শনিবার ঘটে যাওয়া আমার সেই দুর্ঘটনাটি

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামুআলাইকুম,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। শনিবার আমার সাথে ঘটে যাওয়া দুর্ঘটনাটি হয়তো অনেকেই ইতিমধ্যে আপনারা জেনে গিয়েছেন। আজকে পুরো ঘটনাটি আপনাদের সবার সাথে শেয়ার করতে যাচ্ছি, হয়তো অনেকের মনে কৌতুহল রয়েছে আসলে কি ঘটেছিল আমার সাথে ওই দিনে। আসলে ঘটনাটি ঘটেছিল আমার পেটে ব্যথাকে কেন্দ্র করে।

মাঝরাত থেকে আমার একটু একটু করে পেটে ব্যথা করছিল, ভালোভাবে ঘুমোতে পারছিলাম না, কয়েকবার ঘুম ভেঙেছে আবার ঘুমিয়ে গিয়েছি। এরপর সকালে ঘুম থেকে উঠে সাড়ে আটটায় ওয়াশরুমে যাই। শনিবার থাকায় বাচ্চাদের স্কুল ছিল না, কারণ ওদের শনি ও রবি এই দুই দিন স্কুল বন্ধ থাকে, আর আমার হাসব্যান্ডও বাসায় ছিল না, বাংলাদেশে রয়েছে। ওয়াশরুমে যাওয়ার পর পেটের ব্যথা আরো তীব্র থেকে তীব্রতর হতে লাগল, সাথে সারা শরীর ঘামতে শুরু করলো, হাত পা অবশ হয়ে যেতে লাগল। দ্রুত ওয়াশরুম থেকে বের হয়ে আসার চেষ্টা করছিলাম, কিন্তু ওই মুহূর্তেই ঘটে গেল অঘটনটি। কয়েক মিনিট কোন সেন্স ছিলনা, মনে হচ্ছিল আমি যেন স্বপ্ন দেখছি।আর স্বপ্নের মধ্যে আমি কেঁদে চলছিলাম খুব জোরে জোরে। যখন জ্ঞান ফিরে তখন দেখি আমি বাথরুমের ফ্লোরে পড়া আর মাথার উপরে পড়ে আছে মপ করার ডান্ডা। তখন আমার শরীরে কোনো বল ছিল না।

কান্না শুনে আমার দুই মেয়ে চলে আসে বাথরুমে, ভাগ্য ভালো ছিল ওই দিন আমি বাথরুম লক করিনি। আমার ওই অবস্থায় ফ্লোরে পড়ে থাকা দেখায় ওরা খুব ভয় পেয়েছিলো। খুব কান্না কাটি করছিল আর বলছিল আমার কি হয়েছে কেন উঠছি না? আমিও শুধু কেঁদেই যাচ্ছিলাম কিছু বলতে পারছিলাম না।ওরা আমাকে উঠাতে না পেরে পাগলের মতো দেশে বিদেশে সব জায়গায় কল করতে লাগলো। এরপর ওদের চাচী কে কল করলে চাচী দ্রত চাচাকে পাঠিয়ে দেয় বাসায়। তার আগে আমি একটু ভালো ফিল করি তখন বাচ্চারা আমাকে টেনে তুলে। এরপর ভাসুর এসে আর দেরি না করে সাথে সাথেই হসপিটালে ইমারজেন্সিতে নিয়ে যান।

93632B79-4414-413A-BF87-C2FFCDAA9E5C.jpeg

Copy right free image

এরপর শুরু হয় একটার পর একটা টেস্ট। সকাল সাড়ে নয়টার সময় হসপিটালে যাই আর পাঁচটার সময় বাসায় ফিরি। ব্লাড টেস্ট, ইসিজি থেকে শুরু করে প্রায় ৪/৫ রকমের টেস্ট করা হয়। সবগুলো টেস্টের রেজাল্ট ভাল ছিল, শুধু সুগার লেভেল একটু কম ছিল তাই স্যালাইন দেওয়া হয়। সুগার লেভেল কমে যাওয়ার কারনেই অতিরিক্ত পেটের ব্যথায় সেন্সলেস হয়ে গিয়েছিলাম। এরপর পড়ে গিয়ে হাতে ও মাজায় প্রচন্ড ব্যথা পেয়েছিলাম, ডক্টর চেক করে দেখলেন সব ঠিক আছে, কোন প্রবলেম নেই। তখন সাথে সাথে ডক্টর দুটি প্যারাসিটামল ও দুটি আইবুপ্রোফেন দিলেন খাওয়ার জন্য। যাইহোক সব টেস্টের রেজাল্ট ভাল হওয়ার কারণে ঐদিন আর হসপিটালে থাকতে হয়নি, বাসায় ফিরে আসি দীর্ঘ ৭/৮ ঘন্টা পরে। গতকাল রাত থেকে আবার মাথার এক সাইডে বেশ ব্যথা করছে, মনে হয় পড়ে যাওয়ার কারণে মাথায় ব্যথা পেয়েছিলাম সেই ব্যাথাটা এখন বেড়ে গিয়েছে। হাতের ব্যাথাটা এখনো পুরোপুরি যায়নি,এই তিন চার দিনের মধ্যে ব্যথা না কমলে আবার ডাক্তারের কাছে যেতে হবে।

