam


এ সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।পাওয়ার আপ এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ২২,৬৩৪।পাওয়ার আপ এর পরে হয়েছে ২২,৬৮৪ স্টিম।পাওয়ার আপকে অনেক ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপের পূর্বেঃ

IMG_8755.jpeg

পাওয়ার আপের সময়ঃ

IMG_8756.jpeg

পাওয়ার আপের পরেঃ

IMG_8757.jpeg

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


[witness_vote.png](https://steemitwallet.com/~witnesses

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা আর তাই প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহ ধারাবাহিকভাবে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপু আমার বাংলা ব্লগের টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর প্রতিযোগিতায় অংশগ্রহণের ৪১ তম পর্ব পূরণ হয়েছে আজকে এটা জেনে খুবই আনন্দিত হলাম। সত্যি অনেক ভালো লেগেছে আমার কাছে। আপনি তো দেখছি ইতিমধ্যে ২২৬৮৪ স্টিম পূরণ করতে পেরেছেন ২৩৭০০ স্টিমের মধ্যে। আশা করছি ধারাবাহিকতা বজায় রেখে এভাবে এগিয়ে গেলে আপনার দ্বিতীয় টার্গেট ও খুব তাড়াতাড়ি পূরণ হবে।

 9 months ago 

আপু প্রতি সপ্তাহের মত আজও দেখছি আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে কিন্তু আমরা সবাই বেশ উৎসাহিত হই। আবার দেখছি পাওয়ার আপ করেই আপনি ৫ম ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছেন। আশা করি বেশ তাড়াতাড়ি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌছে যেতে পারবেন। এভাবেই এগিয়ে যান তো আপু।

 9 months ago 

আপু আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগতেছে। আমরা যত বেশি পাওয়ার আপ করবো ততই আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে। আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করে ২২,৬৮৪ স্টিমের মালিক হয়ে গেলেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু পোস্টি শেয়ার করার জন্য।

 9 months ago 

আপু আপনার দ্বিতীয় টার্গেট পূরণ করার জন্য আর অল্প কিছু স্টিম প্রয়োজন। আপনি যদি এভাবে প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে থাকেন, তাহলে খুব শীঘ্রই লক্ষ্য টা পূরণ হবে। ইতিমধ্যে ২২৬৮৪ স্টিম পূরণ হয়ে গিয়েছে আপনার। দোয়া করি যেন দ্বিতীয় টার্গেট টা তাড়াতাড়ি পূরণ করতে পারেন। আপনার পাওয়ার আপ দেখে অনেক উৎসাহিত হয়েছি আমি। এভাবে পাওয়ার আপ করে নিজেও এগিয়ে যান এবং অন্য কে ও উৎসাহিত থাকতে থাকুন।

 9 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 9 months ago 

আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন দেখে আমরা সকলেই উৎসাহ পাই। পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আশাকরি খুব তাড়াতাড়ি আপনি আপনার টার্গেটে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।

 9 months ago 

আপু আপনি নিয়মিত পাওয়ার আপ করেন,যা দেখে খুব ভালো লাগে। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২২,৬৮৪+ এসপি তে পৌঁছে গেলেন আপু। এতে করে আপনার নতুন টার্গেট ২৩,৭০০ এসপি অর্জনের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 9 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্ল্যাটফর্মে নিজেদের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আশা করি আপনি খুব শীঘ্রই আপনার দ্বিতীয় টার্গেট পুরন করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপু আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট আমার খুব ভালো লাগে। আপনি ধীরে ধীরে নিজ লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন।এভাবেই এগিয়ে যাবেন আশাকরি। শুভকামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67003.49
ETH 3502.34
USDT 1.00
SBD 2.87