৪০ স্টিম পাওয়ার আপ (10% beneficiary to @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালমুআলাইকুম

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আমার @amarbanglablog কমিউনিটিতে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ বৃদ্ধি প্রতিযোগিতায় ৭ম সপ্তাহে পৌঁছে গেছি। আপনারা অনেকেই হয়ত জানেন গত সপ্তাহে আমার ডিসেম্বর পাওয়ার আপ টার্গেট পূরণ হয়েছে। আমার টার্গেট ছিলো ডিসেম্বর পর্যন্ত ১০০০ স্টিম পাওয়ার আপ করা। যদিও আমার টার্গেট পূরণ হয়েছে তবুও চেষ্টা করব ডিসেম্বর পর্যন্ত এর ধারাবাহিকতা বজায় রাখা। আজকে আমি ৪০ স্টিম পাওয়ার আপ করেছি, এখন আমার মোট স্টিম পাওয়ার হয়েছে ১০৭৮।

B3ABC3EB-623D-42AE-81AC-2CFE2EC8CD92.png

আমি সব সময় @rme দাদার কথা ফলো করি, দাদা সবসময়ই আমাদের পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করেন, কমিউনিটি তে এর গুরুত্ব আছে বলেই তিনি আমাদেরকে উৎসাহিত করেন। এমনকি তিনি এ বিষয়ে আজকেও একটি অ্যানাউন্সমেন্ট দিয়েছেন। অ্যানাউন্সমেন্টটি ছিল:

@everyone স্টিমিটে পোস্ট করার পাশাপাশি আপনাকে অবশ্যই অন্যান্য ব্লগারদের পোস্ট কিউরেট করতে হবে । আর তার জন্য চাই পাওয়ার । অল্প হোক বেশি হোক প্রতি সপ্তাহে আপনি যদি পাওয়ার আপ করেন তো একটা সময় উপলব্ধি করতে পারবেন যে আপনার মোটামুটি শক্তিশালী একটা একাউন্ট ডেভেলপ করেছে স্টিমিট প্লাটফর্মে । তখন আপনি মনের আনন্দে অন্যদের পোস্ট কিউরেট করতে পারবেন । আর স্টিমিট প্ল্যাটফর্মও আরো বেশি শক্তিশালী হবে ।

সুতরাং আমাদের সকলেরই উচিত প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করা, হোক তার পরিমাণ অতি সামান্য। পূর্বে আমার তেমন কোনো স্টিম পাওয়ার ছিল না, এই প্রতিযোগিতায় অংশগ্রহণের পর থেকে আমার পাওয়ার ধীরে ধীরে বৃদ্ধি পেয়েছে, এখন আমার ভোটিং পাওয়ার হয়েছে ০.৩ স্টিম যদিও এর পরিমান অতি সামান্য কিন্তু এভাবে ধীরে ধীরে পাওয়ার বাড়াতে থাকলে আমার ভোটিং পাওয়ার আরো বৃদ্ধি পাবে। আরেকটি জিনিস দেখে আমার খুবই ভালো লাগছে আগে আমি কাউকে ভোট দিলে সেটি গণ্য হতো না কিন্তু এখন যদি কাউকে 100% ভোট দেই তাহলে notification-এ আমার নামটি আসে যা দারুণভাবে আমি উপভোগ করছি। সুতরাং আমাদের সকলেরই টার্গেট হওয়া উচিত পাওয়ার আপ করা।

####নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

####পাওয়ার অফ এর পূর্বে :

EF1A5D6E-CD40-4770-8525-FF500F5CD338.png

পাওয়ার আপ এর পরে:

3B977ECA-B2C8-4504-B11D-AA28206691F7.png

সুতরাং আমি সকলকে একটি কথাই বলতে চাই, চলুন সকলেই পাওয়া আপ করার মাধ্যমে নিজেদের সক্ষমতাকে আরো বৃদ্ধি করি, নিজের কমিউনিটিকে সাহায্য করি এবং স্টিমিট প্ল্যাটফর্মকে আরো শক্তিশালী করি।

We love powerup

ধন্যবাদ, @tangera

Sort:  
 3 years ago 

একটা টার্গেট পূরণ হয়েছে এবার নতুনভাবে আরেকটা টার্গেট নিন আপু। আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

নি সন্ধেহে পাওয়ার আপ একটি ভালো দিক।আপনার পাওয়ার আপ কে আমি সন্মান করি।আপনার জন্য শুভ কামনা।

যদি কাউকে 100% ভোট দেই তাহলে notification-এ আমার নামটি আসে যা দারুণভাবে আমি উপভোগ করছি।

এটা আসলেই খুবই আনন্দের😍আমিও এটা বেশ উপভোগ করি।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু আপনি খুব তাড়াতাড়ি আপনার টার্গেট পূরণ করতে পারবেন এবং নিজের সক্ষমতা তৈরি করতে পারবেন।ধন্যবাদ আপু।

 3 years ago 

আপু আমার টার্গেট গত সপ্তাহে অলরেডি পূরণ করে ফেলেছি।

 3 years ago 

আপু জেনে খুবই ভালো লাগলো, আশা করি পরের টার্গেট ও খুব তাড়াতাড়িই আপনি পূরন করতে পারবেন।

 3 years ago 

আপনার ৪০ স্টিম পাওয়ার আপ খুব ভালোভাবে সম্পন্ন করেছেন। আমাদের মাঝে পাওয়ার আপ করার বিষয় শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ দিদি।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনিও সামিল হলেন ডিসেম্বর পাওয়ার আপ প্রতিযোগিতায়। খুব ভালো লাগলো দিদি। ❤️🤗

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য আপনাকে শুভকামনা।
#welovepowerups

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

You have been upvoted by @rex-sumon A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57340.70
ETH 3072.28
USDT 1.00
SBD 2.37