টার্গেট ডিসেম্বর সিজন - ৩ এ আমার অংশগ্রহণ 🐬(Triple dolphin)🐬

in আমার বাংলা ব্লগlast year

আসসালামুআলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। “আমার বাংলা ব্লগ’’ এ ডিসেম্বর সিজন ৩ এর প্রতিযোগিতায় অংশগ্রহণের ২৩ তম সপ্তাহ পূর্ণ হল আজ।এ বছর ডিসেম্বরের টার্গেট হচ্ছে পাওয়ারকে ২১,০০০ স্টিম এ পরিণত করা।ইতি মধ্যেই ১৭,৪৪৫ পার করে ফেলেছি।বরাবরের মত আমার ধারাবাহিকতা বজায় রাখলে অবশ্যই কাঙ্খিত স্থানে পৌছাতে পারবো।আর যতদিন স্টিমিট এ কাজ করবো ততদিন এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো, কারণ পাওয়ার আপকে অনেক ভালোবাসি।

76749D4C-40CE-4A35-8C0F-AAE44E1E86CA.jpeg

এ সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।পাওয়ার আপ এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ১৭,৩৯৫।পাওয়ার আপ এর পরে হয়েছে ১৭,৪৪৫ স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপের পূর্বেঃ

IMG_3476.png

পাওয়ার আপের সময়ঃ

IMG_3477.png

পাওয়ার আপের পরেঃ

IMG_3478.png

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 last year 

ধারাবাহিকভাবে আপনি প্রতি সপ্তাহ পাওয়ার বৃদ্ধি করেন , এই বিষয়টা আমার অনেক বেশি ভালো লাগে। ধারাবাহিক একটা এমাউন্ট সবসময় পাওয়ার বৃদ্ধি করার অনেক কঠিন একটি কাজ। আমি কয়েকবার চেষ্টা করেছি ধারাবাহিক একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করার জন্য, কিন্তু কোনভাবেই হয়ে উঠে না। অনেক বেশি অনুপ্রেরণা পায় আপনার পোস্ট

 last year 

আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনি ২১ হাজার স্টিম পাওয়ার করতে আজ ও ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আরো কিছুটা এগিয়ে গেলেন। এভাবেই এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

প্রতি সপ্তাহে মতো আজকেও আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন।এভাবেই আপনার শক্তি বৃদ্ধি করছেন।দোয়া রইলো।

 last year 

আপনি প্রতিনিয়ত নির্দিষ্ট দিনে নির্দিষ্ট পরিমাণে স্টিমকে পাওয়ারের রুপান্তরিত করেন বিষয়টা আমার কাছে খুবই ভালো লাগে। এরই মধ্য দিয়ে আপনি ১৭৪৪৫ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 last year 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার নির্দিষ্ট পরিমাণ পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগে। দোয়া রইল আপনার জন্য।

 last year 

প্রত্যেক সপ্তাহের বুধবারে আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট করতে আমার খুবই ভালো লাগে। আপনি প্রত্যেক সপ্তাহে 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যটি পূরণ করার ক্ষেত্রে আপনি দারুণভাবে এগিয়ে যাচ্ছেন। আমি আশা করি আপনি নির্ধারিত সময়ের মধ্যে আপনার কাঙ্খিত লক্ষ্যটি অর্জন করতে সক্ষম হবেন।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। প্রত্যেক সপ্তাহে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক উৎসাহিত পাই। এই সপ্তাহের পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা আগের থেকে এক ধাপ বাড়িয়ে নিয়েছেন। প্রত্যেক সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রাখলে অবশ্যই আপনি আপনার নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব দ্রুতই আপনার টার্গেট পূরণ করতে পারবেন। প্রত্যেক সপ্তাহে এই দিনে আপনার পাওয়ার অফ পোস্ট দেখতে বেশ ভালো লাগে। এভাবে সামনে এগিয়ে যান আপু, শুভ কামনা জানাই।

 last year 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ এর মাধ্যমে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন। দেখে সত্যিই খুব ভালো লাগে আপু। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৭,৪৪৫+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62102.31
ETH 2432.92
USDT 1.00
SBD 2.67