বন্ধুরা এটিই ছিল সেই অঘটন যা আপনাদের সাথে শেয়ার করলাম। আজ তাহলে এটুকুই, পরবর্তীতে নতুন কিছু নিয়ে আপনাদের সাথে হাজির হব।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 2 years ago 

আপু,ভাগ্যিস আপনি বাথরুমের দরজা লক করেননি নাহলে আরো বড়ো কিছু হতে পারতো।একবার আমার মা ও শরীর দুর্বল হয়ে হঠাৎ বাথরুমের ফ্লোরে পড়ে গিয়েছিলেন ।মায়ের ও একটুর জন্য বড় বিপদ কেটে গিয়েছিল কারন একটু হলেই পাশেই দরজার নিচে ধাক্কা খেতেন মাথায়।ভাগ্য ভালো ছিল হাতে ও কোমরে লেগেছিল যদিও হাতের পোলা ভেঙে গিয়েও হাতে ব্যথা পেয়েছিলেন।আপনার রিপোর্ট ভালো এসেছে জেনে ভালো লাগলো, আর মাথাব্যথা না কমলে অবশ্যই ডক্টরের কাছে যাবেন।আপনার সুস্থতার জন্য প্রে করি।

 2 years ago 

ইশ্বর কে ধন্যবাদ বড় কিছু হয়নি।অল্পের উপর দিয়ে পার হয়ে গেল।ওই সময়ে ভাগনিদের অবস্থা কি হয়েছিল কল্পনা করতে পারছি।যাই হোক আপনি সুস্থ হয়ে আবার ফিরে এসেছেন এজন্য ইশ্বর কে আবার ধন্যবাদ।

 2 years ago 

সেদিন হঠাৎ করে আপনার এই ঘটনাটা শুনে খুবই খারাপ লেগেছে। ভাগ্য ভালো যে আপনি সেদিন দরজা লক করেননি। । আর সেদিন আপনার মেয়েরাও বাসায় ছিল এবং আপনার ভাসুরের বাসাও কাছে ছিল বলেই খারাপ কিছু হয়নি। যাইহোক আপু আল্লাহকে অনেক ধন্যবাদ জানাই যে আপনি সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে এসেছেন। আপনার সবগুলো টেস্টের রেজাল্ট ভালো এসেছে শুনে খুব ভালো লাগলো আপু। তবে হ্যাঁ আপু মাথা ব্যথা যদি ভালো না হয় অবশ্যই ডাক্তার এর কাছে আবার যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আল্লাহর অশেষ রহমতে আপনি দরজা লক করেননি এবং বাচ্চাদের রাও বাসায় ছিল। তা না হলে কোন বড় অঘটন ঘটে যেতে পারতো। সব রিপোর্ট ভাল এসেছে এটি অনেক বড় বিষয়। আশা করি হাতে ব্যথা এবং মাথাব্যথাও দ্রুতই সেরে যাবে । দোয়া রইল।

 2 years ago 

আপনার অসুস্থতার কথা দাদা আমাদের জানিয়েছিল,তখনই ভেবেছিলাম হয়তো আপনি খুবই বড় কোন প্রবলেম আছে। আপনার জন্য দোয়া ছিলো।যাই হোক আজকে আপনি অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। আসলে বাথরুমে এভাবে পড়ে গিয়ে সেন্সলেস হয়ে যাওয়াটা সত্যিই অনেক বড় একটি বিপদের কারণ। বাসায় কেউ ছিলো না তার পরেও আপনার মেয়েদের স্কুল ছুটি থাকার কারণে তারা হয়তো শেষমেষ আপনাকে সাহায্য করেছে পেরেছে, তা না হলে আরো বড় ধরনের বিপদ হয়ে যেত। আসলে সুগার লেভেল কমে যাওয়া কারণে এই প্রবলেমটা হয়েছিল। আল্লাহর অসীম রহমতে বড় কোনো দুর্ঘটনা ঘটেনি।

 2 years ago 

আপনার পোস্ট সকালে পড়ছিলাম আপনার মেয়ের বান্দবীর দূঘটনা কথা আপনি যে শেয়ার করছেন। তারপরে দুপুরের দাদা ডিসকোডে জানালেন আপনি অসুস্থ শুনে খুব খারাপ লাগছিল। দাদা আপনার সুস্থটা কথা জানিয়েছেন এটা একটু মনে একটু সুস্তি পেয়েছিলাম। সৃস্টিকর্তা অশেষ কৃপায় বড় ধরনের দুঘটনা থেকে বেঁচে গেছেন।ঔদিন ভাগ্য ভালো আপনার মেয়েরা ছিল।সৃষ্টিকর্তা কাছের প্রাথর্না করি, আপনি যাহাতে পুরো পুরি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠেন আপু।

 2 years ago 

যা হোক ঈশ্বরের কৃপায় আপনি এখন সুস্থ এটাই বিশাল ৷সত্যি বলতে বিকেল বড় দাদা এনাউন্সমেন্টে দিয়েছিল৷আর তখন দেখে আমাকে অনেক খারাপ লাগছে ৷যে না জানি বড় কেনো দূর্ঘটনা হলো না কি ৷
তাই আমিও সেদিন আপনাকে নিয়েই পোষ্ট লিখে ছিলাম ৷
তবে আপু একটি বিষয় হচ্ছে বাথরুম লক করেন নি আর আপনার মেয়ারাও ছিল ৷যদি না থাকত তাহলে কী অবস্থা হত ৷
সবই ঈশ্বরের কৃপায় ৷দিনশেষে আপনি এখন সুস্থ এটাই সবচেয়ে বড় পাওয়া ৷

 2 years ago 

আপু আপনার অসুস্থতার কথা জানতে পেরে খুবই খারাপ লেগেছিল। ভালো লেগেছিল যে আপনি সুস্থহয়ে গেছেন। আপনি যে দরজা লক করেননি এটা আপনার জন্য অনেক বড় একটা সৌভাগ্যের ব্যাপার। আপনি এখন সুস্থ আছেন শুনে ভালো লাগলো য।তটুকু সমস্যা আছে ততটুকু আশা করি খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে।আপনার জন্য অনেক দোয়া রইল।আর আপনার শরীরের প্রতি আপনার বিশেষ নজর দেওয়া প্রয়োজন।

 2 years ago 

আমি সত্যিই অবাক হয়েছিলাম আপু যেদিন আপনি আপনার মেয়ে এবং মেয়ের বান্ধবীর দুর্ঘটনাটি শেয়ার করেছেন সেদিনই আপনার সাথে দুর্ঘটনাটি হল। যাই হোক আপনি যে সুস্থ ভাবে ফিরেছেন এটাই অনেক আলহামদুলিল্লাহ। এবং সবগুলো টেস্ট এ ভালো রেজাল্ট এসেছিল শুনে সত্যি খুব ভালো লাগলো।জি আপু যদি মাথা ব্যথা না সারে তাহলে খুব শীঘ্রই আবার ডাক্তার দেখান। বড় কিছু হওয়ার আগেই রোগ নিরাময় করা দরকার। আপনার জন্য আবারও শুভকামনা,দোয়া রইলও ভালোবাসা রইলো আপু।

 2 years ago 

কাছে আত্মীয় ছিলো তাই আরেকটু ভালো হয়েছে। আর আপনার ২ মেয়েকেও ধন্যবাদ যে তার চাচিকে ফোন দিয়ে খবরটা জানিয়েছে। এটা ভাবছিযে কেউ তার মাকে এভাবে পড়ে থাকতে দেখলে জানি কেমন ফিল করে। আমারতো মনেহয়,,, যাইহোক আপনি পড়ে যাওয়ায় মাথায় ব্যাথা পেয়েছেন মূলত। কিছুদিন রেস্টে থাকলে ভালো লাগবে আপু। আপনার ও আপনার পরিবারের সুস্থতা কামনা করি৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59471.57
ETH 2618.20
USDT 1.00
SBD 2.40